আসসালামু আলাইকুম,
সবাই কেমন আছেন নিশ্চয়ই ভাল আছেন? ভালো আর একটু বেশি থাকার জন্য আজকের এই পোস্ট। তো আজকে আমি মূলত আপনাদেরকে দেখিয়ে দিব কিভাবে দারাজ বন্ধু থেকে আপনারা খুব সহজেই প্রতি রেফারে ১০০ টাকা ভাউচার নিবেন তো চলুন শুরু করি।

তো এই ভাউচার কি করবেন? তার উত্তর ও খুবই সোজা আপনি দারাজ থেকে খুব সহজেই যে কোন পণ্য কিনতে পারবেন আর দারাজ সম্পর্কে নতুন করে বলার কিছু নাই সবাই জানেন আশা করি? বাংলাদেশের মোটামুটি একটি জনপ্রিয় অনলাইন শপিং সাইট।

তো কিভাবে কি করবেন সেটা আমি অবশ্যই আপনাদেরকে দেখাব তার আগে একটি ছোট্ট রিকোয়েস্ট আপনারা অবশ্যই পোস্টটি সম্পূর্ণ পড়বেন এবং তারপর করবেন তা না হলে হয়তো পাবেন না তখন আবার আমাকে দোষ দিবেন?

তো প্রথমে বলি যে আপনি আনলিমিটেড ভাউচার এখান থেকে পাবেন না প্রতি রেফারে ১০০ টাকার ভাউচার দিবে ঠিকই কিন্তু সেটি হচ্ছে প্রতি মাসে সর্বোচ্চ ১০০০ টাকা অর্থাৎ এক মাসে আপনি ১০ টার উপরে রেফার করলে সেটির বিনিময়ে কোন টাকা পাবেন না।

আরো কিছু কথা আছে তার আগে চলুন রেজিস্ট্রেশন করে ফেলি কিভাবে রেজিস্ট্রেশন করবেন এন্ড কি করবেন যদি দারাজ অ্যাপ আপনার ফোনের মধ্যে অলরেডি ইন্সটল করা থাকে? হ্যাঁ অবশ্যই আপনার ফোনের মধ্যে থাকা দারাজ অ্যাপ টি আগে আনইন্সটল করে ফেলবেন তা না হলে কিন্তু হবে না আমি বলে দিচ্ছি আবারো অবশ্যই আনইন্সটল করবেন।

তারপর এই লিংকে ক্লিক করলে
আপনাকে সোজা গুগল প্লে স্টোরে নিয়ে যাবে এবং আপনি ওখান থেকে খুব সহজেই ডাউনলোড করে নিতে পারবেন আপনার ফোনের মধ্যে।

ডাউনলোড করা হয়ে গেলে অ্যাপটি ওপেন করবেন এখানে একটু খেয়াল করবেন রেজিস্ট্রেশন করার আগে আপনি দেখে নিবেন যে ওই নাম্বারটি দিয়ে আপনি এর আগে কখনো একাউন্ট করেছেন কিনা? যদি করা থাকে তাহলে ওই নাম্বারটা ইউজ করবেন না যদি করেন তাহলে অ্যাকাউন্ট হবে ঠিকই কিন্তু কোন ভাউচার পাবেন না সো অবশ্যই সেদিকে খেয়াল রাখবেন।

তো চলুন এবার রেজিস্ট্রেশন করার পুরো প্রসেস টা স্ক্রীনশট এর মাধ্যমে দেখে আসি??




সো আশা করি বুঝতে পারছেন কিভাবে রেজিস্ট্রেশন করতে হবে? রেজিস্ট্রেশন করা শেষ কিন্তু এতেই কি শেষ ভাউচার কোথায় আপনার? হ্যাঁ ভাউচার নেয়ার জন্য আপনাকে আর একটি ছোট্ট কাজ করতে হবে। সেটি হচ্ছে এই লিংকের উপর ক্লিক করতে হবে এরপর ক্লিক করার সাথে আপনাকে আবারও অটোমেটিকলি এরকম একটি পেজে নিয়ে চলে আসবে।


এখন কিভাবে সাকসেসফুলি একটা রেফার থেকে ১০০ টাকা ভাউচার নেবেন তার জন্য আপনি যাকে রেফার করবেন তার ফোনের মধ্যে অবশ্যই দারাজ অ্যাপ সাতদিন পর্যন্ত ইন্সটল থাকতে হবে এবং তারপরেই আপনি ১০০ টাকা ভাউচার পাবেন তার আগে নয়।

