হোয়াটসঅ্যাপ গাইজ,
স্বাগতম জানাচ্ছি আমার আরও একটি নতুন পোস্টে।

আপনি কি স্মার্ট ফোনে আসক্ত? নিজেকে নিজে একটু প্রশ্ন করে দেখুন না, সে ক্ষেত্রে স্বীকার করা বা না করা এটা পুরোপুরি আপনার ব্যাপার, কিন্তু সমস্যা যায় সেটি হচ্ছে আমাদের বেশিরভাগ মানুষ এটা বুঝতেই পারেন না যে তারাই স্মার্টফোনে আসক্ত, এক্ষেত্রে গুগোল একটি নতুন উদ্ভাবন এনেছে স্মার্টফোন আসক্তি কমাতে তাদের নতুন উদ্ভাবন পেপার ফোন।

বেশিরভাগ স্মার্টফোন ব্যবহারকারীরাই এখন স্মার্টফোনে আসক্ত এই সমস্যা সমাধানে কাজ করছে গুগল স্মার্টফোনের আসক্তি কমাতে তারা তৈরি করেছে “পেপার ফোন” নামের একটি অ্যাপ্লিকেশন।

তবে এটি নতুন কোন স্মার্টফোন নয় পেপার ফোনে কন্টাক্ট লিস্ট নোটবুক ওয়েদার ইনফরমেশন ম্যাপ ক্যালেন্ডার থেকে রিমাইন্ডার এর মত অনেক তথ্য রাখা যাবে, এই সব তথ্য সব বন্দি থাকবে একটি কাগজের টুকরায় আর এই কাজে সাহায্য করবে একটি অ্যাপ।

দৈনন্দিন জীবনে যেসব তথ্য বেশি প্রয়োজনীয় এইসব তথ্য কে এক জায়গায় জড়ো করতে সাহায্য করবে এই অ্যাপ্লিকেশন, কন্টাক্ট লিস্ট বা নোটবুক এর মত দরকারি তথ্য এড করে দিবেন নতুন এই অ্যাপ। তারপর সেই সব তথ্য প্রিন্ট আউট কাগজে নিতে হবে ব্যাস সারাদিনে চলার জন্য আপনার ফোনে থাকা দরকারী তথ্য চলে আসবে একটি কাগজে।

অ্যাপটি এরমধ্যে চলে এসেছে গুগল প্লে স্টোরে মধ্যে তাই এই লিংকে ক্লিক করে খুব সহজে ডাউনলোড করে নেওয়া যাবে।



গুগলের দাবি তাদের পেপার ফোন ডিজিটাল আসক্তি কমিয়ে অন্য কাজে মনোযোগ বাড়াতে সাহায্য করবে। তাই আপনিও ট্রাই করে দেখতে পারেন গুগলের এই চমৎকার অ্যাপ।

পোস্টটি ভাল লাগলে লাইক করতে পারেন আর আপনি যদি এমনই আনকমন এবং ইন্টারেস্টিং পছন্দ করেন তাহলে কমেন্ট বক্সে কমেন্ট করে জানিয়ে দিতে পারেন, আজকের মত এই পর্যন্তই ছিল দেখা হচ্ছে নতুন কোন পোস্টে ততক্ষণ পর্যন্ত ভালো থাকবেন সুস্থ থাকুন আজকের মত আল্লাহ হাফেজ।


২৫৬ জিবি মেমোরি কার্ড কিনুন মাত্র ৭৮৫ টাকা দিয়ে | location: Dhaka, Dhaka North, Banani Road No. 12 – 19 হোম ডেলিভারি অথবা ঢাকার বাইরে যে কোন জেলা থেকে অর্ডার করতে কল করুন : 01903394198
Facebook: http://facebook.com/imrankhan770

9 thoughts on "স্মার্টফোন আসক্তি কমাবে গুগলের নতুন অ্যাপ “পেপার’ ফোন”"

  1. Sharif Muktagasa Sharif Muktagasa Author says:
    Memory er ki cash of delivary system ace.


    1. Marjan Khan Marjan Khan Contributor says:
      Cash of Delivery na, Cash on Delivery.
    2. Imran Imran Contributor Post Creator says:
      Hmmm
    1. Imran Imran Contributor Post Creator says:
      Thanks
  2. Atik Hasan Atik Hasan Author says:
    ফোনও বানাবে আবার কিভাবে ফোনের আসক্তি কমানো যায় সেটাও বের করবে
    সিগারেট কোম্পানির মতো😂
  3. jahid71 jahid71 Contributor says:
    এটা কিভাবে ব্যাবহার করবো এ নিয়ে পোষ্ট করেন প্লিজ

Leave a Reply