আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে TrickBD তে ভিজিট করেনা ।তাই আপনাকে TrickBD তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই TrickBD এর সাথেই থাকুন ।


আজ আমি আপনাদের মাঝে নতুন একটা অ্যাপ নিয়ে হাজির হয়েছি এই অ্যাপটি খুবই গুরুত্বপূর্ণ এবং কাজের একটা অ্যাপ বিশেষ করে শিক্ষার্থীদের জন্য এটি আরও বেশি দরকারি।


এই App টিতে যা যা টপিক পাবেন


★ভাষা আন্দোলনের প্রথম পর্যায়।
★স্বাধীনতা সংগ্রামের রাজনৈতিক প্রেক্ষাপট জাতীয়তাবাদ।
★ঐতিহাসিক আগড়তলা মামলা।
★১৯৬৬ সালের ছয়দফা ও বাঙালি জাতীয়তাবাদ।
★স্বাধীন বাংলাদের অভ্যুদয়।
★বঙ্গবন্ধুর শাসনামল ( ১৯৭২-১৯৭৫ )
★মুক্তিযুদ্ধ এবং সালের স্বাধীনতা।

এই app টি আপনার কেনো প্রয়োজন


আসলে আমাদের দেশে বেশির ভাগ ছেলে/মেয়ে Student । আর এখোন তো সবাই smart ফোন চালাই।তাই আমি চিন্তা করলাম যে এই App টা আপনাদের মধ্য শেয়ার করি।কারণ আমাদের অনেক সময় বই পড়তে ভালো লাগেনা আর যদিও সেটা জোড় করে পড়ি তাহলে কিন্তু ঐ পড়াটা মনে থাকবে না।আমাদের মধ্য অনেকেই আছে যে 1947-1971 এর মধ্যখানে কি কি ঘটনা হয়েছিল সেটাই বলতে পারবে না।অর এসব গল্প গুলো আমাদের জানা দরকার।তাই এসব জিনিগুলো যেনো আমাদের জানা থাকে তাই এই app টা আপনাদের মাঝে শেয়ার করলাম।আপনি যখোনেই free থাকবেন বা কোথাও যাচ্ছেন তখোন বসে বসে এই ঘটনাগুলো পড়তে পারেন আর এভাবে পড়লে আপনার সেই পড়টা বেশি মনে থাকবে কারণ এভাবে আমিও পড়ি।আর কিছু বলবো না ।


নিচে কিছু Ss দেখে নিন এই App টার।




এতক্ষণে হয়তো বুঝেই গেছেন অ্যাপটি কেমন তার বেশি কথা বলবো না যদি আপনি ভালো লাগে তাহলে নিচের লিঙ্ক থেকে ডাউনলোড করে নিতে পারবেন আর এটি আপনি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করতে পারেন।

Download Now


তো আজ এই পর্যন্তই। পরবর্তীতে আপনাদের মাঝে নতুন কোনো টিপস নিয়ে হাজির হওয়ার চেষ্টা করব। সে পর্যন্ত সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন এবং এরকম নতুন নতুন টিপস পেতে টিকবিডি সাথেই থাকুন। সবাইকে ধন্যবাদ।

4 thoughts on "আপনার অ্যান্ড্রয়েড ফোনের জন্য ডাউনলোড করুন দারুন একটি শিক্ষণীয় এপ। [student don’t miss]"

  1. Al Sayeed Author says:
    valoi
    tobe ei sob kicho online a paoya jay
    app etota important na
    1. Tech Lover Contributor Post Creator says:
      Vai eta offline app..
  2. MD Shakib Hasan Contributor says:
    যার জানার ইচ্ছে আছে বই কিনে পড়ে। যার যানার ইচ্ছা নাই ফোনে App থাকলেও পড়েনা
  3. Tech Lover Contributor Post Creator says:
    Hmmm

Leave a Reply