আলোচনাঃ

আমরা জানি,পৃথিবীর প্রায় প্রতিটি দেশেই Youtube এ স্ট্রিমিং করে ভিডিও দেখার সুযোগ রয়েছে কিন্তু মজার ব্যাপার হলো Youtube এ অফিসিয়াল ভাবে Download অপশন টা এখনো অ্যাড করা হয়নি!!আর তাই Youtube থেকে ভিডিও ডাউনলোড করতে হলে আমাদের থার্ড পার্টির অ্যাপ ব্যবহার করতে হয়!

 

Youtube থেকে ভিডিও ডাউনলোড করার জন্য বেশ কিছু অ্যাপ থাকলেও আজ আপনাদের সাথে এমন এক অ্যাপের পরিচয় করিয়ে দেবো যে অ্যাপ দিয়ে শুধু Youtube ই নয় বরং Facebook,Dailymotion সহ আরো ৫০ টি সাইটের স্ট্রিমিং ভিডিও ডাউনলোড করতে পারবেন খুব সহজেই!

যদিও অ্যাপটি সম্বন্ধে অনেকেই জানেন তবু যারা এখনো জানেন না মূলত তাদের জন্যই এই পোস্ট! আর যেহেতু এটি লেটেস্ট ক্রাক ভার্সন সেহেতু সবাই সংগ্রহে রাখতে পারেন।


 

অ্যাপ পরিচিতি:

অ্যাপের নাম:YTD Crack

সাইজ:১০ এম্বি।
ভার্সন:v5.1.1.1
ডাউনলোড লিংক: এখানে ক্লিক করে ডাউনলোড করুন
ডাউনলোডের নিয়ম:পিসি দিয়ে ডাউনলোড করতে হলে লিংকে গিয়ে ডান দিকের Download লেখার নীচের টিক তুলে দিয়ে সেই Download এই ক্লিক করবেন।দেন পরের পেজে সবার DOWNLOAD এ ক্লিক করবেন।

 


ব্যবহারবিধি:

Youtube বা Facebook বা যেকোন অনলাইন স্ট্রিমিং সাইটের ভিডিও লিংক কপি করুন।দেন YTD অ্যাপ অপেন করে খালি বক্সটায় লিংক টি পেস্ট করলেই ডাউনলোড শুরু হয়ে যাবে!!এর মাধ্যমে আপনি 1080p,720p,480p,240p সব ফরম্যাটের ভিডিও ই ডাউনলোড করতে পারবেন।!

ক্রাক করার নিয়মঃ

ক্রাক করার জন্য প্রথমেই এই ফাইলটি ডাউনলোড করে নিন https://uploadshub.com/ykeakmn0allf ।এবার ক্রাক করার নিয়ম এই ভিডিও টিওটোরিয়াল থেকে দেখে নিন।এতে স্টেপ বাই স্টেপ ক্রাক বা প্রো ভার্সন করার পদ্ধতি দেখিয়ে দেয়া হয়েছে
Video Tutorial

2015-12-04-08_42_28-YTD-Video-Downloader-PRO


আশা করি পোস্ট টি আপনাদের কাজে আসবে।তাই পোস্ট টি শেয়ার করে সকলকে জানার সুযোগ করে দিবেন এই কামনায় আজকের মত এখানেই শেষ করছি।ধন্যবাদ সবাইকে।ভাল থাকুন আর ভাল রাখুন আপনার চারপাশ!

Leave a Reply