সবাই কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন কারন trickbd এর সাথে থাকলে সবাই ভালোই থাকে।তো আজকে আপনাদের জন্য আরেকটি ট্রিক নিয়ে হাজির হলাম।

আর এই ট্রিক গুলা অনেক কষ্ট করে লিখি আপনাদের উপকারের জন্য।তাই কমেন্ট করে বলিয়েন ট্রিকটি কেমন লাগলো। তো কথা না বাড়িয়ে টিউন শুরু করছি ।
আমরা অনেকেই অনেক সময় বেখায়ালি মনে আমাদের মোবাইলে সেভ করে রাখা কন্টাক্ট নাম্বার গুলো ডিলেট করে ফেলি। অনেকেই আবার Phone Storage এ নাম্বার সেভ করে রাখেন। যার কারনে কখনো যদি ফোন রিসেট করা হয়, সেক্ষেত্রে যদি আগে থেকে নাম্বার backup এ না রাখা হয় তাহলে সব নাম্বার এই সামান্য ভুলের কারণে ডিলেট হয়ে যায়। আজ আমি সেই বিষয়ের উপর একটা apps শেয়ার করতে এসেছি যার দ্বারা আপনি আপনার অনেক আগের হারিয়ে যাওয়া নাম্বার ফিরে পেতে পারেন।

apps টির বিবরণ
এই apps টি আপনি আপনার মোবাইলে ইনিস্টল দিলেই আপনার ডিলেট হওয়া সকল নাম্বার সেই apps এর মধ্যে দেখতে পাবেন। অর্থাৎ এই apps টি আপনার মোবাইলে থাকার আগ মুহূর্ত থেকে শুরু করে বর্তমান সময় পর্যন্ত যত কন্টাক্ট নাম্বার আপনার ডিলেট হয়েছে বা করেছেন, সেই সব নাম্বার এই apps এ আপনি দেখতে পাবেন এবং আপনি চাইলে মাত্র এক ক্লিকে তা আবার আপনি আপনার সিমে সেই নাম্বার টি ফিরিয়ে নিতে পারবেন। apps টি ডাউনলোড করতে আপনি এই লিংক
এ ক্লিক করুন
সরাসরি প্লে-স্টোর এর লিংক দিয়েছি ডাউনলোড করে নিন। সাইজ মাত্র 2.49MB
ডাউনলোড করার পর এপটি ওপেন করুন

ঠিক এইরকম পেজ দেখতে পাবেন। এইখানে আপনার বর্তমান মোবাইলে থাকা সব নাম্বার দেখা যাবে। আপনি ডিলেট হওয়া নাম্বার দেখতে চাইলে চিত্রে দেখানো Deleted এ ক্লিক করুন।


Deleted এ ক্লিক করলে আপনি আপনার ডিলেট হওয়া নাম্বার গুলো দেখতে পাবেন। আপনি যে নাম্বার টি Recovery করে ফিরিয়ে নিতে চান, শুধুমাত্র সেই নাম্বার এর উপর ক্লিক করুন। সাথে সাথে নাম্বার টি Recovered হয়ে যাবে।
আমার পোস্টে কোন ভুল হয়ে থাকলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন।
সবাই ভালো থাকবেন

Leave a Reply