আসসালামু আলাইকুম, আপনাদের শুভেচ্ছা জানিয়ে আজকের টিউন শুরু করছি। কেমন আছেন আপনারা? আশা করি অনেক ভাল আছেন সৃষ্টিকর্তার রহমতে। যাই হোক এবার কাজের কথাই আসি।  আমি আজকে আপনাদের সামনে  নিয়ে এসেছি”Shadhin Ovidhan.apk“।এই Apps এর সাহায্যে যত অপরিচিত শব্দ আছে,তা সার্চ দিলে অর্থ সহ আপনাদের সামনে এসে পরবে।বলতে গেলে এটি একটি সেরা Apps।এর Size মাএ ১.৪ মেগাবাইট।ডাউলোড করে রাখুন জীবনে কাজে দিবে।

Shadhin Ovidhan 2.1.0
“স্বাধীন অভিধান” সম্পর্কে নতুন করে বলার কিছুই নেই; এক কথায় দুর্দান্ত ! তারপরেও যারা জানেন না, তাদের জন্য বলছি যে, “স্বাধীন অভিধান” হল Imaginative World এর ডেভেলপ করা একটি সেরা অফলাইন বাংলা অভিধান ! এই অভিধানে ইংলিশ-বাংলা অভিধান সহ আরো অনেক সুবিধা আছে, যা ব্যবহার করলেই বুঝতে পারবেন; কত চমৎকার জিনিস এটি । সুতরাং এটি নিয়ে আর কথা বাড়াতে চাচ্ছি না, ডাউনলোড করেই দেখুন, কি কি আছে এতে…

এখানে স্বাধীন অভিধান এর লেটেস্ট ভার্শন Shadhin Ovidhan 2.1.0.3 এর ডাইরেক্ট ডাউনলোড লিঙ্ক শেয়ার করলাম, শুধুমাত্র এক ক্লিক করেই ডাউনলোড করে নিন এই চমৎকার ডিকশনারিটি ।

FileName : Shadhin Ovidhan
Current Version : 2.1.0.3
 
Requires Android : 4.0 & UP
 
FileSize : 1.4 MB

Apps টি কেমন লাগলো আশাকরি জানাতে ভুলবেননা আমাকে ?

আজ এখানেই বিদায় নিচ্ছি। সবাই ভালো থাকবেন আর অবসর সময় কাটান গেইম খেলে ও মুভি দেখে।

লেখাটি সর্বপ্রথম প্রকাশিত হয় এখানে

এই সব আরও ভাল ভাল Apps ডা্উনলোড করার জন্য ভিজিট করুন এখানে

এছাড়াও যেকোন Apps জন্য ফেসবুক লাইক করুন।Follow করুন Twittre/Google plus এ। আপনার Apps টি রিকোয়েস্ট করুন, পেয়ে যাবেন Apps টি আসা করি। তাই এখন ই রিকোয়েস্ট করুন। ডাউনলোড লিঙ্ক কাজ না করলে আমাকে জানাবেন আমি ঠিক করে দিব।

Leave a Reply