আশা করি টেকটিউনস্সের সাথেই আছেন, আর আগামী দিনেও থাকবেন। আমি আছি অনেক দিন যাবত, টেকটিউনস্সের টিউন পরে অনেক উপকার পেয়েছি, অনেক সমস্যার সমাধান খুজে পেয়েছি। যখন যেটা দরকার, সার্চ করলেই পেয়ে গেছি।

তো যাই হোক, টিটি সকলের জন্যই আবশ্যক।

হয়ত বেশি কথা বলা হয়ে গেছে, এবার আসি আজকের টিউনের বিষয়বস্তু নিয়ে। আমার আজকের টিউন করার কারণ টাইটেল দেখেই বুঝে ফেলেছেন নিশ্চয়।

হ্যা আজকে আমি এমন একটা এপ্স দিব, যেটা আপনার অবশ্যই ভাল লাগবে।

এই এপ্স টি দিব দিব করে দেওয়া হয় না, তাই আজকেই দিলাম,

 

এই এপ্সের কাজ

এটি এমন ই একটা এপ্স যেটি দিয়ে আপনারা আপনার ইউটিউব চ্যানেলের জন্য আনলিমিটেড সাবস্ক্রাইবার নিতে পারবেন। এতে আপনারা পয়েন্ট অর্জন করবেন, আর সেই পয়েন্ট দিয়ে ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার বাড়াতে পারবেন। আপনার ইউটিউব এর সাবসক্রাইবার বাড়ানোর জন্য লাগবে ৮ পয়েন্ট, মানে ১ সাবস্ক্রাইবার=৮ পয়েন্ট আর আপনি ১ ক্লিকের জন্য পাবেন ৪ পয়েন্ট। মানে ২ টা ক্লিক করলে আপনি এক জন করে সাবস্ক্রাইবার পাবেন। ১ টা ক্লিক করতে লাগে ২ সেকেন্ড। তাহলে এবার বোঝেন। কত সাবস্ক্রাইবার নিবেন। আন লিমিটেড নিতে পারবেন। এত সহজ আর কিছু পাবেন না।

Apps Name: Subscribers

Size: ৩.7 এম,বি

Download Link: ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করুন

(আপনারা অনেকেই ডাউনলোড করতে পারেন না, Actually নিয়ম জানেন না, তাই বলে দিচ্ছি। আগে লিংকে যান। গিয়ে একটু নিচে নামেন, দেখেন একটা বক্সে টিক দেওয়া আছে। ওই টিক টা তুলে দিন।তারপর Click generate link এ ক্লিক করুন। তারপর নেক্সট পেজে Click here to Download লেখায় ক্লিক করুন। দেখবেন ডাউনলোড শুরু হয়ে গেছে)

 

 

আমার মূলতঃ টিউন করা আপনাদেরকে হেল্প করার জন্য। যা আমি টেকটিউনস্স থেকেই বুঝতে পেরেছি।

টিউন শেষে একটা কথায় বলতে চাই, আমার টিউনে যদি কোন /একটুও/তিল পরিমাণ ও ভুল হইয়ে থাকে তবে আমি আন্তরিকভাবে দুঃখিত। দয়া করে সেটা ক্ষমার চোখে দেখবেন। আসলে আমি হয়ত খুব একটা ভালমত লিখতে পারি না।

আমার টিউনটি পড়ে আপনার যদি ভাল লাগে, তবে শেয়ার করার অনুরোধ রইল।

তাহলে ভাই/বন্ধু আজকের মত আসি।

দেখা হবে নতুন কোন বিষয় নিয়ে আমার আগামী টিউনে।

2 thoughts on "ফ্রি তে নিয়ে নিন আপনার ইউটিউব চ্যানেলে আনলিমিটেড সাবস্ক্রাইবার"

  1. ★彡 נιнα∂ кнαи 彡★ JIHAD KHAN Author says:
    কপি মারেন কে ভাই ।।


  2. ★彡 נιнα∂ кнαи 彡★ JIHAD KHAN Author says:
    http : // www . techtunes . com . bd/android-apps/tune-id/429566

Leave a Reply