Be a Trainer! Share your knowledge.
Home » Apps review » ছবি এডিট করার জন্য বেস্ট একটি এপ! একসাথেই থাকছে অনেক ফিচার!!

ছবি এডিট করার জন্য বেস্ট একটি এপ! একসাথেই থাকছে অনেক ফিচার!!

আসসালামু আলাইকুম

আশা করছি সকলেই অনেক ভালো আছেন। আজকে আপনাদের সাথে ছবি এডিট করার জন্য দারুন একটা এপ শেয়ার করবো। এই এপটিতে আপনারা ছবি এডিট করার জন্য অনেক অনেক টুলস পাবেন। আশা করবো এপটি আপনাদের ভালো লাগবে।

মোবাইল দিয়ে ছবি এডিট করার জন্য অনেক অনেক এপ আছে। ছবিকে রি-কালার করার জন্য, আপস্কেল করার জন্য কিংবা ব্যকগ্রাউন্ড রিমুভ বা রিপ্লেস করার জন্য আলাদা আলাদা এপ ব্যবহার করতে হয়। কিন্তু কেমন হয় যদি সব গুলো টুলস একটি এপ এই পেয়ে যান? আশা করবো বিষয়টা মন্দ হবে না।

তো আমি অনেক গুলো এপ খুজে একটা এপ পেয়েছি যেটাতে একসাথে অনেক গুলো টুলস একসাথে পেয়ে যাবেন মাত্র একটি এপেই। তো চলুন এপটির নাম ও এতে কী কী টুলস পাবেন তা জেনে নেই।

 

Pixel Cut

এতক্ষণ যে এপ সম্পর্কে বললাম সেটার নাম হলো pixelcut. এই এপটিতে আপনারা একসাথে অনেক গুলো টুলস পেয়ে যাবেন। এই এপটির মোড ভার্সন ব্যবহার করলে বেশি সুবিধা পাবেন আপনারা। নিচে আমি মোড এবং অরিজিনাল দুই ভার্সনের লিংকই দিয়ে দিলাম।

Origial Apk: PixelCut (Playstore)
Mod Apk: Pixelcut Mod Apk

তো চলুন এবার দেখে নেই এপটিতে কী কী টুলস পাওয়া যাবে।

1. Remove Background: এই টুলস এর কাজ সবাই জানেন। এটা দিয়ে ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ করতে পারবেন। আবার চাইলে ব্যাকগ্রাউন্ড এ Ai এর মাধ্যমে অন্য ব্যাকগ্রাউন্ড বসাতেও পারবেন। এক কথায় যেটাকে বলে ব্যাকগ্রাউন্ড রিপ্লেসমেন্ট।

2. Magic Eraser: ছবিতে যদি এমন কোনো কিছু থাকে যেটাকে আপনারা রিমুভ করতে চান, কিংবা আপনার ছবিতে যদি অন্যকেউ চলে এসে ব্যাকগ্রাউন্ড খারাপ করে দেয় তাহলে তাকেই আপনারা এই টুলসের মাধ্যমে রিমুভ করে দিতে পারবেন।

3. Upscale: এই টুলসের মাধ্যমে আপনারা লো কোয়ালিটির ছবিকে আপস্কেল করে হাই কোয়ালিটি তে রুপান্তর করতে পারবেন।

5. Ai Photo: এই টুলসের মাধ্যমে promt লিখে Ai এর মাধ্যমে ছবি তৈরি করতে পারবেন।

6. Ai Shadow: এই টুলস দিয়ে আপনারা ছবিতে Ai এর মাধ্যমে শ্যাডো তৈরি করতে পারবেন।

7. Carousels: এই টুলস দিয়ে আপনারা টেম্পলেট এর মাধ্যমে ছবি এডিট করতে পারবেন। আর কী কী টেম্পলেট পাবেন তার কয়েকটা ডেমো নিচে দেওয়া হলো।

8. Collages: এটার সাথে আপনারা অনেকেই পরিচিত। এর মাধ্যমে কয়েকটা ছবিকে একসাথে নানান ফ্রেমের এডিট করতে পারবেন।

9. Recolor: এটা অনেক ভালো একটা টুলস। এটা দিয়ে আপনারা ছবির কালার গ্রেডিং চেঞ্জ করতে পারবেন।

10. Batch Edit: এই টুলস দিয়ে আপনারা কয়েকটি ছবিকে একসাথে এডিট করতে পারবেন।

11. Resize Photo: আশা করি এই টুলসের নাম দেখেই বুঝেছেন এটার কাজ কি। হ্যাঁ এটা দিয়ে ছবিকে আপনারা যে কোনো সাইজে রূপান্তর করত্ব পারবেন।

12. Filter: এই ফিল্টার টুলস দিয়ে আপনারা ছবিতে অনেক অনেক ফিল্টার বসাতে পারবেন। আর এই এপে অনেক ভালো ভালো ফিল্টার পাবেন।

13. Magic Writer: এটা দিয়ে আপনারা Ai এর মাধ্যমে যে কোনো কিছু লিখাতে পারবেন। আপনাকে শুধু যা লিখবেন তার সম্পর্কে একটা টপিক দিয়ে দিতে হবে।

14. Magic Replace: এই টুলসটা সব থেকে কাজের একটা টুলস। এটা দিয়ে আপনারা ছবির যেকোনো যায়গায় সিলেক্ট করে সেখানে Ai এর মাধ্যমে promt লিখে যা চান তা বসাতে পারবেন। এটা অনেকটা Adobe Firefly এর মতো কাজ করে।

15. Qr Code: আপনারা তো qr code বানানোর জন্য অনেক ওয়েবসাইট কিংবা এব ব্যবহার করেন তাই না! তবে, এই এপের এই টুলস দিয়ে আপনারা যে কোনো লিংক বা টেক্সট এর qr code তৈরি করতে পারবেন।

তো আমি এই এপ এর ১৫ টি টুলস এর কাজ আপনাদের শেয়ার করলাম। তবে এই এপে আরো কয়েকটা ফিচার আছে। যেমন: Outline, Product Photo, Profile photo ইত্যাদির মতো টুলস আছে। যা আপনারা ব্যবহার করলেই বুঝতে পারবেন।

এছাড়াও এই এপ এ আপনারা অনেক অনেক টেম্পলেট পাবেন যেটা দিয়ে ছবি এডিট করতে পারবেন। নিচে কয়েকটি টেম্পলেট এর স্ক্রিনশট দিয়ে দিলাম।

শেষ কথা

আশা করবো আপনাদের এপটি ভালো লাগবে। একবার এপটি ব্যবহার করে দেখতে পারেন, আশা করি ভালো লাগবে। আর এই এপ ইন্সটল করলে আলাদা আলাদা টুলস এর জন্য আলাদা আলাদা এপ ইন্সটল করতে হবে না, একটা দিয়েই সব কাজ হয়ে যাবে। আজ এই পর্যন্তই, দেখা হবে পরবর্তী কোনো পোস্টে। আল্লাহ হাফেজ।

2 days ago (Oct 12, 2024)

About Author (28)

Shihab
author

লা ইলাহা ইল্লাল্লাহু মুহাম্মাদুর রাসুলুল্লাহ

Trickbd Official Telegram

One response to “ছবি এডিট করার জন্য বেস্ট একটি এপ! একসাথেই থাকছে অনেক ফিচার!!”

  1. Akanta+Hasan Contributor says:

    ভাই, মোড করা টা ডাউন লোড করতে গেলে, ভিবিন্ন গেমিং সাইডে নিয়ে যায় কেন?

Leave a Reply

Switch To Desktop Version