বন্ধুরা সবাইকে আসসালামু আলাইকুম সবাই কিরকম আছেন আশা করি সবাই ভাল আছেন আর হ্যাঁ স্বাগতম জানাচ্ছি আমার আরো একটি নতুন পোস্ট এ।

টাইটেল দেখে নিশ্চয়ই এতক্ষণে বুঝে গেছেন সবার প্রিয় টপ ৫ গেমের রিভিউতে তো আজকের এই পোস্টটি আপনি সম্পূর্ণ কন্টিনিউ করলে দেখতে পাবেন সেরা পাঁচটি গেম রিভিউ।

তো চলুন বেশি আজাইরা প্যাচাল না মারি ডাইরেক্ট শুরু করে ফেলি।


১. Mini Shooters:
এই গেমটি মোটামুটি ছোট পাবজি বা পাবজির ছোট ভাই বলা যায় কারণ এই গেমটি কনসেপ্ট টা পুরোপুরি পাবজির মতো।

আপনি গেমের মধ্যে থেকে পাপজির মতই ডিফরেন্ট ডিফরেন্ট ম্যাপ নিতে পারবেন ডিফরেন্ট ডিফরেন্ট প্লেয়ার সঙ্গে খেলতে পারবেন শুধুমাত্র একটি জিনিসই পাবজির মতো না সেটি হচ্ছে আপনি হেলিকপ্টার কিংবা প্লেন থেকে নামবেন না।😁

গেমটিতে আপনি ডাইরেক্ট নিচেই থাকবেন এন্ড আপনাকে এনিমি কিল করতে হবে তাই যাদের ফোনে আমার মত পাবজি সাপোর্ট করে না তারা গেমটি ট্রাই করতে পারেন।

ইউটিউব গেমটির গ্রাফিক্স একটু কার্টুনিস্ট তারপরও আপনাকে এই গেমটি মোটামুটি পাবজির মতো ফিল দিতে পারবে।
আর গেমটিতে লেভেলের সাথে সাথে বিভিন্ন ম্যাপ আনলক হতে থাকবে এবং আপনি সেই ম্যাপ গুলো ট্রাই করতে পারবেন।

তো চলুন দেখি আপনি কিভাবে ডাউনলোড করবেন গেমটি ডাউনলোড করার জন্য চলে যাবেন গুগল প্লে স্টোরে এবং সার্চ করবেন Mini Shooters তাহলে পেয়ে যাবেন অথবা এই লিংকে ক্লিক করতে হবে।

২. MAD RUNNER
এই গেমটি হচ্ছে আপনাকে জ্যাম করে করে পয়েন্ট কানেক্ট করতে হবে আপনি গেমটি ওপেন করার পর সব পারমিশন এলাও করবেন এলাও করা হয়ে গেলে আপনার নাম দিয়ে দিবেন তারপর আপনি ডিফরেন্ট ডিফরেন্ট অনেকগুলা ম্যাপ দেখতে পাবেন ওই ম্যাপ গুলা চাইলে আপনি ট্রাই করতে পারেন।

এই গেমটিতে মূলত আপনাকে ট্যাব করে করে জ্যাম করতে হবে আমিন আপনি ডানে-বামে গিয়ে আপনি জাম করে করে এক জায়গা থেকে আরেক জায়গায় যেতে হবে এবং পয়েন্টস কানেক্ট করতে হবে।

গেমটা শুরুর দিকে অনেকটাই ইজি মনে হবে কিন্তু যখনই লেভেল বাড়তে থাকবে তখন আর আপনার ইজি মনে হবে না, তো গেমটি অবশ্যই আপনি ট্রাই করবেন এবং আমাকে জানাতে ভুলবেন না গেমটা আপনার কেমন লাগলো।

এই গেমটার গ্রাফিক্স ও কিছুটা কার্টুনিস্ট কিন্তু এটা গ্যারান্টি এই গেমটি যদি আপনি একবার খেলা শুরু করেন তাহলে এই গেমটির প্রতি আপনি একটি অ্যাডিকশন পেয়ে যাবেন এবং গেমটি খেলতেই থাকবেন।
এই গেমটির সাইজ মোটামুটি ৩০০ মেগাবাইটের কাছে গেমটি ডাউনলোড করার জন্য আপনাকে
এই লিংকে ক্লিক করতে হবে।[


৩.Blood Rivals
এই গেমটি ও মোটামুটি পাবজির মতো কেম্পটি পাবজির মতো হলেও কিছুটা রোবট ফিল্ম পাওয়া যায় আরেকটি মজার ব্যাপার হচ্ছে আপনি গেমটি অনলাইন এবং অফলাইন দুটোতেই খেলতে পারেন।

