আজকে একটি মেগা পোস্ট করতে যাচ্ছি, কারন এটা কোন মুড বা প্রো ভার্সন না।  এই ভিপিএন এর কোন মুড বা হ্যাক ভার্সন নেই, সো বুঝতে পারছেন আপনাদের সাথে আজ NordVPN এর প্রিমিয়াম একাউন্ট শেয়ার করতে যাচ্ছি।  আরও এও বলে দিবো এর পর কোথা থেকে এর প্রিমিয়াম একাউন্ট ফ্রিতে নিবেন।  যাই হোক পোস্ট বেশি বড় করা যাবে না, আজ বাড়তি কথা বলে ।  আজকের পোস্টে ৪টি পার্ট হবে,

  1. NordVPN নিয়ে কিছু আলোচনা
  2. কিভাবে ডাউনলোড করবেন
  3. কিভাবে ইনস্টল ও একটিভ করবেন
  4. কিভাবে আরও প্রিমিয়াম একাউন্ট ফ্রিতে নিবেন

আজ পর্যন্ত আমি কোথাও এই ভিপিএন এর মুড বা হ্যাক ভার্সন পাইনি, সো তাতে বুঝলাম এই জিনিশ বড় কড়া।  NordVPN এ পর্যন্ত ৬টি প্লাটফরমের জন্য তাদের এপস বানিয়েছে, উইন্ডোস,ম্যাক, লিনাক্স, এন্ড্রয়েড, আইওএস এবং এন্ড্রয়েড টিভি।  একমাত্র NordVPN তাদের ব্যবহার কারিদের লোগ ইনফোরমেশন পর্যন্ত রাখে না।  আর তাদের সার্ভিস তাহলে কোন পর্যায়ে পরে বুঝে নিন।  সামান্য একটু বক্তিতা দিয়ে এই ভিপিএন এর মূল ফিচারস গুলোতে চলে যাব।

NordVPN Preview

এই ভিপিএন সর্ব প্রথম প্রকাশ পায় ২০১২ সালে এবং এর পর থেকে এদের নিত্য নতুন সব প্লাটফরমের জন্য সার্ভিস দিয়ে যাচ্ছে, এ যাবত আমার দেখা মোট দুইটি মিলিটারি গ্রেড ভিপিএন এর মাঝে এই ভিপিএন একটি।  মিলিটারি ভিপিএন বলার কারন হচ্ছে, যেই সব ভিপিএন AES-256 Encryption ভিতর দিয়ে ডাটা প্রেরন করে তাদেরকে মিলিটারি গ্রেড ভিপিএন বলে।  এখন কথা হচ্ছে এই AES-256 encryption আবার কি? আচ্ছা আমরা আমাদের প্রতিদিনের কাজ কর্মে যেভাবে ইন্টারনেট(ডাটা আদান প্রদান) করে থাকি তা মামুলি ধরনের সার্ফেস ওয়েব এর একটি ডাটা আদান প্রদান ব্যবস্থা।  কিন্তু কোন দেশের সরকার, সামরিক বাহিনী, ব্যাংক এরাও কি এই একি ভাবে ডাটা আদান প্রদান করে থাকে? না।  তারা ডীপ ওয়েব নেটওয়ার্ক ব্যবহার করে থাকে ।  আপনি নিশ্চই ইন্টারনেটের তিনটি পার্ট সম্পর্কে জানেন[সার্ফেস ওয়েব 5%, ডীপ ওয়েব 25%, ডার্ক ওয়েব(মারিয়ানা ট্রান্স) 70%] তাই আপনি যখন NordVPN ব্যবহার করবেন তখন আপনার ডাটা(ইন্টারনেট) ডীপ ওয়েব এর ভিতর দিয়ে সার্ফেস ওয়েব যাবে, আবার একি ভাবে সার্ফেস ওয়েব থেকে ডীপ ওয়েব(AES-256 Encryption) আপনার কাছে আসবে।  আশা করি কিছু হয়ত বুঝাতে পেরেছি।  এবার আসুন একবার এই NordVPN এর পিসি ভার্সন এর একটা ফোট দেখি

