আজকে আপনাদের জন্য নিয়ে আসলাম ফটো ইডিটিং এর সেরা একটি অ্যাপের পেইড ভার্সন সম্পূর্ন ফ্রিতে। যাই হোক মুল বিষয় দিকে যাই।

এপস ডেভলোপাদের মতে এতে আসে ৬৫০টার বেশি ফ্রেম এবং ৭০০ থেকে বেশি ইফেক্ট, সো বুঝতে পারছেন আপনার ফোটকে কোন লেভেলে নিয়ে যেতে পারবেন এই এপস দ্বারা, এতে আসে ফ্রেম, ফিল্টার, ইফেক্টস, মন্টেজ আচ্ছা লাস্টের শব্দ যদি বুঝে না থাকেন তাহলে তো বলতে হয়, মন্টেজ হচ্ছে আপনি কারো ফোট তুলে তার ফেসকে ফানি ক্যারেকটার দিতে পারেন। আর এই এপস এর এটা একটা বিষেশ ফিচারস বলাও যায়। অ্যাপটি সর্বপ্রথম পাবলিশ হয় ২০১০ সালে। বর্তমানে অ্যাপটির প্লে স্টোর রেটিং 4.6 ★

এই এপস এর কিন্তু ফ্রি ভার্সন আসে, তবে সেটাতে আপনাকে আলাদা আলাদা ভাবে সব প্রিমিয়াম ফিচারস গুলো কিনতে হবে আর এই পর্যন্ত ফ্রি ভার্সন মোট ১০ কোটি বার ডাউনলোড হয়েছে প্লে স্টোর থেকে এবং প্রিমিয়াম ভার্সন ৫০ লাখ বার বিক্রি করা হয়েছে সো বুঝতে পারছেন, আসলেই একটি কাজের এপস এটি আর এই এপস নিয়ে আমাকে অনেক বার রিকুয়েস্ট ও করা হয়েছে, আজ সময় করে লিখে ফেললাম যাক অনেক কথা হল চলুন দেখা যাক কি কি ফিচারস আসে, আসলে ফোট ইডিটর এপস গুলোর কাজ এর ধরন প্রায় বলতে গেলে একই রকম হয়, তাই আমি শুধু এই এপস বিশেষ কিছু ফিচারস নিয়ে আলোচনা করব বাকিটা আপনারা ব্যবহার করে জানাবেন।

Photo Lab অ্যাপটি আপনার যেকোনো ফটোকে করে তুলবে আরো আকর্ষণীয়। চলুন এক নজরে দেখে নেই আর কি কি ফিচারস আসে এই অ্যাপটিতে।

প্রধান ফিচারসঃ

  • এই অ্যাপটিতে আপনি পেয়ে যাবেন সম্পূর্ন ফ্রিতে ৬৪০টির বেশি ফ্রেম, ইফেক্ট, ফিল্টারস। যার মাধ্যমে আপনি আপনার ফটোকে সহযেই আকর্ষনীয় করে ফেলতে পারবেন।
  • এই অ্যাপটি অনেক, ইজি, শর্টকার্ট, এবং দ্রুতগতির একটি ফটো এডিটিং অ্যাপ
  • এই অ্যাপটি দিয়ে ফটো ইডিট করার জন্য আপনাকে ফটোশপ এক্সপার্ট হওয়ার দরকার নেই। যেকেউ এই অ্যাপটি দিয়ে খুব সহযেই যেকোনো পিক ইডিট করতে পারবে
  • হিউম্যান-টু-এনিমেল মন্টেজেস ব্যবহার করে আপনার ফেস চেন্জ করতে পারবেন।
  • আপনার ছবির ব্যাকগ্রাউন্ড খুব সহযেই এটার মাধ্যমে ইডিট করে ফেলতে পারবেন।

তো এই ছিল যত প্রকার বিশেষ গুন এই এপসটির, যাই হোক আমি নিজেও Photo Lab অ্যাপচি ব্যবহার করি তাই বলতে পারি আপনি সহযেই যেকোনো ফটো ইডিট করতে পারবেন আর আমি তো প্রিমিয়াম ভার্সন দিয়ে দিচ্ছি সো নো টেনশন।


ডাউনলোড করুন

ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক ১ঃ Download

ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক ২ঃ Download

প্রিমিয়াম সোর্সঃ Photo Lab Premium APK

  • নিয়মিত এই এপস এর প্রিমিয়াম ভার্সন আপডেট পেতে উপরে ওয়েবসাইট ভিসিট করতে পারেন। ?বা আপনি যদি ফেসবুক ব্যবহার কারি হয়ে থাকেন, তো নিয়মিত সব এন্ড্রয়েডের এর প্রো,পেইড,মুড – এপস,গেমস ফ্রিতে ডাউনলোড করার জন্য আপডেট পেতে এখানে গিয়ে ম্যাসেজ করুন “Android” লিখে এবং প্রতি সপ্তাহে কি কি সফটওয়্যার আপডেট হল বা নতুন কি কি সফটওয়্যার আসল তা আপনাকে মেসেজ করে জানানো হবে। মিস করলে লস। ?

গুগল প্লে স্টোরঃ Google Play


কিভাবে ইনস্টল ও একটিভ করবেনঃ

  1. উপরে ২টি ডাউনলোড লিঙ্ক থেকে যেটা ভালো লাগে সেটা থেকে এপস ডাউনলোড করুন
  2. ডাউনলোড হয়ে গেলে, সরাসরি ব্রাউজার থেকে বা যেখানে সেভ করেছেন সেখান থেকে এপস ক্লিক করুন
  3. আপনি যদি এর আগে প্লে স্টোর ছাড়া আর অন্য কোথাও থেকে এপস ইনস্টল না করে থেকেন এইটা ফলো করুন (settings > security > allow unknown sources.)
  4. ব্যাস, এইতো ছিল ডাউনলোড ও ইনস্টল করার পদ্ধতি

এইতো ছিলো যতো নিয়ম কানুন। আশা করি সবাই সবকিছু বুঝেত পেরেছেন যদি কোথাও বুঝতে অসুবিধা হয় তাহলে কমেন্ট বক্সে কমেন্ট করুন। আর আজকের এই পোস্ট এ যদি আপনার সামান্য হলেও উপকার হয়ে থাকে তাহলে আমাদের সাইট টি ভিজিট করে আসবেন।আমাদের সাইটের লিংক
TrickNow24.Com

আমাদের সাইটে ১ টি পোস্ট করেই ৫-১০ টাকা + ট্রেইনার রোল দেওয়া হয়।আপনার টাকার পরিমান সবনিম্ন ৩০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন।

থিম ক্রেডিটঃ Masum Khan

6 thoughts on "[Photo Lab Pro v3.6.20 MOD] ব্যবহার করুন বিজ্ঞাপনবিহীন এন্ড্রয়েডের সেরা ফটো ইডিটর এর প্রিমিয়াম ভার্সন সম্পূর্ন ফ্রিতে ?"

  1. Trickdonia official Contributor says:
    faceapp mod ta den jetai premuim sob kisu use kora jabe
    1. Mehedi Hasan Ariyan Author Post Creator says:
      Ok
  2. Masum Khan Author says:
    হাহাহা, হাসলুম।
    1. Mehedi Hasan Ariyan Author Post Creator says:
      হিহি।
      থিমটা ভালো লাগছে। তাই এমনে দিসি ??
    2. Masum Khan Author says:
      Oh I Am Not Gonna Kill You..I Am Just Gonna Hurt You Really Really Bad?

Leave a Reply