আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই।আশাকরি সবাই ভাল আছেন।আমিও আল্লাহতালার রহমতে ভাল আছি।

N.B- অবশ্যই পুরো টিউন পড়বেন না হলে ডাউনলোড করতে সমস্যা হতে পারে।আর ভাল লাগলে অবশ্যই সেয়ার করবেন।


আমরা কে না চাই আমাদের ফোনের স্ক্রিনে থাকুক অসাধারন ওয়ালপেপার।সত্যি কথা বলতে কি ওয়ালপেপার ফোনের স্ক্রিনকে আরো সুন্দর করে তোলে।আর একটি ভাল মানের লাইভ ওয়ালপেপার যদি আপনার ফোনে সেট করেন তবে অনেক চার্জ খায়।তবে আমি যে অ্যাপ দিবো তা সম্পূর্ণ অফলাইন এবং জাস্ট ওয়ালপেপার অ্যাপ ফলে চার্জ খাওয়ার কোনই ভয় নাই।আর এই একটি অ্যাপেই থাকছে হাজার হাজার ওয়ালপেপার।এছাড়াও আপনি ইচ্ছা মতো ওয়ালপেপার ক্রিয়েট করে নিতে পারবেন। অ্যাপটি প্রিমিয়াম ভার্সন বলে অনেক ফিচার আনলক পাবেন।


tapet


চলুন দেখে নেয়া যাক অ্যাপটির সংখিপ্ত রিভিউ।

  • রেটিং- ৪.৫
  • অনেক অনেক ওয়ালপেপার।
  • চাইলেই ওয়ালপেপার রেন্ডম করে রাখতে পারবেন।
  • চার্জ,সিপি ইউ,র‍্যামের উপর প্রভাব ফেলে না।]
  • সম্পূর্ণ অফলাইন।

আরো অনেক ফিচার পাবেন পেইড এই ভার্সনে।আমি নিজেও ইউজ করি তাই বলবো ডাউনলোড করে নিন আশাহত হবেন না।

 


ঝামেলাবিহীন ভাবে ডাউনলোড করার জন্য যেকোন ব্রাউজার ব্যাবহার করুন তারপর Download এর নিচে একটি টিক চিহ্ন দেখতে পাবেন।টিক চিহ্ন তুলে দিয়ে Download ক্লিক করুন।পরের পেজে Download লেখায় ক্লিক করলেই ডাউনলোড শুরু হবে। অন্য কোন পেজে গেলে ফোনের ব্যাক বাটন চেপে আগের পেজে আসুন।অপেরা মিনি বা ইউসি ব্যাবহার করলে ভাল হয়।


-:অ্যাপ ডাউনলোড লিংক:-


আপনাদের জন্যই এতো কিছু করা তার বিনিময়ে কিছুই চাওয়ার নাই শুধু বলবো একটু সাথে থাকবেন তাহলেই অনেক।অ্যাপ গুলো খুজে বের করতে এবং টিউন লিখতে অনেক কষ্ট হয় তাই অবশ্যই  আপনার মূল্যবান মতামত দিবেন।আর কেও কপি পেষ্ট করলে প্লিজ ক্রেডিট টা দিতে ভুলবেন না।ভাল লাগলে সেয়ার করতেও ভুলবেন না কিন্তু।


এতোক্ষন সাথে থাকার জন্য ধন্যবাদ।কোন সমস্যা হলে কমেন্টে জানান।

 

One thought on "একটি অ্যাপেই পাবেন হাজার হাজার ওয়ালপেপার,ইন্টারনেট কানেকশনের দরকার নাই।সম্পূর্ণ ম্যাটারিয়াল ডিজাইন,ফুল স্ক্রিন ওয়ালপেপার সহ ৩ মেগাবাইটের পেইড এই অ্যাপটি এখনি সংগ্রহে রাখুন।"

  1. mafijulrana Contributor says:
    fqltu post


Leave a Reply