এই এপসটি এত জনপ্রিয় যে ৩০০ মিলিয়ন বার ডাউনলোড হয়েছে গুগল প্লেস্টর থেকে, এই ফোট ইডিটরটা বাংলাদেশেও খুব পপুলার।  তাই আজ এর প্রিমিয়াম ভার্সন শেয়ার করতে যাচ্ছি।  এই ফোট ইডিটরের ফ্রি ভার্সনে সব ফিচারস ব্যবহার করা যায় না।  সব ফিচারস ব্যবহার করার জন্য আপনাকে টাকা দিয়ে কিনতে হবে।  তাই আজ এই পোস্ট করা, তাহলে আসুন যেনে এই এপস সম্পর্কে কিছু বিষয়।

YouCam Perfect মূলত ফোট ইডিটিং এবং সেলফির জন্য বেশি জনপ্রিয়তা পেয়েছে, এই এপসটিতে আপনি ডিফল্ট ভাবে সেলফি ইডিট করতে পারবেন।  যা সব ফোট ইডিটরে দেখা যায় না।  আর সব ফোট ইডিটর এর মত এই এপসে আপনি বিভিন্ন ফিচারস পাবেন, যার ভিতরে কিছু উল্লেখ না করলে নয়, ফিল্টার, কলেগ, ইফেক্টস আরও অনেক কিছু যা সব ফোট ইডিটরে থাকে।  তবে সব ফোট ইডিটর এর থেকে যে বিষয় গুলো আপনি এই এপসটিতে ভিন্ন ভাবে পাবেন তা নিয়ে নিচে লিখছি

YouCam Perfect ফিচারসঃ

  • Stylize with Collages, Frames, & More: অন্য সব ফোট ইডিটরের মত এতেও আপনি বিভিন্ন কলেগ, ফ্রেম পাবেন যার মাধ্যমে আপনি আপনার গ্রুপ ফোট গুলকে আরও সাজিয়ে তুলতে পারবেন।
  • Cutout & Object Remover: এটা একটা ইউনিক ফিচারস যার মাধ্যমে আপনি আপনার ফোটোর অপ্রয়োজনীয় অংশ কেটে ফেলে দিতে পারবেন।
  • Magic Brush: এটাও আমার কাছে খুব প্রিয় একটি ফিচারস, এর মাধ্যমে আপনি আপনার ফোটোর মাঝে বিভিন্ন অফসেট ক্লিপআর্ট দিতে পারবেন
  • Blur: এটা অনেকটা ডিএসএলআর কাজ করবে, মানে আপনি আপনার ফোটর কোন অংশকে ফোকাস করতে পারবেন।
  • Take Perfect Photos & Selfies: এর কথা আগেই বলেছি যে, আপনি এই এপস এর মাধ্যমে ডিফল্ট ভাবে সেলফি তুলতে ও ইডিট করতে পারবেন।

এই ছিল মূল ফিচারস গুলো বাকি প্রিমিয়াম ফিচারস গুলো ব্যবহার করে দেখুন।  সব লিখলেতো এপস এর প্রিমিয়াম ভার্সন এর ক্লাইমেক্স নস্ট হয়ে যাবে।  যারা এর আগে এই এপস ব্যবহার করেননি তারা অব্যশই একবার ব্যবহার করে দেখবেন, আশা করি খারাপ লাগবেনা।


ডাউনলোড করুন

ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক ১ঃ  Download

ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক ২ঃ  Download

প্রিমিয়াম সোর্সঃ Website Page

  • নিয়মিত এই এপস এর প্রিমিয়াম ভার্সন আপডেট পেতে উপরে ওয়েবসাইট ভিসিট করতে পারেন।  ?বা আপনি যদি ফেসবুক ব্যবহার কারি হয়ে থাকেন, তো নিয়মিত সব এন্ড্রয়েডের এর প্রো,পেইড,মুড – এপস,গেমস ফ্রিতে ডাউনলোড করার জন্য আপডেট পেতে এখানে গিয়ে ম্যাসেজ করুন “Android” লিখে এবং প্রতি সপ্তাহে কি কি সফটওয়্যার আপডেট হল বা নতুন কি কি সফটওয়্যার আসল তা আপনাকে মেসেজ করে জানানো হবে।  মিস করলে লস।  ?

গুগল প্লে স্টোরঃ Google Play


কিভাবে ইনস্টল ও একটিভ করবেনঃ

  1. উপরে ২টি ডাউনলোড লিঙ্ক থেকে যেটা ভালো লাগে সেটা থেকে এপস ডাউনলোড করুন
  2. ডাউনলোড হয়ে গেলে, সরাসরি ব্রাউজার থেকে বা যেখানে সেভ করেছেন সেখান থেকে এপস ক্লিক করুন
  3. আপনি যদি এর আগে প্লে স্টোর ছাড়া আর অন্য কোথাও থেকে এপস ইনস্টল না করে থেকেন এইটা ফলো করুন (settings > security > allow unknown sources.)
  4. ব্যাস, এইতো ছিল ডাউনলোড ও ইনস্টল করার পদ্ধতি

এইতো ছিল যত নিয়ম কানুন, আর কোথাও কিছু বুঝতে বা করতে প্রোবলেম হলে নিচে একটা বক্স দেওয়া আসে।  সেখানে গিয়ে আপনার মনের কথা ব্যক্ত করতে পারবেন বা এই পোস্ট এর কোথাও কিছু বুঝতে বা করতে সমস্যা হলে উপরের ম্যাসেজ বাটনে ক্লিক করে লিখুন “Help” এবং সেন্ড করে দিন আশা করি খুব তারাতারি সাহায্য পেয়ে যাবেন।  আর হ্যা কেমন হলো আজকের আয়োজন তাও জানাতে ভুলবেন না কিন্তু।  টাটা

 

আর হ্যা, পোস্টা যদি ভালো লেগে থাকে তাহলে নিচের লাইক বাটনটা আলতো করে একটু ছুয়ে দিলে হবে। 

9 thoughts on "[Android Pro 1.2] ?YouCam Perfect Premium? ব্যবহার করুন এই জনপ্রিয় ফোট ইডিটরের প্রিমিয়াম ভার্সন একদম ফ্রিতে"

  1. MD FAYSAL Contributor says:
    tnkssss for sharing
    1. Masum Khan Author Post Creator says:
      you are most welcome, akta like hobe naki?
  2. BP Çlîñtøñ Contributor says:
    ধন্যবাদ
    1. Masum Khan Author Post Creator says:
      ধন্যবাদ আপনাকেও
  3. Dip Dey Contributor says:
    ভালো পোস্ট।
    1. Masum Khan Author Post Creator says:
      আগামী প্সোট গুলো হয়ত ভাল লাগবে
  4. rex boy Contributor says:
    Ata ki asolei pro? Play store a to pro app dekhlam na.
    1. Masum Khan Author Post Creator says:
      InApp Purchase – Unlocked.
  5. S.M.MASUD Contributor says:
    লিংক আপডেট করেন ভাই ।

Leave a Reply