NordVPN এর এক্সক্লুসিভ ফিচারসঃ

  • মিলিটারি গ্রেড এনক্রিপশন
  • সাইবার সেক (বিজ্ঞাপন ও ভাইরাস, ম্যালওয়ার মুক্ত ইন্টারনেট ব্যবহার)
  • ডাবল ভিপিএন (আপনাকে একই সংগে দুইটি ভিপিএন দিয়ে ডাটা আদান প্রদান করতে দিবে)
  • নো লোগ ইনফোরমেশন (আপনি কখন, কতখন, কোন কোন সার্ভার ব্যবহার করেছেন তার হিসাব পর্যন্ত রাখে না)
  • কিল সুইচ (কোন ভাবে যদি আপনার কানেকশন ড্রোপ করে সাথে সাথে নেট ডিসকানেকট হয়ে যাবে)
  • ডিএনএস প্রোটেকশন
  • অনিওয়ন ওভার ভিপিএন (আপনার কানেকশনটি ডার্ক ওয়েব এর ভিতর দিয়ে সার্ফেস ওয়েব যাবে)
  • আরও অনেক কিছু আসে সেগুলো ব্যবহার করে দেখুন

ডাউনলোড করুন পিসির জন্য (Windows)

ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক ১ঃ  Download

ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক ২ঃ  Download

সৌজন্যঃ MKsOrb VPN

  • নিয়মিত এই এপস এর প্রিমিয়াম ভার্সন আপডেট পেতে উপরে ওয়েবসাইট ভিসিট করতে পারেন। ?বা আপনি যদি ফেসবুক ব্যবহার কারি হয়ে থাকেন, তো নিয়মিত সব উইন্ডোস এর প্রিমিয়াম সফটওয়্যার ফ্রিতে ডাউনলোড করার জন্য আপডেট পেতে এখানে গিয়ে ম্যাসেজ করুন “Windows” লিখে এবং প্রতি সপ্তাহে কি কি সফটওয়্যার আপডেট হল বা নতুন কি কি সফটওয়্যার আসল তা আপনাকে মেসেজ করে জানানো হবে। মিস করলে লস। ?

ডেভলোপার ওয়েবসাইটঃ Website


কিভাবে ইনস্টল ও একটিভ করবেনঃ

  1. উপর থেকে সফটওয়্যারটি ডাউনলোড করুন
  2. এবার “NordVPNSetup” সফটওয়্যারটি ইনস্টল/ওপেন করুন
  3. এবার যে সিরিয়াল কি এবং ইমেল দেওয়া আসে তা সফটওয়ারটিতে বসিয়ে দিন (সিরিয়াল কি এবং ইমেল এর জন্য নিচে পদ্ধতি অনুসরন করুন)

ডাউনলোড করুন এন্ড্রয়েড এর জন্য (Android)

ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক ১ঃ  Download

ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক ২ঃ  Download

সৌজন্যঃ MKsOrb VPN

  • নিয়মিত এই এপস এর প্রিমিয়াম ভার্সন আপডেট পেতে উপরে ওয়েবসাইট ভিসিট করতে পারেন।  ?বা আপনি যদি ফেসবুক ব্যবহার কারি হয়ে থাকেন, তো নিয়মিত সব এন্ড্রয়েডের এর প্রো,পেইড,মুড – এপস,গেমস ফ্রিতে ডাউনলোড করার জন্য আপডেট পেতে এখানে গিয়ে ম্যাসেজ করুন “Android” লিখে এবং প্রতি সপ্তাহে কি কি সফটওয়্যার আপডেট হল বা নতুন কি কি সফটওয়্যার আসল তা আপনাকে মেসেজ করে জানানো হবে।  মিস করলে লস।  ?

