আসসালামু আলাইকুম,
সকলে কেমন আছেন…??
আশাকরি সবাই ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি।আর যারা নিয়মিত ট্রিকবিডির সাথে থাকেন তাদের ভালো থাকারই কথা। কেননা,এখান থেকে আমরা প্রতিনিয়ত অনেক অজানা বিষয়গুলো জানতে ও শিখতে পারি।তো বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে চমৎকার একটা টিপস শেয়ার করবো।আজকের টিপসটি মূলত কিভাবে আপনারা নিজেই নতুন একটা বিকাশ এ্যাপস তৈরি করবেন।হয়তো অনেকে জেনে গেছেন বিকাশ তাদের নতুন আপডেটে অসাধারণ ফিচার সমৃদ্ধ বিকাশ এ্যাপস নিয়ে আসছে।যেটাতে থাকবে অসাধারণ সব ফিচারস। তো চলুন সেই বিকাশ এ্যাপটি সর্বপ্রথম আমরাই ব্যবহার করি নিজে তৈরি করে।তো কিভাবে কি করবেন, প্রথমে এই লিংকে ক্লিক করুন
এবার বাকি কাজগুলো স্কিনশর্ট ফলো করে করুন।






বিকাশ নাম্বার দিন, ফোন সিলেক্ট করুন এবং প্লে-স্টোরে যে জিমেইল লগইন করা আছে সেই জিমেইলটি দিন,ক্যাপচা পূরণ করে Submit করুন।

আপনার বিকাশ এ্যাপটি কেমন হবে চাইলে তার ডিজাইনটা ডাউনলোড করতে পারেন।

আপনাদের কাজ মূলত শেষ,৯ সেপ্টেম্বরের পর আপনাদের জিমেইলে বিকাশ থেকে বিকাশ এ্যাপটি ডাউনলোড করার জন্য লিংক পাঠিয়ে দিবে আর সেই লিংক দিয়ে প্লে-স্টোর থেকে খুব সহজে নতুন বিকাশ এ্যাপসটি ইনস্টল করতে পারবেন।
আশাকরি বুঝতে পেরেছেন।না বুঝলে অবশ্যই কমেন্ট করবেন।আর অবশ্যই নতুন নতুন আপডেট পেতে চাইলে আমার ইউটিউব চ্যানেল BD TRICK SH সাবসক্রাইব করবেন, ইউটিউবে BD TRICK SH লিখে সার্চ করলে চ্যানেলটি পেয়ে যাবেন।আপনাদের কাছ থেকে আমরা ভালো ভালো কমেন্ট আশাকরি।
পোষ্টটি বুঝতে বেশি সমস্যা হলে ফেসবুকে যোগাযোগ করবেন।আপনাদের একটা খারাপ কমেন্টের কারণে পোষ্টদাতা পোষ্ট করার আগ্রহ হারিয়ে ফেলে, তাই খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।মানুষ মাত্রই ভুল, তাই পোষ্টে ভুলত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখে ভুল ধরিয়ে দিবেন সংশোধনের চেষ্টা করবো।আর ভালো লাগলে আমার ইউটিউব চ্যানেল BD TRICK SH ঘুরে আসার দাওয়াত রইলো,চ্যানেলটিতে যেতেএখানে ক্লিক করুন
অন্য যেকোনো প্রয়োজনে ইমুতে শুধুমাত্র মেসেজ দিবেনঃ০১৭০৭৭৪২৭২৪
আজকের মতো বিদায় নিচ্ছি, সকলে ভালো থাকুন,সুস্থ থাকুন।
{{{খোদাহাফেজ}}}

23 thoughts on "সবার আগে নিজেই তৈরি করে নিন অসাধারণ ফিচার সমৃদ্ধ নতুন বিকাশ এ্যাপসটি"

  1. mohammad parvez Author says:
    অনেকদিন পর ভালো একটা পোস্ট
    চালিয়ে যান
    1. ranacf Author says:
      test reply
    2. ranacf Author says:
      new reply
    3. ranacf Author says:
      3rd reply
    4. ranacf Author says:
      new reply
    5. ranacf Author says:
      new xommen
    6. ranacf Author says:
      test reply
    7. ranacf Author says:
      new comment
  2. Mdshakilhasan Author Post Creator says:
    tnx..all
  3. Masud Contributor says:
    Apps er maddome sing up kora jabe?
  4. Sobuzbd24 Contributor says:
    apps ti 4.4 veirson a cholbe?

Leave a Reply