আমরা যারা এন্ড্রয়েড ব্যবহার করি তাদের বিভিন্ন সময় স্ক্রিন রেকডারের দরকার হয়ে পরে, আর যারা এন্ড্রয়েড দিয়ে ইউটিউবিং করেন তাদের তো কথাই নেই।  তাই আজ তাদের জন্য এবং যাদের দরকার সবার জন্য এই এপসটি শেয়ার করা।  আর আমি সব সময় প্রো, প্রিমিয়াম বা ফুল ভার্সন শেয়ার করি আজও সেই রকম হবে।  আজ যেই এপসটি শেয়ার করতে যাচ্ছি তার নাম কম বেশি সবাই জানেন আর টাইটেলে তো দেওয়া আছে।

AZ Screen Recorder খুব ভালো মানের একটি স্ক্রিন রেকডার এটা আমিও ব্যবহার করি, তবে আপনি যদি এর ফ্রি ভার্সন ব্যবহার করে থাকেন তাহলে কিছু ঝামেলার ভিতর দিয়ে যেতে হয়, যা হয়ত এডস বা বিভিন্ন ফিচারস হিডেন করা থাকে বা ওয়াটারমার্ক।  আরও বড় কথা এটার জন্য আপনার সাধের মোবাইলটি রুটও করা লাগতে পারে।  তবে আজ যে ভার্সন শেয়ার করতে যাচ্ছি তাতে এর কিছুই আপনাকে ভোগাবে না।  তো চলুন যেনে নেই কি কি করা যাবে এই এপসটি দিয়ে।

কি কি ফিচারস আসে AZ Screen Recorder:

  • Magic Button: এটা অনেকটা আইফোনের এবং প্রায় স্মার্ট ফোনে দেখা যায়, কুইক আই বল বলা হয়।  যেটার ভিতরে কয়েকটা অপশন যেই গুলো বেশি ব্যবহার করে থাকেন সেই গুলো দেওয়া থাকে।  এই রেকডারেও সেই রকম আই বল অপশন থাকে
  • Overlay Front Camera: এই অপশনটার ভিতরে আসল মজা, আপনি আপনার ফোন্ট ক্যামেরা ব্যবহার করে এক সাথে স্ক্রিন রেকড ও আপনার ফেস দেখাতে পারেন।
  • Countdown timer: আপনি রেকর্ড ক্লিক করার পরে আপনাকে কয়েক সেকেন্ড সময় দেওয়া হবে যাতে পিপায়ার হতে পারেন ভিডিও রেকর্ড এর জন্য।
  • Draw on the screen: এটা ইউটিউবারদের জন্য খুব প্রয়োজনীয়, এই অপশন এর মাধ্যমে আপনি ভিডিও রেকর্ড করার সময় বিভিন্ন দাগ দিয়ে বা মার্কার ব্যবহার করতে হয় যা এর মাধ্যমে করতে পারবেন।
  • Trim videos: এই ফিচারস এর মাধ্যমে আপনি আপনার ভিডিও রেকর্ড এর অপয়োজনীয় অংশ কেটে ফেলতে পারবেন।

এই ছিল AZ screen recorder এর কাহিনি, আর প্রিমিয়াম ভার্সনে অনেক ফিচারস আসে যেগুলো ফ্রি ভার্সনে লক করা থাকে, তাই কি কি ফিচারস প্রিমিয়াম আসে তা জানার জন্য ডাউনলোড করুন এই অন্যতম এন্ড্রয়েডের স্ক্রিন রেকডার্টি আর আনলিমিটেড স্ক্রিন রেকর্ড করুন।


ডাউনলোড করুন

ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক ১ঃ  Download

ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক ২ঃ  Download

প্রিমিয়াম সোর্সঃ Az Screen Recorder Pro Apk

  • নিয়মিত এই এপস এর প্রিমিয়াম ভার্সন আপডেট পেতে উপরে ওয়েবসাইট ভিসিট করতে পারেন।  🔔বা আপনি যদি ফেসবুক ব্যবহার কারি হয়ে থাকেন, তো নিয়মিত সব এন্ড্রয়েডের এর প্রো,পেইড,মুড – এপস,গেমস ফ্রিতে ডাউনলোড করার জন্য আপডেট পেতে এখানে গিয়ে ম্যাসেজ করুন “Android” লিখে এবং প্রতি সপ্তাহে কি কি সফটওয়্যার আপডেট হল বা নতুন কি কি সফটওয়্যার আসল তা আপনাকে মেসেজ করে জানানো হবে।  মিস করলে লস।  🔔

