আসসালামুয়ালাইকুম,
হেই গাইজ ইমরান হেয়ার স্বাগতম আমার আরও একটি নতুন পোস্ট এ,

ধরুন আপনি ঢাকার কোন ব্যস্ত রাস্তায় আপনার গাড়িটিতে করে আপনার গন্তব্যে যাচ্ছেন, পথের মধ্যে হঠাৎ করে আপনার গাড়িটি বিকল হয়ে গেল একটু সেন্স এপ্লাই করে দেখুন। যে জায়গাটিতে আপনার গাড়ি বিকল হয়েছে আগে থেকেই নিশ্চয়ই সেই জায়গায় কোন টেকনিশিয়ান আপনার সাহায্যে প্রস্তুত নেই? তবে এমন বিরম্বনায় আপনার সাহায্যে এগিয়ে আসবে “যান্ত্রিক”এটি একটি মোবাইল অ্যাপ যা এই ধরনের সমস্যা থেকে আপনাকে উদ্ধার করার জন্য সদা প্রস্তুত।

দেশে ১৬ কোটি মানুষ ৩০ লক্ষ যানবাহন হাজার হাজার ওয়ার্কশপ কিন্তু রাস্তায় গাড়ি কিনবা বাইক নষ্ট হয়ে গেলে মানুষ অসহায় হয়ে পড়ে সেই সমস্যা কাটাতে চালু হয়েছে “যান্ত্রিক”

ভীষণ ব্যস্ত জীবন সবার ঢাকার রাস্তার অসংখ্য জ্যাম পার হয়ে গ্যারেজে গিয়ে সেখানে ঘন্টার পর ঘন্টা বসে থাকার সময় এখন কারোরই নেই, তেমনি গুরুত্বপূর্ণ কাজ থামিয়ে রেখে রাস্তায় টেকনিশিয়ান এর পিছনে ঘোরাঘোরি করার ও এখন সম্ভব নয়।

প্রযুক্তির এই যুগে সহজ সমাধানে চালু হয় “যান্ত্রিক” নামে এই মোবাইল অ্যাপ সমস্যা জো যখনই হোক “যান্ত্রিক” অ্যাপ গিয়ে সেকেন্ডের মাঝে ঝটপট পাঠিয়ে দেয়া যাবে সার্ভিস অর্ডার সব সমাধানের বাকি দায়িত্ব যান্ত্রিক কের।

মোবাইলে যেকোনো সময় গাড়ি ঠিক করা টেকনিশিয়ানের ঠিকানা ছবি কিংবা আইডি টেকনিশিয়ানের কাজের ব্যাপারে অন্যান্য কাস্টমারদের রিভিউ ফিডব্যাক সবই দেখা যায় ঝটপট।

কাজের শুরু থেকে শেষ পর্যন্ত “যান্ত্রিক” সামলাবে সব ঝামেলা। তো চলুন এই লিংকে ক্লিক করে অ্যাপটি ডাউনলোড করে ফেলি।

আর হ্যাঁ এই অ্যাপের যেকোন সার্ভিসে ডিসকাউন্ট পাওয়ার এর জন্য এই কুপনটি FQWUL8YY ব্যবহার করুন।

তো চলুন এই যান্ত্রিক অ্যাপ এ কিভাবে রেজিস্ট্রেশন করতে হয়।





তো এই ছিল জান্ত্রিক অ্যাপ এর খুঁটিনাটি রিভিউ, পোস্টটি ভাল লাগলে লাইক করবেন শেয়ার করে বন্ধুদেরকে জানাবেন, আজকের মতো এই পর্যন্তই দেখা হচ্ছে অন্য কোনদিন অন্য কিছু নিয়ে ততক্ষণ পর্যন্ত ভাল থাকুন সুস্থ থাকুন আজকের মত আল্লাহাফেজ।
ভেরিফাইড পেপাল একাউন্ট, কিংবা যেকোনো ধরনের অনলাইন ডলার কেনা বেচা করুন, এই ফেসবুক পেজ থেকে…….

আর ফেসবুকে আমি: http://fb.com/imrankhan770

2 thoughts on "গাড়ি নষ্ট মাঝপথে? হতাশা নয়, সমাধান *জান্ত্রিক* অ্যাপে!"

  1. Emrus Legend Author says:
    UI ভালোই লাগছে দেখে।
    তবে গাড়ি না থাকায় প্রয়োজন হবেনা।?

Leave a Reply