গেমটি থেকে হেলিকপ্টার থেকে জ্যাম করে আপনি প্যারাসুট দিয়ে মাটিতে নামবেন তারপর পাপজির মতই বিভিন্ন রুমে যেয়ে আপনাকে লুট করতে হবে, এবং আপনি চাইলে এনিমি মেরে ও তার থেকে সবকিছু লুট করে নিয়ে যেতে পারেন।

গেমটিতে নির্দিষ্ট একটি টাইম এর মধ্যে খেলতে পারবেন আপনাকে সবসময় সেভ জনের মধ্যে থাকতে হবে এবং আপনি যদি সব্বাইকে কিল করে লাস্ট পর্যন্ত টিকে থেকে যেতে পারেন তাহলে চিকেন ডিনার পাবেন না, উইনআর হবেন।
গেমটির সাইজ মোটামুটি ২০০ এমবি’র কাছাকাছি গেমটি ডাউনলোড করার জন্য আপনাকেএই লিংকে ক্লিক করে তারপর করতে হবে।


৪.Pen Run
এই গেমটি সবার থেকে একটু ডিফারেন্ট আপনি হয়তোবা এমআরবিআম কখনোই দেখেননি এই গেমসটি তে আপনাকে পেন দিয়ে খেলতে হবে, গেমটিতে আপনাকে কিছু জিনিস দিয়ে হবে সেগুলি আপনাকে মিলিয়ে নিতে হবে।

প্রথমে গেমটি আপনার কাছে অনেক ইজি মনে হতে পারে কিন্তু যখন আপনি লেভেল আপ করতে থাকবেন আই মিন লেভেল যত বাড়তে থাকবে ততই কঠিন হতে থাকবে আমিতো প্রথম লেভেল পার করে দ্বিতীয় লেভেল আর পাস করতে পারছিলাম না।
এই গেমটির সাইজ ৭০ এমবির কাছাকাছি ডাউনলোড করতে পারবেন এই লিংকে ক্লিক করে


৫.Aquavias

এই গেমটি হচ্ছে মূলত পানি বাঁচানো নিয়ে তৈরি করা হয়েছে, আপনি এই গেমসটিতে একটু ডিফারেন্ট গেম প্লে দেখতে পারবেন সিম্প্লি কিছু লাইন পাবেন যেগুলো আপনাকে ঠিকঠাকমতো বসাইতে হবে। বসিয়ে আপনার পানি জায়গা মত নিতে হবে আই মিন ধরে নিতে পারেন আপনার ঘরে নিতে হবে।

এবং এই কাজটি আপনাকে খুবই তাড়াতাড়ি করতে হবে কারণ যদি পানি নষ্ট করে ফেলেন তাহলে গেমের লেভেল স্টার কম পাবেন তো এই গেমটি আপনি অবশ্যই ট্রাই করতে পারেন আমি আপনাকে রিকুমেন্ট করব।

সব গেমের মত এটিও প্রথম অবস্থায় অনেকটাই সহজ মনে হতে পারে কিন্তু আস্তে আস্তে গেমটি এতটাই কঠিন হতে থাকবে যে আপনি কল্পনাও করতে পারবেন না যে এতটা কঠিন লেভেল আসতে পারে এই গেমটিতে।
গেমটি ডাউনলোড করার জন্য আপনাকে এই লিংকে ক্লিক করতে হবে

আমার অফিশিয়াল অ্যান্ড্রয়েড অ্যাপ ডাউনলোড করার জন্য এই লিংকে ক্লিক করতে হবে
পোস্টটি ভাল লাগলে লাইক করতে পারেন আর আপনি যদি এমন ই আনকমন এবং ইন্টারেস্টিং পোস্ট ভালোবাসেন তাহলে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে পারেন। তো আজকের মত এখানেই শেষ করতে হচ্ছে দেখা হচ্ছে নেক্সট কোন পোষ্টের মাধ্যমে ততক্ষণ পর্যন্ত ভালো থাকুন ভালো রাখুন আজকের মত আল্লাহ হাফেজ।

ওয়েবসাইট তৈরি করে অনলাইনে ইনকাম করার জন্য যোগাযোগ করুন ০১৯০৩৩৯৪১৯৮

7 thoughts on "পাঁচটি এন্ড্রয়েড ফোনের চমৎকার গেমস এর রিভিউ থাকছে।"

  1. RockStar10 Contributor says:
    agula online naki offline?
    1. Imran Contributor Post Creator says:
      অনলাইন অফলাইন দুইটাই আছে,
      যেটা অনলাইন ওইটা উল্লেখ করা আছে দয়া করে পড়ুন।
    1. Imran Contributor Post Creator says:
      Thanks bro
  2. Sourav8402 Contributor says:
    ভাই, D-Day Frontline commando গেমটা কি অনলাইন? নাকি অফলাইন
    1. মেইনলি অফলাইন, তবে অনলাইনেও খেলা যায়
  3. Sourav8402 Contributor says:
    mod virsion ase naki?

Leave a Reply