গুগল প্লে স্টোরঃ Google Play


কিভাবে ইনস্টল ও একটিভ করবেনঃ

  1. উপরে ২টি ডাউনলোড লিঙ্ক থেকে যেটা ভালো লাগে সেটা থেকে এপস ডাউনলোড করুন
  2. ডাউনলোড হয়ে গেলে, সরাসরি ব্রাউজার থেকে বা যেখানে সেভ করেছেন সেখান থেকে এপস ক্লিক করুন
  3. আপনি যদি এর আগে প্লে স্টোর ছাড়া আর অন্য কোথাও থেকে এপস ইনস্টল না করে থেকেন এইটা ফলো করুন (settings > security > allow unknown sources.)
  4. ব্যাস, এইতো ছিল ডাউনলোড ও ইনস্টল করার পদ্ধতি

এইতো ছিল যত নিয়ম কানুন, আর কোথাও কিছু বুঝতে বা করতে প্রোবলেম হলে নিচে একটা বক্স দেওয়া আসে।  সেখানে গিয়ে আপনার মনের কথা ব্যক্ত করতে পারবেন বা এই পোস্ট এর কোথাও কিছু বুঝতে বা করতে সমস্যা হলে উপরের ম্যাসেজ বাটনে ক্লিক করে লিখুন “Help” এবং সেন্ড করে দিন আশা করি খুব তারাতারি সাহায্য পেয়ে যাবেন।  আর হ্যা কেমন হলো আজকের আয়োজন তাও জানাতে ভুলবেন না কিন্তু।  টাটা

 

আর হ্যা, পোস্টা যদি ভালো লেগে থাকে তাহলে লাইক, কমেন্ট, শেয়ার করতে কিন্তু ভুলবেন না। 

নিয়মিত এন্ড্রয়েড এবং উইন্ডোস এর নতুন সব এপস এর আপডেট পাওয়ার জন্য উপরের “Message Us” বাটনে ক্লিক করে এন্ড্রয়েড হলে “Android” আর উইন্ডোস হলে “Windows” লিখে সেন্ড করে নতুন সব এপস এর আপডেট এর মেসেজ পান ফ্রিতে।

13 thoughts on "[AZ Screen Recorder Premium v5.3.0] [No Root] ৮৫০ টাকার এন্ড্রয়েডের জনপ্রিয় স্ক্রিন রেকডারটির প্রো ভার্সন ডাউনলোড করুন আর ব্যবহার করুন সব প্রো ফিচারস এবং বিজ্ঞাপনবিহীন"

  1. MD Shakib Hasan MD Shakib Hasan Author says:
    Good


    1. Masum Khan Masum Khan Author Post Creator says:
      thanks
  2. Ripon Mia Ripon Mia Contributor says:
    apps টা গুগুল ড্রাইভে আপ্লোড দিলে কী আপনার কোন সমস্যা হয়.?
    1. Masum Khan Masum Khan Author Post Creator says:
      ভাই আমার গুগল ড্রাইভে জায়গা নেই, এই কারনে এই অবস্তা। আন্তরিক ভাবে দুঃখিত
    2. Ripon Mia Ripon Mia Contributor says:
      অন্য একট্ gmail খুলে নেন শুধু trickbd এর জন্য।
  3. SMTuhin SMTuhin Contributor says:
    Download korte parci na
    1. Masum Khan Masum Khan Author Post Creator says:
      ভাই দুটা ডাউনলোড লিঙ্ক থেকে ২৫০+ জন ডাউনলোড করতে পারে আপনি কেন পারছেন না? থাক বাদ দেন আপনার আর ডাউনলোড করতে হবে না। এখনো ডাউনলোড করা শিক্ষতে পারলেন না।
    2. Masum Khan Masum Khan Author Post Creator says:
      ভাই দুটা ডাউনলোড লিঙ্ক থেকে ২৫০+ জন ডাউনলোড করতে পারে আপনি কেন পারছেন না? থাক বাদ দেন আপনার আর ডাউনলোড করতে হবে না। এখনো ডাউনলোড করা শিক্ষতে পারলেন না।
  4. Humayun Humayun Contributor says:
    ইমু ভিডিও রেকর্ডিং সাথে অডিও কোন সফটওয়্যার আছে নাকি
    1. Masum Khan Masum Khan Author Post Creator says:
      Beparta thik bujhlam na
    2. Humayun Humayun Contributor says:
      ইমু ভিডিও কল রেকর্ডিং সাথে উভয় সাইডের কথা


  5. srabon_dev srabon_dev Contributor says:
    Hlw vaia amk akta game hack ba mod version kore dite parben????
    1. Masum Khan Masum Khan Author Post Creator says:
      Ki vai

Leave a Reply