ডেভলোপার ওয়েবসাইটঃ Website


কিভাবে ইনস্টল ও একটিভ করবেনঃ

  1. উপর থেকে সফটওয়্যারটি ডাউনলোড করুন
  2. এবার “NordVPN.apk” এপসটি ইনস্টল/ওপেন করুন
  3. এবার যে সিরিয়াল কি এবং ইমেল দেওয়া আসে তা সফটওয়ারটিতে বসিয়ে দিন (সিরিয়াল কি এবং ইমেল এর জন্য নিচে পদ্ধতি অনুসরন করুন)

NordVpn এর ইমেল এবং পাসওয়ার্ড

এটি একটি রিপোস্ট, এর আগে এই ভিপিএন নিয়ে আরও একটি পোস্ট করা হয়েছিল কিন্তু তাতে সরাসরি ইমেল এবং পাসওয়ার্ড দেওয়া হয়েছিল, যার ফল হিসাবে যে যার মত অপব্যবহার করেছে এবং তাতে সেই প্রিমিয়াম একাউন্ট গুলো বন্ধ করে দেওয়া হয়েছে।  তাই এবার এর ইমেল এবং পাসওয়ার্ড দেওয়া পদ্ধতি ভিন্নতা আনা হয়েছে।  কিভাবে NordVPN এর প্রিমিয়াম ইমেল এবং পাসওয়ার্ড পাবেন তা নিচে দেওয়া হলঃ

  1. আপনাকে এই পেজে বা সরাসরি এই মেসেজ লিঙ্কে গিয়ে বা নিচে দেওয়া “Message Us” বাটনে ক্লিক করে লিখতে হবে
  2. লিখতে হবে “NordVPN Pass” এবং তারপরে সেন্ড করতে হবে
  3. কিছুক্ষনের ভিতরে আপনাকে Email & Password আপনার মেসেজ দেওয়া হবে।
  4. দয়াকরে কেউ Email & Password পরিবর্তন করতে যাবেন না, এতে করে আপনার একাউন্ট হারাবেন তো, হারাবেন ২য় বার আপনাকে আর Email & Password দেওয়া হবে না।

এইতো ছিল যত নিয়ম কানুন, আর কোথাও কিছু বুঝতে বা করতে প্রোবলেম হলে নিচে একটা বক্স দেওয়া আসে। সেখানে গিয়ে আপনার মনের কথা ব্যক্ত করতে পারবেন বা এই পোস্ট এর কোথাও কিছু বুঝতে বা করতে সমস্যা হলে উপরের ম্যাসেজ বাটনে ক্লিক করে লিখুন “Help” এবং সেন্ড করে দিন আশা করি খুব তারাতারি সাহায্য পেয়ে যাবেন। আর হ্যা কেমন হলো আজকের আয়োজন তাও জানাতে ভুলবেন না কিন্তু। টাটা


 

আর হ্যা, পোস্টা যদি ভালো লেগে থাকে তাহলে লাইক, কমেন্ট, শেয়ার করতে কিন্তু ভুলবেন না।

নিয়মিত এন্ড্রয়েড এবং উইন্ডোস এর নতুন সব এপস এর আপডেট পাওয়ার জন্য উপরের “Message Us” বাটনে ক্লিক করে এন্ড্রয়েড হলে “Android” আর উইন্ডোস হলে “Windows” লিখে সেন্ড করে নতুন সব এপস এর আপডেট এর মেসেজ পান ফ্রিতে।

7 thoughts on "[RePost] NORDVPN PREMIUM ৬০টি দেশ আর ৫৭০০টি সার্ভার নিয়ে মিলিটারি গ্রেড ভিপিএন,নিয়ে নিন আপনার ANDROID ও WINDOWS এর জন্য"

  1. Zihad Ahmed Contributor says:
    অসাধারণ পোষ্ট।
    1. Masum Khan Author Post Creator says:
      RIP Iron MAN
  2. $r@b0n99 Contributor says:
    Awesome bro
  3. Idea123 Contributor says:
    vai amar nord vpn kokkhono connect hoi na
    1. Masum Khan Author Post Creator says:
      Android? naki Windows
    2. Idea123 Contributor says:
      windows vai
  4. mshadin363 Contributor says:
    ভাই VPN কানেক্ট হয় না? (4G দিয়ে চেষ্টা করলাম)

Leave a Reply