অাজকের পোষ্টটি শুরু করার অাগে কিছু কথা বলে দিচ্ছি।অাজকে অামি যে টিপসটা শেয়ার করবো সেটা হয়তো অনেকের জানা অাছে এবং হয়তো অনেকে বর্তমানে এটা ব্যবহারও করছেন।কিন্তু অামি মনে করি এখোনো অনেকেই অাছেন যারা এই অ্যাপটার সম্পর্কে কিছুই জানেন না বা জানলেও কিভাবে কি করতে হবে সেটা বুঝেন না। তার কারনেই অামি অাজকে এই পোষ্টটা করতেছি।

তো অনেক কথা বলে ফেললাম অার কথা না বাড়িয়ে সরাসরি মূল কাজে চলে যাওয়া যাক।সবাই সম্পূর্ণ পোষ্টটা Follow করবেন তাহলে কোনো সমস্যা হবেনা।

প্রথমে এখান থেখে অ্যাপটা ডাউনলোড করে নিন সরাসরি প্লে স্টোরের ডাউনলোড লিংক দিছি যার ফলে অামার মনে হয়না যে অ্যাপটা ডাউনলোড করতে কারো কোনো সমস্যা হবে।।

অামি বেশি কোনো স্কিন শর্ট দিবোনা,তাই খারাপ কোনো কমেন্ট করবেন না।কারন স্কিন শর্ট দেওয়া লাগবে এমন কোনো কঠিন অপশন/কাজ এখানে নাই। কারন অ্যাপ ডাউনলোড করার পরে অ্যাপটা অপেন করার পরে অাপনার নাম্বার দিয়ে “সাইন অাপ” করুন।তখন অাপনার নাম্বারে একটা মেসেজ যাবে সেটা দিয়ে ভেরিফাই করে নিন।তারপরে হোম পেজে গেলে কি দেখতে পাবেন তার স্কিন শর্ট অামি দিয়ে দিছি।।

এখন কি কি সুবিদা পাবেন এই অ্যাপ থেখে এক নজরে দেখে নিন,

  • এখানে সাইন আপ করলেই বোনাস হিসেবে ১০০০ ক্রেডিড পেয়ে যাবেন। এই ১০০০ ক্রেডিট দিয়ে প্রায় ৫+মিনিট কথা বলতে পারবেন।
  • এখানে অাপনি বিভিন্ন রকম ভাবে ক্রেডিট অর্জন করতে পারবেন।অাপনি প্রতিদিন Daily Check In বোনাস হিসেবে ১০০০+ ক্রেডিট পাবেন।
  • এই সব ক্রেডিট দিয়ে অাপনি চাইলে যেকোনো দেশে বা যেকোনো নাম্বারে কথা বলতে পারবেন।কোনো প্রকার সমস্যা হবেনা।
  • অাপনি যার কাছে কল দিবেন তার মোবাইলে যদি এই অ্যাপটি নাও থাখে তারপরেও খুব সহযেই কল যাবে & কথা বলতে পারবেন তার সাথে
  • .

  • অাপনি প্রতিদিন এই অ্যাপ দিয়ে ৪০০০+ ক্রেডিট নিতে পারবেন।তাছাড়া ইনভাইট করার মাধ্যমে বা সার্বে পূরন করার মাধ্যমেও ক্রেডিট অর্জন করতে পারবেন।
  • এখানে অাপনারা প্রতি ৫মিনিট পর পর ফ্রীতে ১০০ক্রেডিট পাবেন।এভাবে দিনে মোট ৪০০০+ ফ্রী ক্রেডিট পাবেন।
  • অামার দেখা মতে এমন কোনো অ্যাপ নাই যেখানে ফ্রীতে এতো ক্রেডিট দিবে & এতো সুবিদা পাওয়া যাবে। হতে পারে অাপনাদের কাছে এর থেখেও অনেক ভালো অ্যাপ অাছে।বাট অামার কাছে বা অামার জানা মতে এর থেখে ভালো ফ্রী কলিং অ্যাপ অার নাই।যার কারনেই অ্যাপটা অামি এখানে শেয়ার করলাম।যদি অাপনার কাছে এর থেখেও ভালো অ্যাপ থাখে তবে ঐ অ্যাপটির নাম কমেন্ট করে জানিয়ে দিবেন
    .
    যখন অাপনি কাওকে কল দিবেন তখন যার কাছে কল দিছেন তার কাছে অাপনি যে নাম্বার দিয়ে একাউন্ট খুলছেন সেই নাম্বারটা দেখা যাবে।মানে অাপনি যদি কোনো ফেক বা বিদেশি নাম্বার দিয়ে অাইডি খুলেন তখন যদি অন্য কারো কাছে কল দেন তাহলে অাপনার মোবাইলে যে সিম অাছে সেই সিমের নাম্বার দেখা যাবে না, যে নাম্বার দিয়ে অাইডি খুলছেন ঐটা দেখা যাবে।অাশা করি বুঝতে পারছেন তারপরেও না বুঝলে অবশ্যই কমেন্ট করবেন।
    .

    এছাড়া অারো অনেক অনেক সুবিদা পাওয়া যাবে এই অ্যাপে।কিন্তু সেগুলো অার বললাম না।অাপনারা ব্যবহার করলেই বুঝতে পারবেন।

    .
    অার একটা কথা, অনেকেই বলবেন যে এটা কপি পোষ্ট, Old Post বা অাগে থেখেই জানি। যারা এটা বলবেন তারা প্লিজ রানা ভাইয়ের পোষ্টটা একবার পরে দেখুন।কারন তিনি নিজে বলছে যে, “কোনো পোষ্ট যদি ট্রিকবিডিতে অাগে থেখে করা থাখে তবে ঐ পোষ্টের যদি নতুন কোনো অাপডেট নিউজ থাখে এবং ঐ পোষ্টটা যদি অামি সম্পূর্ন নতুন ভাবে নিজের ভাষায় লিখি তবে কোনো সমস্যা হবেনা” অার এজন্যই অামি অাজকে এই পোষ্টটি করলাম। তো অাশা করছি অাপনারা বুঝতে পারছেন।যদি কিছু না বুঝেন তবে অবশ্যই কমেন্ট করবেন। তবে দয়াকরে কেও খারাপ কোনো কমেন্ট করবেন না. 🙂 ধন্যবাদ…

    এই ধরনের অারো নতুন নতুন টিপস ভিডিও অাকারে পেতে অামার ইউটিউব চ্যানেলটা সাবক্রাইব করে রাখুন:

    বি.দ্রঃ মোবাইলের কিবোর্ড/মোবাইলে একটু সমস্যা অাছে. যার ফলে পোষ্টের অনেক বানান ভুল হয়েছে এবং অাবারো বলছি দয়াকরে কেও খারাপ মন্তব্য করবেন না।অাসলে অামি জানি এটা অনেকেই জানেন।কিন্তু তারপরেও দিলাম কারন অনেকেই অনেক ফ্রীতে কল দেওয়ার অ্যাপ চাচ্ছেন & অনেকেই ফ্রী কলের অ্যাপ নিয়ে পোষ্টও করছেন কিন্তু সেগুলোতে খুব ক্রেডিট দেই যার ফলে বেশি কথা বলা যায়না।কিন্তু এই অ্যাপটিতে অনেক ক্রেডিট দিয়ে থাখে তাই পোষ্টটা অাবার করলাম।।

    Leave a Reply