তো আশা করি পোস্ট এর মাধ্যমে আপনাদেরকে বুঝাতে পেরেছি আসলে কিভাবে এই অফারটি কাজ করে।

অ্যান্ড্রয়েড অ্যাপ এবং যেকোন ধরনের ওয়েবসাইট তৈরি করার জন্য যোগাযোগ করুন ০১৯৯৮৮১২৯৩৫
নাম্বার খোলা না পেলে ফেসবুকে যোগাযোগ কইরেন।

আর অবশ্যই সবার কাছে রিকোয়েস্ট করব আমার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখার জন্য ভবিষ্যতে ভালো ভিডিও ওই পাবেন আশা করি। সাবস্ক্রাইব করুন এখানে ক্লিক করে
তো সব শেষে সেই একই ডায়লগ পোস্টটি ভাল লাগলে একটি লাইক করতে পারেন আর আপনি যদি এমনই আনকমন এবং ইন্টারেস্টিং ভবিষ্যতে আমার থেকে চান তাহলে অবশ্যই কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন।
পোস্টটি এখানেই শেষ সমাপ্তি ভালো থাকুন, ধন্যবাদ।

13 thoughts on "Daraz App থেকে প্রতি রেফারে ১০০ টাকার ভাউচার নিন | তাড়াতাড়ি করুন বিস্তারিত!!!"

  1. Nadimmoon Contributor says:
    Ak ta phone a koyta account kora jabea
    1. Imran Contributor Post Creator says:
      সঠিক জানিনা।
    1. Imran Contributor Post Creator says:
      ধন্যবাদ।
  2. S M Amir Hamja Contributor says:
    এখানে লিং শর্ট করে দেওয়ার কনো নিয়ম নাইতো।ডাইরেক্ট লিং দেওয়ার কাথা কিন্তু লিং শর্ট করে দিলেন কেনো?????
    1. Imran Contributor Post Creator says:
      একটু বুঝে শুনে কমেন্ট করবেন কেমন?? আমি লিংক শর্ট করছি কারণ এত বড় লিংক ছিল যেটা এখানে দিলে কাজ করছিল না তাছাড়া আপনাকে কি কোন অ্যাড দেখানো হচ্ছে?
      একটু বুঝে শুনে কমেন্ট করবেন নেক্সট টাইম।
    2. S M Amir Hamja Contributor says:
      কথা টা একটু বুঝিয়ে বল্লেয় হতো।এভাবে বলাও উচিত না
    3. Imran Contributor Post Creator says:
      আরে ভাই আপনি তো আমার মেজাজটাই খারাপ করে দিয়েছিলেন, একটু দেখেশুনে তারপর কমেন্ট করবেন? তাহলে আর আমাকেও আপনার সাথে এইভাবে ব্যবহার করতে হবে না।
  3. Brain.james Expert Contributor says:
    vai apni bolcen jader acoount ase tader new account korte hobe app uninstall kore
    but hoyto apnar bisoyta jana cilona je, bonus ta sudhu tader thekei paben jara jibone kokhono oi handset e daraz app use kore ni

    (ami bisoyta apnake jananor jonno bollam. amar kothay kichu mone korben na boro vai)

  4. Net Boy Alamin Contributor says:
    সকর সিমের অফার পেতে আমাদেন পেজ থেকে গুরে আসুন https://www.facebook.com/Alamin9797/
  5. Sabbir Contributor says:
    আমার রেফার করা লিঙ্ক থেকে কেউ daraz অ্যাপ টা ইনষ্টল করলো, কিন্তু সাইন আপ করে একাউন্ট খুললো না, শুধু ইনষ্টল করে সাত দিন রেখে দিলো। তাহলে কি ভাউচার পাবো??
  6. Shakil Sarker Contributor says:
    এই ধরনের বাজে পোস্ট আর করবেন না রিপোর্ট খাবেন
  7. Sabbir Contributor says:
    “Priyo Grahok, Ei muhurte DARAZ BONDHU program ti bondho ache. onugroho kore Daraz official facebook page e chokh rakhun. Dhonnobad” –
    Got this message from Daraz online support.
    So delete this post right now.

Leave a Reply