আসসালামু আলাইকুম।

আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দুয়াই অনেক অনেক ভাল আছি,।সবার সুস্থতা কামনা করে আমি সুরু করছি।

হেড লাইন দেখে বিব্রত হওয়ার কিছু নেই। আর আমি যা কিছু বলছি তার সবই সত্তি।বিশশাস হচ্ছে না, বিশশাস না করার কিচ্ছুই নাই। একবার ভুল করে হলেও বিশশাস করেই দেখুন,আর ডাউনলোড করেই দেখুন,।ওকে কথা বাড়িয়ে লাভ নাই,কাজের কথাই আসি.

আজ আপনাদের সামনে হাজির হলাম আমার জানা নতুন এক টিউন নিয়ে, একটি এপস নিয়ে,মনে মনে হয়তো এরকম এপই খুজছিলেন। প্রথমেই বলে রাখি যদি এই রকম টিউন এর আগে কেউ করে থাকে তাহলে তার জন্য আমি ক্ষমা চেয়ে নিচ্ছি। আজ আমি যেই এপ নিয়ে কথা বলবো তার নাম AutoKiller.apk এই এপের মূল কাজ হলো আপনার ফোনের Background এ চালিত সকল এপ্স বন্ধ রাখা,অর্থাত যেই এপ গুলো আপনি ব্যবহার করছেন না,সেইগুলো স্বয়ংক্রিয় ভাবে বন্ধ করাই এই এপের মূল এবং প্রধান কাজ।আর এই এপের সব থেকে বিশেষ একটি ফিচার হলো টাইম ইন্টারভেল,এর মাধ্যমে আপনি টাইম নির্ধারন করে দিতে পারবেন যার মাধ্যমে স্ক্রিন অফ হবার পর পর অপ্রয়োজনীয় এপ্স Automatically বন্ধ হয়ে যাবে,যদিও আপনি আপনার মন মতো এর ইন্টারভেল টাইম বাড়াতে কিংবা কমাতে পারবেন,তো আর দেরী কেন?এখুনি নিচ থেকে ডাউনলোড করে ফেলুন এপটি,আর র্যাম খাদক এপ্সদের দেখিয়ে দিন বুড়ো আঙ্গুল,আর আপনি হয়ে যান বস।

ডাওনলড করতে ক্লিক করুনঃ

Click here To DownLoad Now

এখন ইন্সটল করে ওপেন করুন।

নিল কালারের ভিতর off অপশন on করে দিন,ব্যস কাজ শেষ, এখন দেখুন,আপনার ফোনের স্পিড অনেকটা বেড়ে গেছে আর টিউন ভালো লেগে থাকলে লাইক/টিউমেন্ট দিতে ভুলবেন না।

ওকে ভাল থাকবেন সুস্থ থাকবেন। ট্রিকবিডির সাথে থাকার জন্য আপনাদের কে অনেক অনেক ধন্যবাদ

অনলাইনে ইনকাম করতে চান তাহলে দেরি না করে দ্রুত এখানে আসুন, আপনি নিজেও পারবেন দৈনিক ৩০০-৩৫০ টাকা ইনকাম করতে। আপনার হাতের ফোনটি দিয়ে ইনকাম করতে পারবেন। ১০০% গ্যারান্টি দিয়ে বলতে পারি এবার ইনকাম হবেই।

11 thoughts on "স্ক্রিন অফ হবার পরই আপনার ফোনের সব ব্যাকরাউন্ড এপস নিজে থেকেই বন্ধ হয়ে যাবে। আর ফোনের চার্জ থাকবে তিনগুন বেশি, আপনার ফোনকেও করবে সুপার ফাস্ট।"

  1. SOFIKUL Islam Contributor says:
    kaj korle valo.


  2. G.M Yasin MdYasin699 Contributor says:
    ১০০% কাজ করবে তো
    1. Ahmed24 Contributor Post Creator says:
      হুম করবে
    1. Ahmed24 Contributor Post Creator says:
      হ্যা বলুন
  3. mango468 Contributor says:
    oi rana tui ki kana…amare trainer bana…[email protected][email protected]
  4. MONARUL PagluBD.Com Contributor says:
    p a g l u B D ডট C o m
  5. Strawberry Boy Contributor says:
    Kew ai apps install korben na background apps stop hole phoner prossesor kaz korte pare na tokon phone nana rokon sonossa hobe so be care
  6. Rubel Rubel Contributor says:
    রানা ভাই আমি ট্রিকবিডিতে নতুন টিউনার। প্লিজ ভাই আমার পোস্টটা ট্রিকবিডিতে approved করেন
  7. Alli Contributor says:
    Kaj kore to
  8. Alli Contributor says:
    Link thik nai


Leave a Reply