♥♥আসসালামু আলাইকুম♥♥

সবাই কেমন আছেন?আশা করি সবাই ভালো আছেন।আর আপনাদের দোয়ায় আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

পোস্টের বিষয়ঃ

?উপরের টাইটেল দেখেই বুঝতে পারছেন আজকে কি বিষয় নিয়ে আলোচনা করতে যাচ্ছি।আজকে আপনাদের অসাধারণ একটি অ্যাপ নিয়ে হাজির হয়েছি অ্যাপটির কাজ দেখলে আপনারা অবাক হয়ে যাবেন।মনে করেন আপনার ফোন চার্জে দিছেন এখন অন্য কেউ চার্জ থেকে ফোনটি খুলে নিয়ে যেতে পারে।এই অ্যাপটির মাধ্যমে যে কেউ ফোন চার্জ থেকে খুললেই রিংটন বাজবে অথবা আপনার নাম ধরে ডাকবে অ্যাপটি।বলবে বস আপনার ফোন চার্জার সরানো হইছে।তো চলুন বেশি কথা না বলে মূল কথায় আসা যাক।

?চলুন আগে দেখে নেয়া যাক এই অ্যাপ নিয়ে আগে পোস্ট করা হয়েছে কি না।দেখুন আপনারা আমি সার্চ দিয়ে পায়নি তাই পোস্টটি করলাম।

?প্রথমে playstore এ চলে যান তারপর নিচের দেখানো Full Battery & Thetp Alarm নামে অ্যাপটি সার্চ দিয়ে ডাউনলোড করুন।

?তারপর অ্যাপটি অপেন করুন।অপেন করলে নিচের মত পেজ আসবে সেখানে দেখানো মত OKAYতে ক্লিক করুন।আর একটা কথা মনে রাখবেন সেটিংস করার সময় ফোনটি চার্জে দিয়ে সেটিংস করতে হবে।

?তারপর নিচের মত পেজ আসবে সেখানে প্রথমে দেখানো 1 অপশনে ক্লিক করতে হবে।তারপর 2 নাম্বার অপশনে ক্লিক করুন।

?তারপর নিচের মত পেজ আসবে সেখান SET PASSWORD NOW লেখায় ক্লিক করুন।

?তারপর নিচের মত আপনার সব জিমেইল শো করবে যে কোন একটা জিমেইল সিলেক্ট করে ok তে ক্লিক করুন

?জিমেইল সিলেক্ট করার পর আবার আগের পেজ টাই শো করবে আপনারা আবার SET PASSWORD NOW লেখার উপর ক্লিক করুন।

?তারপর নিচের মত পেজ আসবে সেখানে আপনার পছন্দমত পাসওয়ার্ড দিন দিয়ে NEXT করে দিন।আবার একই পেজ আসবে সেখানে কনফার্ম পাসওয়ার্ড দিয়ে আবার NEXT করে দিন।

?তারপর আবার একটি জিমেইল দিয়ে OKAY লেখায় ক্লিক করুন।এটা দেয়ার কারণ আপনি যদি পাসওয়ার্ড টা ভূলে যান তাহলে এই জিমেইল দিয়ে রিকোভার করতে পারবেন।

?তারপর back করবেন নিচের মত পেজ আসলে দেখানো মত THEFT ALARM লেখার অপশন টি ওন করে দিন নিচের মত করে।দিয়ে এবার চার্জ থেকে ফোনটি খুলে দেখুন রিংটন বাজতেছে।

Record করা বাজনা সেট করবেন যেভাবেঃ


?রিকর্ট করে আপনি বাজনা দিতে পারেন।যেমন আপনি যদি একটি কথা Record করলেন।মিজান বস আপনার ফোন থেকে চার্জার সরানো হয়েছে।এটা যদি record করে দেই।তাহলে কেউ ফোন থেকে চার্জার খুললে আপনার নাম ধরে ডেকে এই ভাবে বলবে।এটা সেট করবেন যে ভাবে নিচে ফলো করুন।

?প্রথমে আপনি Recorder দিয়ে মনের মত একটা Record করে নিন।তারপর অ্যাপে প্রবেশ করে প্রথম পেজে উপরে এক কোনায় ৩ ডট আইকনে ক্লিক করুন।তারপর Setting এ ক্লিক করুন।তারপর নিচের মত পেজ আসবে সেখানে দেখানো মত Sound লেখার উপর ক্লিক করুন।

?তারপর নিচের মত পেজ আসবে সেখানে দেখানো মত প্রথম Select Alarm Sound লেখায় ক্লিক করুন।

?তারপর নিচের মত পেজ আসবে সেখানে None এ ওপশন টা রেখে দেখানো মত জায়গায় ক্লিক করে।আপনার করা Record টা সিলেক্ট করে ওকে করে দিন।

?তারপর back করুন ব্যাক করে নিচের দেখানো অপশনটা খুজে বাহির করুন।এবং তারওপর ক্লিক করুন।

?তারপর এরকম পেজ আসবে সবার উপরের টাতে টিক চিহ্ন না থাকলে দিয়ে দিন।তারপর দেখানো অপশনে ক্লিক করে সেম ভাবে আপনার record করা বাজনাটা দিয়ে দিন।

বি:দ্রঃএই কাজ অব্যাহত রাখতে চাইলে প্রথম পেজের ২ টা অপশনে on থাকা লাগবে।না হলে বাজবে না।পোস্টটি ভালো লাগলে একটা কমেন্ট করিয়েন।

?আজ এখানেই শেষ করছি,সবাই ভালো থাকুন সুস্হ থাকুন আর নিত্য নতুন নতুন ট্রিক্স ও টিপস এবং ইসলামিক পোস্ট পেতে ট্রিকবিডি এর সাথেই থাকুন।

♥♥♥আল্লাহ হাফেজ

4 thoughts on "দারুন একটি অ্যাপ ফোন চার্জ থেকে অন্য কেউ খুললে ফোন আপনার নাম ধরে ডেকে বলবে বস আপনার ফোন থেকে চার্জার সরানো হয়েছে।"

    1. MD Mizan Author Post Creator says:
      ধন্যবাদ MASUD RANA ভাই।

      পজিটিভ কমেন্ট করে লেখককে উৎসাহিত করার জন্য।

  1. Alim Khan360 Author says:
    app review a trickbd timeline vore gase….site visite krtei iccha hoyna r…modarator vai ra akta podokhep nen app review poat er upore???
    1. MD Mizan Author Post Creator says:
      কেন ভাই?

Leave a Reply