আসসালামু আলাইকুম।

প্রিয় বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন, আশা করি খুব ভাল আছেন এবং আগামি তে যেন সব সময় ভালো থাকেন এই কামনা রইলো। আজ আপনাদের সামনে হাজির হলাম আমার জানা নতুন এক টিউন নিয়ে, একটি এপস নিয়ে,মনে মনে হয়তো এরকম এপই খুজছিলেন। প্রথমেই বলে রাখি যদি এই রকম টিউন এর আগে কেউ করে থাকে তাহলে তার জন্য আমি ক্ষমা চেয়ে নিচ্ছি। আজ আমি যেই এপ নিয়ে কথা বলবো তার নাম AutoKiller.apk এই এপের মূল কাজ হলো আপনার ফোনের Background এ চালিত সকল এপ্স বন্ধ রাখা,অর্থাত যেই এপ গুলো আপনি ব্যবহার করছেন না,সেইগুলো স্বয়ংক্রিয় ভাবে বন্ধ করাই এই এপের মূল এবং প্রধান কাজ।আর এই এপের সব থেকে বিশেষ একটি ফিচার হলো টাইম ইন্টারভেল,এর
মাধ্যমে আপনি টাইম নির্ধারন করে দিতে পারবেন যার মাধ্যমে স্ক্রিন অফ হবার পর পর অপ্রয়োজনীয় এপ্স Automatically বন্ধ হয়ে যাবে,যদিও আপনি আপনার মন মতো এর ইন্টারভেল টাইম
বাড়াতে কিংবা কমাতে পারবেন,তো আর দেরী কেন?এখুনি
নিচ থেকে ডাউনলোড করে ফেলুন এপটি,আর র্যাম খাদক এপ্সদের দেখিয়ে দিন বুড়ো আঙ্গুল,আর আপনি
হয়ে যান বস।
DownLoad NoW
ডাউনলোড করে ইন্সটল করে অপেন করুন,

উপরের ছবির মত আসলে kill লেখায় ক্লিক
করুন,তারপর লাল চিন্থিত দাগে ক্লিক করুন,

এখন উপরের মত পেজ আসবে,নিল কালারের ভিতর off অপশনটি on করে দিন,ব্যস কাজ শেষ, এখন দেখুন,আপনার ফোনের স্পিড অনেকটা বেড়ে গেছে আর টিউন ভালো লেগে থাকলে লাইক/টিউমেন্ট দিতে ভুলবেন না।
অনলাইনে ইনকাম করতে চান তাহলে দ্রুত গতিতে এখানে আসুন। ঘরে বসেই ১-১:৩০ ঘন্টা কাজ করে দৈনিক ২০০-২৫০ টাকা ইনকাম করতে পারবেন। সবাই পারবেন ইনকাম করতে।

5 thoughts on "স্ক্রিন অফ হবার পরই আপনার ফোনের সব ব্যাকরাউন্ড এপস নিজে থেকেই বন্ধ হয়ে যাবে। আর ফোনের চার্জ থাকবে তিনগুন বেশি, আপনার ফোনকেও করবে সুপার ফাস্ট।"

  1. polash5555 polash5555 Contributor says:
    Via apnar phone number ta than please


  2. Ahmed24 Contributor Post Creator says:
    Amar phone Number 01777311640
  3. mitra Contributor says:
    dwonloas hoi na to

Leave a Reply