আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই।আশাকরি সবাই ভাল আছেন।আমিও আল্লাহতালার রহমতে ভাল আছি।

N.B- অবশ্যই পুরো টিউন পড়বেন না হলে ডাউনলোড করতে সমস্যা হতে পারে।আর ভাল লাগলে অবশ্যই সেয়ার করবেন।


ফটোগ্রাফি কার না পছন্দের,আর সাথে সুন্দর সুন্দর পিক তুলে এডিট করতে কে না ভালবাসেন।তেমনি আপনাদের পছন্দের কথা মাথায় রেখে নিয়ে আসলাম অসাধারন একটি ফতো এডিট আপ্প।এই অ্যাপটি প্রথমে আইফোনের জন্য রিলিজ হয় এবং তুমুল জনপ্রিয়তার কারনে এন্ড্রোয়েট প্লাটফর্মের জন্য রিলিজ করে।আর সবচেয়ে বড় কথা অ্যাপটি মাত্র ১ মেগাবাইট+ আর এর কোন ফ্রি ভার্সন নাই কিন্তু আমি আপনাদের কে পেইড ভার্সনটিই দিবো।

অ্যাপ সম্পর্কে বিস্তারিত নিচে দেখুন।


সংখিপ্ত অ্যাপ রিভিউ।

iph


  • সাইজে অনেক ছোট।
  • পেইড ভার্সন।
  • যেকোন ছবির ব্যাকগ্রাউন্ড চেইঞ্জ করতে পারবেন।
  • DSLR ক্যামেরার ফোকাসের মতো ব্যাকগ্রাউন্ড ব্লার করতে পারবেন।
  • ছবির colors/exposure/contrast/hue/saturation etc Adjust করতে পারবেন খুব সহজেই।
  • এছাড়াও একটি আদর্শ ফটো এডিটরের চেয়ে বেশিই সুবিধা পাবেন

এক কথায় সাইজে ছোট হলেও কি নেই এই অ্যাপে আর প্রিমিয়াম ভার্সন বলে সকল ফিচার আনলক পাবেন।আমি নিজেও ইউজ করি অনেক ভাল্লাগছে তাই সেয়ার করলাম।শুধু বলবো একবার হলেও ট্রাই করে দেখতে পারেন।ছোট মরিচের ঝাল কিন্তু একটু বেশিই।


iph2


ঝামেলাবিহীন ভাবে ডাউনলোড করার জন্য যেকোন ব্রাউজার ব্যাবহার করুন তারপর Download এর নিচে একটি টিক চিহ্ন দেখতে পাবেন।টিক চিহ্ন তুলে দিয়ে Download ক্লিক করুন।পরের পেজে Download লেখায় ক্লিক করলেই ডাউনলোড শুরু হবে। অন্য কোন পেজে গেলে ফোনের ব্যাক বাটন চেপে আগের পেজে আসুন।অপেরা মিনি বা ইউসি ব্যাবহার করলে ভাল হয়।


-:অ্যাপ ডাউনলোড লিংক:-

 


মন চাইলে অসাধারন একটি ব্যাটারি সেভার অ্যাপ ডাউনলোড করে নিতে পারেন এই লিংক থেকে।রুট ছাড়ায় ব্যাটারি চার্জ থাকবে আগের থেকে দ্বিগুন ট্রাই করে দেখতে পারেন সম্পূর্ণ পেইড এই অ্যাপটি।

 


২০০+ পেইড এবং দরকারি অ্যাপ পেতে এই লিংকে ভিজিট করুন।ডাউনলোড করে এন্ড্রোয়েটের ফুল মজা নিন।

 


 

আপনাদের জন্যই এতো কিছু করা তার বিনিময়ে কিছুই চাওয়ার নাই শুধু বলবো একটু সাথে থাকবেন তাহলেই অনেক।অ্যাপ গুলো খুজে বের করতে এবং টিউন লিখতে অনেক কষ্ট হয় তাই অবশ্যই  আপনার মূল্যবান মতামত দিবেন।আর কেও কপি পেষ্ট করলে প্লিজ ক্রেডিট টা দিতে ভুলবেন না।ভাল লাগলে সেয়ার করতেও ভুলবেন না কিন্তু।

 


 

এতোক্ষন সাথে থাকার জন্য ধন্যবাদ।কোন সমস্যা হলে কমেন্টে জানান।

Leave a Reply