হোয়াটসঅ্যাপ গাইস ইস্মিয়া বয় ইমরান এন্ড ওয়েলকাম টু পোস্ট ২০৪ দেখতে দেখতে খুব শীঘ্রই আমার ২০৪ নম্বর পোস্ট চলে আসছে,,,,,,, আশা করছি এভাবে একদিন হাজার পোস্টে চলে আসবে।

সো গাইজ আমি সব সময় চাই ভালো কিছু আপনাদের সঙ্গে শেয়ার করার সেই ধারাবাহিকতায় আজকে আমি দুটি চমৎকার অ্যাপ্লিকেশনের রিভিউ লিখব। সো আশা করবো পোস্টটি শেষ পর্যন্ত পড়বেন।

নিজের স্মার্টফোনকে সুন্দর করে সাজাতে ভালোবাসেন অনেকেই? আর স্মার্টফোনের সৌন্দর্য আমার মনে হয় সবথেকে বেশি ফুটিয়ে তোলে একটি সুন্দর ওয়ালপেপার।

তাই অনেকে অনেক সুন্দর সুন্দর ওয়ালপেপার বিরতিতে পরিবর্তন করেন।
কিন্তু কেমন হত যদি স্বয়ংক্রিয়ভাবে নির্দিষ্ট সময় পরপর ফোনের ওয়ালপেপার পরিবর্তন হয়ে যেত!???

স্মার্টফোনের জন্য এমন অ্যাপ আছে যেটি ইউজ করলে এই কাজটি খুব সহজেই করা যাবে। যদিও এই কাজটি করার জন্য প্লে স্টোরে হাজারো এ পাওয়া যায় কিন্তু তার মধ্যে থেকে সেরা দুটি অ্যাপের রিভিউ থাকছে এই পোস্টে।


ওয়ালপেপার চেঞ্জার
এই অ্যাপটি গুগল প্লে স্টোরে ৪.০ রেটিং প্রাপ্ত এই অ্যাপের ডাউনলোড সংখ্যা ১০ লাখের বেশি। আর অ্যাপটি ডাউনলোড করা যাবে এই লিঙ্কে ক্লিক করে।
অথবা গুগল প্লে স্টোরে সার্চ অপশন এ ক্লিক করে ওয়ালপেপার চেঞ্জ আর লিখে সার্চ করলেই পেয়ে যাবেন তাইলে গুগলে সার্চ করেও ডাউনলোড করে নিতে পারবেন।

ডাউনলোড করা হয়ে গেলে অ্যাপটি ইনস্টল করে তারপর ওপেন করবেন,,,,, অ্যাপ্লিকেশনের মধ্যে থেকে অ্যালবাম থেকে পছন্দমতো ওয়ালপেপার নির্বাচন করে নিতে পারবেন। তারপর সেটিং থেকে কত মিনিট পর পর ওয়ালপেপার চেঞ্জ করতে চান সেটি উল্লেখ করে দিতে হবে ‌।

সেটিং অনুযায়ী এই অ্যাপটি নির্দিষ্ট সময় পরপর ওয়ালপেপার পরিবর্তন করতে থাকবে।


গুগল ওয়ালপেপারস
স্মার্ট ফোনের নিত্য নতুন ওয়ালপেপার ও পরিবর্তনে আমাদের গুগল মামার ও কিন্তু ওয়ালপেপারস নামের একটি অ্যাপ রয়েছে। অ্যাপটি প্লে স্টোর থেকে ইতিমধ্যেই ১০ কোটিরও বেশি ডাউনলোড হয়ে গেছে। অ্যাপটি আপনার ফোনের মধ্যেও ডাউনলোড করতে এই লিংকে ক্লিক করতে হবে।

অ্যাপটি থেকে ফোনের ডিফল্ট ওয়ালপেপার, গ্যালারিতে থাকা ছবি ব্যবহার করা যাবে। এমনকি চাইলে অনলাইন থেকেও নিত্যনতুন সব ওয়ালপেপার মিলবে অ্যাপ থেকেই।

এবার সেটিং থেকে চালু করে দিলেই কাজ শেষ এবার প্রতিদিন একটি করে নতুন ওয়ালপেপার সেট করে দিবে গুগোল।

পোস্টটি ভাল লাগলে লাইক করতে পারেন,,,,,,,,আর আপনি যদি এমনই আনকমন এবং ইন্টারেস্টিং পোস্ট পছন্দ করেন তাহলে কমেন্ট বক্সে কমেন্ট করে জানিয়ে দিন।

যেকোনো ধরনের ডলার কিনুন কিংবা বিক্রি করুন ফোন করুন এখানেই ০১৩১৬৯২৫৩২২


আর একটি ইউজ করা ডিভাইস বিক্রি করা হবে।
মডেল: Huawei Y6II
মূল্য: মাত্র ৪৫০০ টাকা ফিক্সড।
ফোনটি সম্পর্কে ডিটেলস জানতে চাইলে মডেলটি লিখে সার্চ করুন। অথবা ফোন করেও ডিটেলস জেনে নিতে পারেন কল করুন ০১৬৩৯৬৫৮৫৭৫ এই নম্বরে!!

আর হ্যাঁ ফোনটা একদম ফ্রেশ কোন ধরনের কোন প্রবলেম নাই।

আজকের পোস্ট পর্যন্তই দেখা হচ্ছে নতুন কোন পোস্ট এর মাধ্যমে নতুন কিছু নিয়েই ততক্ষণ পর্যন্ত ভালো থাকুন ভালো রাখুন আপনার কাছের মানুষটিকে। আজকের মত আল্লাহ হাফেজ।

5 thoughts on "নির্দিষ্ট সময় পরপর স্মার্টফোনের ওয়ালপেপার চেঞ্জ করে দিবে যে অ্যাপ।"

    1. Imran Contributor Post Creator says:
      এডভেটাইজ পোস্ট হোক আপনার কোন সমস্যা????
  1. DM Sayed Contributor says:
    #Admin Vai ami 2 ta post korsi aktu plz post gula dekhben
    r akhane ai comment korar jonno sorry

Leave a Reply