আশা করি সবাই ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় ভালো আছি। আজকে আপনাদের মাঝে যে সফটওয়্যার শেয়ার করবো তার নাম হল – PDF Converter Elite এটি একটি শক্তিশালী পিডিএফ কনভার্টার সফটওয়্যার এটা দ্বারা কোন ধরনের ঝামেলা ছারা  পিডিএফ থেকে ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্ট, প্রকাশকে কনভার্ট করতে পারবেন। এর ফলে আপনার ও আপনার প্রতিষ্ঠানের মূল্যবান সময় এবং অর্থ বেচে যাবে। বড় কথা হলো এটা ব্যবহার করা খুবই সহজ ও নিরাপদ।

পিডিএফ কনভার্টার এলিট এর বৈশিষ্ট্যঃ

* পিডিএফ তৈরি করুনঃ ৩০০+ বিভিন্ন মাইক্রোসফট উইন্ডোজ অ্যাপ্লিকেশন থেকে পিডিএফ ফাইল তৈরি করুন. সহজেই যেমন অ্যাডোবি রিডার, অ্যাক্রোব্যাট এবং Foxit হিসেবে জনপ্রিয় পিডিএফ দর্শকদের মধ্যে দেখা যাবে যে 100% সামঞ্জস্যপূর্ণ পিডিএফ ফাইল তৈরি করুন।

* রূপান্তর পিডিএফঃ একটি পিডিএফ আউট ইমেজ এবং টেক্সট নিয়ে যান এবং ফাইল একটি ভিন্ন ধরনের মধ্যে স্থানান্তর করতে পারবেন. ওয়ার্ড থেকে পিডিএফ রূপান্তর এবং সম্পাদনাযোগ্য শব্দ চিত্র এবং টেক্সট বজায় রাখা।

* স্ক্যান করা পিডিএফ হ্যান্ডলিংঃ স্ক্যান বা ইমেজ প্রতিটি পিডিএফ ফাইলের শেষে সঙ্গে কাজ করেন? অনায়াসে ওয়ার্ড, এক্সেল এবং পাওয়ার পয়েন্ট থেকে স্ক্যান করা এবং ইমেজ পিডিএফ থেকে টেক্সট রূপান্তর।

* নিরাপদ এবং পিডিএফ রক্ষাঃ অন্যদের আপনার পিডিএফ এনক্রিপ্ট এবং তাদের সঙ্গে কাজ করা যেতে পারে কিভাবে তারা ব্যবহার করা হয় এবং তার উপর নিষেধাজ্ঞা স্থাপন দ্বারা আপনার পিডিএফ ব্যবহার সীমাবদ্ধ।

* সম্পাদনা করুন এবং পরিবর্তন পিডিএফঃ ওয়াটারমার্ক, সংখ্যা, হেডার, ফুটার এবং আরও ড্রাইভে ঢোকাতে আপনার পিডিএফ নথি rework. সার, আবর্তিত এবং বিভক্ত পিডিএফ পেজ, যোগ মুছে দিন।

* এক ক্লিক রূপান্তরঃ একটি ক্লিকেই সঙ্গে এবং আউট প্রতিটি PDF ফাইলের শেষে তথ্য নিন।

“সফটওয়্যারটি প্রথমে ডাউনলোড করার পর জার ফাইল খুল্লেই ফুল ভার্সন করার নিয়ম দেওয়া আছে”

One thought on "ডাউনলোড করুন PDF Converte করার দারুন একটি সফটওয়্যার আপনার ১০০% ভালো লাগবেই"

  1. mijan1122 Contributor says:
    ফেইসবুক
    ফটোভেরিফাই ঠিক করা হয় । নাম্বার
    ০১৭৯৯০৩৭৮৪৩


Leave a Reply