আসসলামুয়ালাইম

পরম করুনাময়,অসীম দয়ালু মহান আল্লাহপাকের নামে শুরু করছি।কেমন আছেন সবাই?আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি।প্রতিবারের মতো আজকে ও নতুন একটি টপিক নিয়ে হাজির হয়েছি। আশা করি আপনাদের ভালো লাগবে।তো চলুন শুরু করা যাক।

বিস্তারিতঃ

আজকে আমি আলোচনা করবো খুব সুন্দর একটা সফটওয়্যার নিয়ে। সফটওয়্যারটির নাম block this…
নামটা শুনতে অবাক লাগতেছে তাইনা? হ্যাঁ এর কাজ ও কিন্তু অবাক করার মতো।বর্তমান যুগটাকে বিজ্ঞাপনের যুগ ও বলা যায়। কারন বর্তমানে বিজ্ঞাপনের মাধ্যমে বিক্রেতারা পন্যের গুনাগুন সম্পর্কে ক্রেতাদের ধারনা দিয়ে দেয় এবং পন্য সম্পর্কে পরিচিত করে। আপনারা জানেন যে, বিজ্ঞাপনগুলি অনেক ওয়েবসাইট এবং অ্যাপ্লিকেশন বিকাশকারীদের প্রধান আয়ের উৎস যা বিজ্ঞাপনদাতাদের মাধ্যমে, তাদের কাজের জন্য একটি লাভ অর্জন করে। এবং এটি নিখুঁত, যদি বিজ্ঞাপন প্রদর্শন করার ক্ষেত্রে তারা নৈতিকতার সাথে আচরণ করে এবং যখন আক্রমণাত্মক এবং বিরক্তিকর বিজ্ঞাপনগুলি সহ্য করতে হয় তখন এতটা নিখুঁত হয় না। আর এই বিজ্ঞাপন বর্তমানে সব যায়গায় ছড়িয়ে রয়েছে। অনলাইনে ও শান্তি নাই।কোনো একটা সাইটে গেলে বা কোনো একটি সফটওয়্যার এ প্রবেশ করলে দেখা যায় বিজ্ঞাপনে ভরপুর। যা আমাদের বিরক্তির কারণ হয়ে দাড়ায়। প্রয়োজনীয় কাজের সময় যখন বিজ্ঞাপনগুলো আসে তখন কার বা মেজাজ ঠিক থাকে বলেন।যার ফল হতভাগা মোবাইলকে ভোগতে হয়। যাইহোক আজকে আমি সেই সমস্যা মাথায় রেখে সমাধানে জন্য একটি অ্যাপ্লিকেশন নিয়ে হাজির হয়েছি। এর মাধ্যমে খুব সহজে আপনি ঐ বিরক্তিকর বিজ্ঞাপন থেকে মুক্তি পেতে পারেন।
যখন ইন্টারনেট অন করবেন সাথে অ্যাপ্লিকেশনটি ও অন করে দিবেন।ব্যাস বিজ্ঞাপন বন্ধ।এই অ্যাপ্লিকেশনটির মাধ্যমে বিরক্তিকর বিজ্ঞাপনগুলি থেকে মুক্তি পান

এই ব্লক! অ্যান্ড্রয়েডে অ্যাডভার্টগুলি ব্লক করার একটি সরঞ্জাম যা অ্যাপ্লিকেশন এবং ব্রাউজার উভয় ক্ষেত্রেই কাজ করতে সক্ষম। এইভাবে, আমরা আমাদের অ্যাপ্লিকেশনগুলি আমাদের বিজ্ঞাপন দেখানো, আমাদের ব্যবহারকারীর অভিজ্ঞতা, গোপনীয়তা এবং ডেটা ব্যবহারের উন্নতি করতে বাধা দিতে পারি।

তবুও, অ্যাপ্লিকেশনগুলির একটি সাদা তালিকা মানে Whitlist রয়েছে, কেবলমাত্র যদি আমরা নির্দিষ্ট অ্যাপ্লিকেশনগুলির নির্দিষ্ট বিকাশকারী বা পরিবেশকদের সমর্থন অবিরত করতে চাই। আমাদের কেবলমাত্র সেই অ্যাপগুলিকে তালিকায় যুক্ত করতে হবে।

অ্যাপ্লিকেশনটির প্রধান ফাংশন:

ব্যানার এবং অডিও এবং ভিডিও অ্যাডভার্টগুলি সরান lock ব্লক ট্র্যাকার কুকিজ

অ্যাপ্লিকেশনটি ব্যবহার করা সত্যি সহজ: আমাদের কেবল এটি এডভার্টগুলি ব্লক করার প্রক্রিয়া শুরু করতে হবে। তদ্ব্যতীত, প্রতিবার আমরা আমাদের ফোনটি চালু করার পরে এটি স্বয়ংক্রিয়ভাবে শুরু হওয়ার সম্ভাবনা সরবরাহ করে।
তাই আর দেরি না করে এক্ষুনি এপসটি ডাউনলোড করে নিন।

Apps Details:

Name: block this!
Apps type: Apk
Apps size: 2.1MB
Download link:Click here

এবার কিছু স্ক্রিনসট দেখুনঃ




টিউনটি পূর্ব প্রকাশিত আমাদের নতুন সাইটে। আমার পোস্ট এ যদি আপনার সামান্য হলেও উপকার হয়ে থাকে তাহলে আমাদের সাইট টি ভিজিট করে আসবেন।আমাদের সাইটের লিংক

TechBD25.com

আমাদের সাইটে রেজিষ্টেশন করলে পাবেন ১-৫টাকা পর্যন্ত এবং সাইটে মানসম্মত ১ টি পোস্ট করলেই পাবেন ৫-১৫ টাকা + ট্রেইনার রোল দেওয়া হয়।

আজ এই পর্যন্ত।আশা করি টিউনটি আপনার কাছে ভালো লেগেছে। যদি ভালো লাগে তাহলে টিউনটিকে একটি লাইক এবং অনুপ্রেরণামুলক একটা মন্তব্য দিয়ে যাবেন।যাতে পরবর্তী পোষ্ট করার আগ্রহ পায়। সবাই ভালো থাকবেন এই কামনায় আজকের মতো বিদায় নিচ্ছি। আল্লাহ হাফেজ

সৌজন্যেঃ TechBD25.com

 






8 thoughts on "[®জ্ঞানের আলো® পর্ব-10] অনলাইনের বিরক্তিকর বিজ্ঞাপন থেকে মুক্তি পান খুব সহজে ছোট একটি এপস এর সাহায্যে"

  1. Root X Boy Contributor says:
    Good post.Carry on!
    1. MD RACHEL UDDIN Contributor Post Creator says:
      Thanks
  2. Haque Battery Contributor says:
    Faul app. Etar jonno to net speed kome jabe.
    1. MD RACHEL UDDIN Contributor Post Creator says:
      Ami use korci net speed komlona..apnr komlo kemne….
  3. Rejuan Hosain Contributor says:
    Google translated post. Abal.
  4. Rejuan Hosain Contributor says:
    Google translated post
    1. MD RACHEL UDDIN Contributor Post Creator says:
      অ্যাপ্লিকেশনটির প্রধান ফাংশন: এই প্যারাটি তথ্য সংগ্রহের সুবিধার্থে গুগল ট্রান্সলেট করা হয়েছে।অন্য সব নিজের টাইপ লেখা

Leave a Reply