♥♥আসসালামু আলাইকুম♥♥

সবাই কেমন আছেন?আশা করি সবাই ভালো আছেন।আর আপনাদের দোয়ায় আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

পোস্টের বিষয়ঃ

👉ওপরের টাইটেল দেখেই বুঝতে পেরেছেন আজকে কি নিয়ে আলোচনা করতে যাচ্ছি।আজকে আলোচনা করব একটি বাংলাদেশি দারুন Flag Shirts অ্যাপ।এই অ্যাপটি ডাউনলোড দিয়ে সুন্দর ভাবে পিক ইডিট করুন।তো আগেই বলছি যাদের পোস্টটি ভালো লাগবে না তারা রিপোর্ট মেরে ভদ্র মত চলে যাবেন।কমেন্টে যেন খারাপ কিছু ব্যবহার করা না হয়।আর যাদের ভালো লাগবে তারা কনেন্ট করে সাথেই থাকুন আপনাদের জন্য ২-৩ টা অস্থির পোস্ট সাজাচ্ছি।তো চলেন বেশি কথা না বলে কাজে আসি।

👉প্রথমে playstore গিয়ে নিচে দেখানো অ্যাপটি ডাউনলোড করুন।

👉তারপর অ্যাপটি ওপেন করুন।ওপেন করার পর নিচের মত পেজ আসবে।সেখানে দেখানো মানুষ আইকনে ক্লিক করুন।এবং আপনার পিক সিলেক্ট করুন মানে যে পিকটা ইডিট করবেন সেটা সিলেক্ট করুন।

👉পিক সিলেক্ট করার পর এবার নিচে দেখানো টিসার্ট আইকনে ক্লিক করুন।

👉তারপর নিচের মত অনেক গুলো টিসার্ট আসবে।সেখানে আপনার পছন্দমত যেকোন একটা সিলেক্ট করুন।

👉তারপর পিকটার সাথে টিসার্টটি ভালো করে বসায় নিচে দেখানো সেভ আইকনে ক্লিক করে সেভ করুন।

এখন শেষে আরেকটি বিষয় নিয়ে বিষয় নিয়ে আলোচনা করব সেটা হলো।গ্যালারিতে ভালো ভালো পিক থাকলেও এই রকম পিক ইডিট করতে গিয়ে সমস্যা হয়।যেমন হয় ছবির পিছেনের background দেখা যায়।না হলে ইডিট করা বুঝা যায় অথবা সাইটে শরীর এর অংশ দেখা যায় না হলে গলায় বুঝা যায় ইডিট করা।তো চলেন কি ভাবে এগুলো বুঝা যাবে না।

👉এই জন্য আপনাকে crop করতে হবে।crop করবেন আমি যে ভাবে দেখাব ঠিক সেই ভাবে crop করবেন।তাহলে ওপরের প্রবলেম গুলো হবে না।

👉প্রথমে PicsArt অ্যাপে ঢুকুন।তারপর Add photo তে ক্লিক করে আপনার ওই পিক সিলেক্ট করুন।যেটা দিয়ে ইডিট করবেন।তারপর খুজে বাহির করুন Cutout ওখানে ক্লিক করুন।তারপর নিচের দেখানো মত পিকের ওপর দাগ টানুন তারপর ওপরে সাইটে দেখানো ____ এটাতে ক্লিক করুন।

👉তারপর একটা পেজ আসবে ওখানে রাবার আইকনে ক্লিক করে মুছে ফেলুন সব।শুধু গলার দিকে একটু রাখুন না বুঝলে নিচে দেখুন।সব মুছে ফেলার পর save এ ক্লিক করুন।

👉তারপর এরকম আসবে save এ ক্লিক করে save করুন।এবার picsart এ পিক ইডিট করে যেভাবে save করেন ঠিক সেই ভাবে ঠিক করুন।

👉ওপরের দেখানো মত crop করে এরকম অ্যাপ গুলোতে ইডিট করুন।ইডিট অনেক সুন্দর হবে।সব পোস্ট সবার ভালো নাও লাগতে পারে।যাদের ভালো লাগে নি রিপোর্ট করে চলে যাবেন চুপ করে।কমেন্ট যেনো করা হয় না।আর যাদের ভালো লাগছে পোস্টটি তারা কমেন্ট করে সাথেই থাকুন।আপনাদের জন্য অস্থির পোস্ট নিয়ে হাজির হবো।

👉আজ এখানেই শেষ করছি,সবাই ভালো থাকুন সুস্হ থাকুন আর নিত্য নতুন নতুন ট্রিক্স ও টিপস এবং ইসলামিক পোস্ট পেতে ট্রিকবিডির সাথেই থাকুন।

♥♥♥আল্লাহ হাফেজ

6 thoughts on "নিয়ে নিন একটি Bangladesh Flag Shirts অ্যাপ আর দারুন ভাবে আপনার পিকচার ইডিট করুন।"

    1. MD Mizan MD Mizan Author Post Creator says:
      ধন্যবাদ ভাই।
  1. Junayed.hasan Junayed.hasan Contributor says:
    Nice post hurry up
    1. MD Mizan MD Mizan Author Post Creator says:
      ধন্যবাদ ভাই।
    1. MD Mizan MD Mizan Author Post Creator says:
      ধন্যবাদ ভাই।

Leave a Reply