কেমন আছেন সবাই? ভাইরে, কাস্পেরস্কি , এভাসট এরা তো বেবসা করতে এসেছে। সো এরা যদি কোন জিনিস ফ্রি দেয় সো সেইখানে হাল্কা পাতলা ঝামেলা যে হবে এটাই স্বাভাবিক।

তারা তো আমাদের মত গরিব দেশের কথা চিন্তা করে তাদের এন্টিভাইরাস তৈরি করে না,জাদের গড় পরতায় কম্পিউটার এর কনফিগারেশন 2.0 GHz এবং RAM 1 থেকে 2 GB সুতরাং এসব পিসি তেঁ এইসব নামি দামি এন্টিভাইরাস ব্যবহার করলে পিসি একটু স্লো হবেই।

আমি এ পর্যন্ত এমন পাবলিক দেখি নাই, যে বলেছে “যে আমি এন্টিভাইরাস ইউস করছি অথছ আমার পিসি একটুও স্লো হয় নাই” মোট কথা এন্টিভাইরাস মোটামুটি সব পিসি কেই স্লো করে দেয় তাছারা এইসব এন্টিভাইরাস এ আপডেট এর ঝামেলা, এইটা, সেইটা কত্ত কিচ্ছু যে আছে রে ভাই। সেইটা আমরা মোটামুটি সবাই জানি।

থাক শেষ মেস কয়েকমাস আগে একটা এন্টিভাইরাস খুজে পেয়েছিলাম, ভাইরে এত্ত ভাল একটা জিনিস কিচ্ছু বলার নাই। এই জিনিসটার যে কত্তগুন তা ভাই লিখে বুঝাতে পারব না। সব চেয়ে যে বড় গুনটা এর তা হল এর সাইজ এটি মাত্র ৪০ এম বি, ভাই সাইজ দেখে একে নরমাল কোন সফটওয়্যার ভাব্বেন না এন্টিভাইরাস টির নাম 360 Total Security 🙂

যারা এন্টিভাইরাস এর প্রবলেম এ আছেন, ভাই তাদেরকে এই সফটওয়্যার তা ইউস করতে অনুরধ করছি। আশা করি আপনার টাকা দিয়ে কেনা এন্টিভাইরাস এর চেয়ে কম যাবে না।

এই লিঙ্ক থেকে ডাউনলোড করে নিন,

যাদের কম্পিউটারে ইন্টারনেট আছে তারা এখান থেকে ডাউনলোড করুন (1.3MB), Click Here

যাদের নাই তারা এখান থেকে ডাউনলোড করুন (41MB), Click Here

ভালো থাকবেন, আর সাথেই থাকবেন।

টিউনটি TipsBD24.Com এ পক্ষ থেকে প্রকাশিত হয়েছে, 🙂 😉

Leave a Reply