Hello!!!! বন্ধুরা কেমন আছেন সবাই?আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। প্রতিবারের মতো আজকে ও নতুন একটি টপিক নিয়ে হাজির হয়েছি। আশা করি আপনাদের ভালো লাগবে।তো চলুন শুরু করা যাক।

আলোচনার বিষয়ঃ

আজকে আমি আলোচনা করবো বাংলা ক্যালেন্ডার নামক অ্যাপ্লিকেশন নিয়ে। এই এপসটির মাধ্যমে আপনি বাংলা,ইংরেজি এবং আরবি সহ সব টাইম দেখতে পারবেন। এপসটিতে রয়েছে অসাধারন সব সুবিধা । এই এপসটি ব্যবহার করলে আপনাকে আর তারিখ মনে রাখতে হবেনা। যখনি প্রয়োজন হবে আপনি এপসটিতে প্রবেশ করে দেখতে পারবেন।
চলুন আরো বিস্তারিত জেনে নিই

বাংলা ক্যালেন্ডার, বাংলাদেশের জন্য বিশেষভাবে ডিজাইন করা!

বং ক্যালেন্ডার বাংলাদেশ আপনার প্রতিদিনের প্রয়োজনের একটি সম্পূর্ণ সমাধান।
আপনার পকেটে একটি বাংলা ক্যালেন্ডার!

তারিখ গণনাটি ১৯ Academy66 সালের ১ February ফেব্রুয়ারি বাংলা একাডেমির পৃষ্ঠপোষকতায় মুহম্মদ শহীদুল্লাহর নেতৃত্বে কমিটি করা সংশোধনীর উপর ভিত্তি করে।
এই বাংলা ক্যালেন্ডারটি আপনার হোম স্ক্রিনের জন্য একটি দুর্দান্ত উইজেট নিয়ে আসে। গ্রেগরিয়ান ক্যালেন্ডারের বিবরণ সহ উইজেটের কভার, সপ্তাহের দিন, বাংলা মাসের নাম এবং বর্তমান বাংলা বছর covers

এই এপসটিতে একটি তারিখের সময় উইজেটও রয়েছে যা হোম স্ক্রিনে কাজ করে এবং আপনাকে সময়ের সাথে আপডেট রাখে।
উইজেট যা সময় দেখায় আপনি যদি অন্তর্নির্মিত বা তৃতীয় পক্ষের টাস্ক কিলার অ্যাপ্লিকেশন ব্যবহার করেন তবে সঠিকভাবে কাজ করতে পারে না। টাস্ক কিলার তালিকা থেকে বং ক্যালেন্ডার সরিয়ে ফেলার সাথে এ জাতীয় সমস্যা সমাধান করা উচিত।

এছাড়াও এপসটিতে একটি তারিখ রূপান্তরকারী এবং একটি হলিডে তালিকার ভিউয়ার রয়েছে। রূপান্তরকারী আপনাকে বাংলা তারিখ গ্রেগরিয়ান তারিখে এবং পাশাপাশি বিপরীতে রূপান্তর করতে দেয়।

ছুটির ভিউয়ার আপনাকে বর্তমান বছরের সমস্ত ছুটির এক জায়গায় ট্র্যাক করতে সহায়তা করবে। আশা করি বিস্তারিত আপনাদের বুঝাতে পেরেছি।
এবার ডাউনলোড করার পালা।

এপসটির ডাউনলোড লিংক: Download here

এবার কিছু স্ক্রিনসট দেখুন






 

 

টিউনটি পূর্ব প্রকাশিত আমাদের নতুন সাইটে। আমার পোস্ট এ যদি আপনার সামান্য হলেও উপকার হয়ে থাকে তাহলে আমাদের সাইট টি ভিজিট করে আসবেন।আমাদের সাইটের লিংক

TechBD25.com

আমাদের সাইটে রেজিষ্টেশন করলে পাবেন ১-৫টাকা পর্যন্ত এবং সাইটে মানসম্মত ১ টি পোস্ট করলেই পাবেন ৫-১৫ টাকা + ট্রেইনার রোল দেওয়া হয়।

আজ এই পর্যন্ত।আশা করি টিউনটি আপনার কাছে ভালো লেগেছে। যদি ভালো লাগে তাহলে টিউনটিকে একটি লাইক এবং অনুপ্রেরণামুলক একটা মন্তব্য দিয়ে যাবেন।যাতে পরবর্তী পোষ্ট করার আগ্রহ পায়। সবাই ভালো থাকবেন এই কামনায় আজকের মতো বিদায় নিচ্ছি। আল্লাহ হাফেজ

সৌজন্যেঃ TechBD25.com

 






3 thoughts on "[®জ্ঞানের আলো® পর্ব-9] অসাধারন একটি বাংলা ক্যালেন্ডার এপস। যা আপনার মোবাইলে অবশ্যই থাকা প্রয়োজন ।বিস্তারিত পোষ্টে"

    1. MD RACHEL UDDIN Contributor Post Creator says:
      Spam kortecen kno? Onar birodde action neyar jonno support team er dristi akorson korteci

Leave a Reply