আলোচনাঃ
গেম খেলা আমাদের প্রতিদিনের বিনোদনের একটি বড় অংশ!সময়ের সাথে গেম এবং গেম খেলার ধরণ ও পাল্টে গেছে।একসময় আমরা নোকিয়া ফোন গুলোতে রংহীন গেম খেলতাম 😉  সেই আমরাই এখন পিসি বা স্মার্টফোনে হাই গ্রাফিক্স,ধুন্ধুমার একশনের গেম খেলে অভ্যস্ত!
আজ আপনাদের সাথে এমন একটি শেয়ার করতে যাচ্ছি যে গেম খেলে আপামর সবাই মুগ্ধ হবেন এ কথা বলতে পারি।দ্যা গার্ডিয়ান জরিপের মতে সপ্তাহের বেস্ট গেমগুলোর মাঝে এটি একটি!বলতে গেলে বিনোদনের পুরো এক প্যাক হচ্ছে এই গেম!সকল চাহিদার গেমার দের ঈ পছন্দ হবে এমন এক গেম হচ্ছে Payback 2!!

মাত্র ৮০ এম্বির এই গেমটিতে কি নেই!!কার রেসিং,হেলিকপ্টার রেসিং,বন্ধুক যুদ্ধ,ট্যাংক যুদ্ধ,গ্যাংস্টার যুদ্ধ সব ই রয়েছে এই গেমটাতে।এছাড়া অনলাইন মাল্টিপ্লেয়ারে বন্ধুদের সাথেও খেলতে পারবেন গেমটি।আর যেহেতু এটি মোড বা আনলক ভার্সন অর্থাৎ আনলিমিটেড মানি সমৃদ্ধ সেহেতু অস্ত্র বা কয়েন প্যাকের চিন্তা না করেই নিশ্চিন্তে খেলতে পারবেন!গেমটির গ্রাফিক্স,গেমপ্লে আপনাকে মুগ্ধ করবে এটা নিশ্চিত করে বলতে পারি!!চলুন গেমটির কিছু স্ক্রিনশট দেখে নেয়া যাক…
            Payback-2-–-The-Battle-Sandbox-3
 

Download Section:

ডাউনলোড লিংক: Click Here To Download
সাইজ:৮০ এম্বি।
ডাউনলোডের নিয়ম: UC Browser দিয়ে লিংকে গিয়ে Download File এ ক্লিক করবেন।পরের পেজে সবুজ রঙ এর বড় করে লেখা DOWNLOAD এ ক্লিক করবেন।যদি Download File না থেকে শুধু Download থাকে তবে এর নীচের টিক তুলে দিয়ে সেই Download লেখায় ক্লিক করবেন।

আশা করি গেমটি আপনাকে ভাল কিছু সময় উপহার দিবে।ভালোলাগলে পোস্ট টি শেয়ার দিতে ভুলবেন না।আমাদের সাথেই থাকুন।ধন্যবাদ সবাইকে।
ফেসবুকে আমিঃAshikur Rahman Khan

5 thoughts on "নিয়ে নিন কম এম্বির মধ্যে একশন,হেলিকপ্টার রেসিং,গ্যাংস্টার ব্যাটল,ট্যাংক ব্যাটল সমৃদ্ধ অসাধারণ এক HD Game!!যে গেমে আপনি মুগ্ধ হবেন ঈ!!"

  1. Sami Contributor says:
    gta vice city er moto kiii?ans please.


    1. Ashikur Rahman Khan Contributor Post Creator says:
      ha
  2. Nayan Nayan Contributor says:
    Moded version dite paren???
    1. Ashikur Rahman Khan Contributor Post Creator says:
      ata mod version e
  3. Sami Contributor says:
    download korsilam but gta er moto moja nei

Leave a Reply