আসসালামু আলাইকুম,আশাকরি সবাই ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি।আর যারা নিয়মিত ট্রিকবিডির সাথে থাকেন তাদের ভালো থাকারই কথা কেননা,এখান থেকে আপনারা প্রতিনিয়ত অনেক কিছু জানতে ও শিখতে পারেন।

তো বন্ধুরা চলুন শুরু করা যাক আজকের টিউটোরিয়ালটি

কোন দোয়া পড়লে কি হয় কোন কাজের কোন দোয়া জিকির

গুরুত্বপূর্ন দোয়া সমূহ জেনে রাখা প্রত্যেক মুসলিম এর জন্য জরুরি। তবে শুধু গুরুত্বপূর্ন দোয়া সমূহ জানলেই হবে না, কোন দোয়া পড়লে কি হয় এবং কোন সূরার কি ফজিলত সেটাও জানতে হবে। তাহলেই বিভিন্ন পরিস্থিতিতে আল্লাহর কাছে সঠিক উপায়ে প্রাথর্না করা সম্ভব হবে। কোন কাজে কোন দোয়া পড়া উচিৎ এটা জানতে হলে আগে কোন সূরার কি ফজিলত তা জানা উচিৎ।

ইলালামে প্রতিটি কাজের আগে এবং শেষে দোয়া পড়ার বিধান আছে। কাজের আগে ও পরে দোয়া পড়া প্রার্থনার অংশ। তাই কোন দোয়া কখন পড়তে হয় এবং কোন আমল কারলে কি হয় এ সমস্ত গুরুত্বপূর্ন বিষয় জেনে রাখা অত্যন্ত জরুরী।

ডাউনলোড করার আগে
আসুন এখন দেখে নেই এই দোয়ার বই সফটওয়্যারটির কিছু

Screenshots

Home Page=

1


Site Menu=

2


Menu Scene=

3


Add Your Post=

4


Bookmark=

5


আমরা আমাদের জন্য এ্যাপটিতে ভালো ভালো দোয়া হদিস শরিফের আলোকে তৈরী করেছি। তাই দেরি না করে এ্যাপটি আপনার মোবাইলে ডাউনলোড করে নিন। ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করুন।
Doya Book Details

App Name

: দোয়ার বই

App Size

: 10 MB

Download Link

: Doyar Book Application Download Link

আরো বিস্তারিত জানতে এখনি আমাদের

YouTube Channel

টিতে ঘুরে আসুন

Mobile Tricks Live

যেকোনো সমস্যা হলে আমার সাথে

Facebook

এ যোগাযোগ করুন

Facebook Me তাহলে ভালো থাকুন আর ট্রিকবিডির সাথেই থাকুন।

2 thoughts on "App review Doyabook গুরুত্বপূর্ন দোয়া সমূহ জেনে রাখা প্রত্যেক মুসলিম এর জন্য জরুরি। অবশ্যই পোস্টটি দেখবেন।"

  1. sagortopu30 Contributor Post Creator says:
    Thank you

Leave a Reply