আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আশা করি ভালো। আমি অনেকদিন টিউন করতে পারিনি। তবে এখন নিয়মিত টিউন করতে চাই। আমি এন্ড্রয়েড গেম/এপ নিয়ে টিউন করতে পছন্দ করি। আজ আমি আপনাদের সাথে দারুন একটি এপ শেয়ার করব। আশা করি এপটি আপনাদের ভালো লাগবে। এই এপটি আমার কাছে মুটামুটি ভালো লাগল তাই ভাবলাম আপনাদের সাথে শেয়ার করি।আমার মনে হয় আপনাদের কাছেও ভালো লাগবে। এই এপের ব্যবহার খুব সহজ। তাই এটার কাজ সম্পর্কে বলতে হবে না। এই এপে ঢুকলেই আপনি বুঝবেন।

এটি একটি দারুণ ফটোগ্রাফি এপ। এর সাহায্যে আপনি আপনার ফটোকে বিলবোর্ডে যুক্ত করতে পারবেন। আপনি ক্যামেরা থেকে ছবি যুক্ত করতে পারবেন অথবা গ্যালারি থেকেও নিতে পারবেন। ড্রপ ডাউন মেনু থেকে ইচ্ছামত ছবি নিয়ে সাজাতে পারবেন। শুধু তাই নয় আপনার পছন্দের ছবি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে পারবেন। এছাড়াও অনেক সুবিধা এখানে আছে যা আপনারা নিজেরাই দেখে নিবেন।

এই এপটি এর আগে কেউ আপনাদের সাথে শেয়ার করেছে কিনা জানিনা। তবে আমি প্রথম শেয়ার করছি। কারো প্রয়োজন মনে হলে ডাউনলোড করতে পারেন।

প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে কুন সমস্যা হলে নিচে থেকে ডাউনলোড করতে পারেন।
Download:Billboard Photo Frames

বিশেষ দৃষ্টব্যঃ  Apps ডাউনলোড করতে  লিংকে গিয়ে  Download now তে ক্লিক করুন, পরের পেজে Click here to download এ ক্লিক করুন, তাইলেই ডাউনলোড শুরু হয়ে যাবে।

আমার সাইট, চাইলে ঘুরে আসতে পারেন

Leave a Reply