আজকের এপস এর বহুমুখী প্রতিভা, আর এই কারনে শেয়ার করা আপনাদের সাথে।  এই এপসে এক সাথে আপনি পাবেন এন্টিভাইরাস, ফোন বুস্টার, ভিপিএন, এপ লকার আর কি চাই বলুন।  এই এপসটি মূলত একটি সনামধন্য ডেভলোপারদের দ্বারা বানানো, যার নাম হচ্ছে চিতাহ মোবাইল (Cheetah Mobile) এদের আরও অনেক এপস আসে যেগুল আপনারা অনেকেই ব্যবহার করছেন কিন্তু ডেভলোপারদের নাম জানেন না।

যাই হক নাম দিয়ে কি হবে? বরং তার চেয়ে গুন কি কি আসে সেইটা দেখা যাক।  আমি আগেই বলছে যে, একের ভিতরে অনেক।  মানে এই ডেভলোপারদের বানানো সকল এপর ফিচারস এই একটি এপস ভিতরে আপনারা পাবেন।  তাই কি কি করতে পারবেন এই এপস দিয়ে তা নিয়ে বরং আলোচনায় যাওয়া যাক।  তার আগে আমি বলে নেই, বরাবরের মত এবারও আমি প্রো বা মুড ভার্সন শেয়ার করছি আপনাদের সাথে।  তো চলুন দেখি কি কি আসে এতে।

  • SafeConnect VPN

এই এপসে আপনি বিল্টইন ভাবে ভিপিএন পাবেন যার জন্য আপনাকে আর কস্ট করে বারতি ভিপিএন ব্যবহার করতে হবে না।  এমন কি এই ভিপিএন আর বাকি সব ভিপিএন এর মত কাজ করবে, তার কারন আগেই বলেছি এই ডেভলোপারদের আরও এপস আসে, আর তার ভিতরে ভিপিএন ও আসে। আর সেই ভিপিএন এই এপস এর সাথে যোগ করে দিয়েছে।

  • Intelligent Diagnosis

আগের কথা আপনার ফোনের জন্য বারতি আর কোন র‍্যাম বুস্টার বা ফোন বুস্টার লাগবে না।  কারন এই এপসে সেই ব্যবস্তা করা আসে।  জাঙ্ক ক্লিনার, র‍্যাম বুস্টার, সিপিইউ কুলার, ব্যাটারি সেভার আরও অনেক কিছু

  • Wi-Fi security

আপনি যদি ইন্টারনেট শেয়ার করা WIFI দিয়ে ব্যবহার করেন তো এই অপশনটা আপনার জন্য, কারন এর মাধ্যমে আপনি সব রকমের এট্যাক থেকে নিরাপদ থাকবেন

  • Anti-Theft Alarm

এটা ব্যপারে কম বেশি সবাই জানার কথা কারন এই এপস এর মাধ্যমে আপনার ফোন চুরি হওয়ার হাত থেকে রেহাই পেতে পারেন।

  • Applock

এটা অনেকে প্রয়োজন হয়, দেখা যায় কিছু ফাইল বা এপস আসে যেগুলকে লক করে রাখতে হয়, বিভিন্ন ঝামেলা থেকে রেহায় পাওয়ার জন্য, সেই কাজও আপনি এর মাধ্যমে করতে পারবেন।

 

এই ছিল মূল ফিচারস এই এপস এর কিন্তু এর চেয়ে বেশি ফিচারস কিন্তু আমি লিখতে পারিনি সময়র এর কারনে, তাই সেই ফিচারস গুলো ব্যবহার করে দেখতে পারেন।  আর এখন লিখব এই প্রো ভার্সন এর কি কি সুবিধা বা কি কি আনলোক করা আসে।

প্রো ভার্সন ফিচারসঃ

  • InApp-Purchases Unlocked
  • Ads Removed

 


ডাউনলোড করুন

ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক ১ঃ  Download

ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক ২ঃ  Download

প্রিমিয়াম সোর্সঃ Website Page

  • নিয়মিত এই এপস এর প্রিমিয়াম ভার্সন আপডেট পেতে উপরে ওয়েবসাইট ভিসিট করতে পারেন।  ?বা আপনি যদি ফেসবুক ব্যবহার কারি হয়ে থাকেন, তো নিয়মিত সব এন্ড্রয়েডের এর প্রো,পেইড,মুড – এপস,গেমস ফ্রিতে ডাউনলোড করার জন্য আপডেট পেতে এখানে গিয়ে ম্যাসেজ করুন “Android” লিখে এবং প্রতি সপ্তাহে কি কি সফটওয়্যার আপডেট হল বা নতুন কি কি সফটওয়্যার আসল তা আপনাকে মেসেজ করে জানানো হবে।  মিস করলে লস।  ?

গুগল প্লে স্টোরঃ Google Play


কিভাবে ইনস্টল ও একটিভ করবেনঃ

  1. উপরে ২টি ডাউনলোড লিঙ্ক থেকে যেটা ভালো লাগে সেটা থেকে এপস ডাউনলোড করুন
  2. ডাউনলোড হয়ে গেলে, সরাসরি ব্রাউজার থেকে বা যেখানে সেভ করেছেন সেখান থেকে এপস ক্লিক করুন
  3. আপনি যদি এর আগে প্লে স্টোর ছাড়া আর অন্য কোথাও থেকে এপস ইনস্টল না করে থেকেন এইটা ফলো করুন (settings > security > allow unknown sources.)
  4. ব্যাস, এইতো ছিল ডাউনলোড ও ইনস্টল করার পদ্ধতি

 

এইতো ছিল যত নিয়ম কানুন, আর কোথাও কিছু বুঝতে বা করতে প্রোবলেম হলে নিচে একটা বক্স দেওয়া আসে।  সেখানে গিয়ে আপনার মনের কথা ব্যক্ত করতে পারবেন বা এই পোস্ট এর কোথাও কিছু বুঝতে বা করতে সমস্যা হলে উপরের ম্যাসেজ বাটনে ক্লিক করে লিখুন “Help” এবং সেন্ড করে দিন আশা করি খুব তারাতারি সাহায্য পেয়ে যাবেন।  আর হ্যা কেমন হলো আজকের আয়োজন তাও জানাতে ভুলবেন না কিন্তু।

 

আর হ্যা, পোস্টা যদি ভালো লেগে থাকে তাহলে নিচের লাইক বাটনটা আলতো করে একটু ছুয়ে দিলে হবে। 

2 thoughts on "?[Android Pro 1.4]? Security Master Antivirus,VPN,AppLocker Pro একটি এপস ব্যবহার করে পান ভিপিএন, এন্টিভাইরাস,এপলোকার,ফোন বুস্টার ডাউনলোড করুন এই সুপার এপসটির প্রো ভার্সন"

  1. noyon66 Contributor says:
    Vpn koi??? Pai na…r aita diye battery charge jai
    1. Masum Khan Author Post Creator says:
      valo kore setting gia dekhen ase

Leave a Reply