আজকে আপনাদের জন্য নিয়ে আসলাম Android ফোনের জন্য সেরা একটি VPN অ্যাপের আন-অফিসিয়াল ভার্সন ফ্রিতে। যাই হোক মুল বিষয় দিকে যাই।

Betternet Hotspot VPN হচ্ছে একটা Android VPN সফটওয়ার । যেটা খুবই ছোট, সিম্পল, ইজি এবং ফাস্ট একটি সফটওয়্যার । খুব সহযেই আপনি আপনার যেকোনো ব্রাউজার থেকে সিকিউরলি এটার মাধ্যমে যেকোনো সাইট ব্রাউজ করতে পারবেন নিজের অবস্থান গোপন রেখে। এখন পর্যন্ত এই অ্যাপটিকে ৫০ মিলিয়নের বেশিবার ডাউনলোড করা হয়েছে ।


তবে এই অ্যাপটিরও পেইড ভার্সন এবং ফ্রি ভার্সন রয়েছে। আপনি ফ্রি ভার্সনে সকল সুবিধা পাবেন না। কিন্তু আপনাদের চিন্তার কোনো কারন নেই, কেননা আমি এই অ্যাপটির মোবাইল ভার্সনের ডাউনলোড লিংকটি পোষ্টের নিচে দিয়ে দিয়েছি । সেখান থেকে খুব সহযেই গুগল ড্রাইব হতে আপনারা এই অ্যাপটি ডাউনলোড করে নিতে পারবেন ।

অ্যাপ ইনফরমেশনঃ

Betternet Hotspot VPN অ্যাপটি আপনারা ব্যবহার করলেই বুঝে যাবেন এটা কতোটা গুরুত্বপূর্ন একটি অ্যাপ। সো চলুন এক নজরে দেখে নেই আর কি কি ফিচারস আছে এই অ্যাপটিতে।


প্রধান ফিচার্রসঃ

  • আনলিমিটেড ব্যান্ডউইথ
  • আনলিমিটেড আইপি
  • ফাস্ট এবং স্টেবল সার্ভার
  • হাই লেভেল সিকিউরিটি প্রাওরেটি
  • সব ধরনের ডিভাইসের উপযোগী

মোড ফিচারসঃ

  • ফুল ভার্সন আনলোকড
  • সকল অ্যাডস রিমুব

তো এই ছিল যত প্রকার বিশেষ গুন এই এপসটির, যাই হোক আমি নিজেও অ্যাপটি ব্যবহার করি তাই বলতে পারি আপনি এই অ্যাপটি ব্যবহার করলে আপনার অনেক উপকার হবে । আর আমি তো প্রিমিয়াম ভার্সন দিয়ে দিচ্ছি সো নো টেনশন।


ডাউনলোড করুন

ডাউনলোড: Download Now

প্রিমিয়াম সোর্সঃ Betternet Hotspot VPN MOD


কিভাবে ইনস্টল ও একটিভ করবেনঃ

  1. উপরে ডাউনলোড লিঙ্ক থেকে এপসটি ডাউনলোড করুন।
  2. ডাউনলোড হয়ে গেলে, সরাসরি ব্রাউজার থেকে বা যেখানে সেভ করেছেন সেখান থেকে এপস ক্লিক করুন
  3. আপনি যদি এর আগে প্লে স্টোর ছাড়া আর অন্য কোথাও থেকে এপস ইনস্টল না করে থেকেন এইটা ফলো করুন (settings > security > allow unknown sources.)
  4. ব্যাস, এইতো ছিলো অ্যাপটি ইনস্টল করার পদ্ধতি

তো এই ছিলো আজকের পোষ্টের সকল নিয়ম কানুন। আশা করি আপনারা বুঝতে পারছেন সবকিছু। কোথাও যদি বুঝতে অসুবিধা হয় সেক্ষেত্রে কমেন্ট করে জানাবেন। আর যদি পোষ্টটি খারাপ লাগে তাহলে কেন খারাপ লাগলো সেটাও অবশ্যই কমেন্ট করে জানাবেন। বাট আউল ফাউল কমেন্ট করবেন না প্লিজ


আমার পোস্ট এ যদি আপনার সামান্য হলেও উপকার হয়ে থাকে তাহলে আমাদের সাইট টি ভিজিট করে আসবেন।আমাদের সাইটের লিংক
TrickNow24.Com

আমাদের সাইটে ১ টি পোস্ট করেই ৫-১০ টাকা + ট্রেইনার রোল দেওয়া হয়।আপনার টাকার পরিমান সবনিম্ন ৩০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন।


যেকোনো প্রয়োজনে,

  • টেলিগ্রাম গ্রুপঃ Join Now
  • মেসেন্জার গ্রুপঃ Join Now


2 thoughts on "[ Batternet Hotspot VPN ] ডাউনলোড করে নিন সবথেকে বেশি সিকিউরড পেইড ভিপিএন এর প্রিমিয়াম ভার্সন ফ্রিতে | Betternet Hotspot VPN Mod"

  1. MD Shakib Hasan MD Shakib Hasan Author says:
    👍


  2. rex boy rex boy Contributor says:
    Bro ip chng kore dey amon VPN din.

Leave a Reply