হোয়াটসঅ্যাপ গাইস,
কি অবস্থা সবার নিশ্চয়ই ভালো আছেন!

প্রিয় বন্ধুরা আমরা সকলেই জানি ফেসবুক ইদানিং একের পর এক নিয়ে এসে তাদের গ্রাহকদেরকে ভেলকি দেখানো শুরু করে দিয়েছেন!
আর ঠিক সেই ধারাবাহিকতায় এবারও ফেসবুক গেম পাগলদের জন্য নিয়ে চলে আসলো *ফেসবুক গেমিং* নামে একটি চমৎকার অ্যাপ, আর সব থেকে অবাক করা বিষয় হয়েছে এই অ্যাক্টিভ গুগল প্লে স্টোরে আসতে না আসতেই এর জনপ্রিয়তা বেশ অবাক করার মত।

মাত্র একদিন এই অ্যাপটি ডাউনলোড হয়ে গিয়েছে ৫০ লক্ষের ও বেশি, তো অ্যাপটি কি এবং কিভাবে কাজ করে জানতে পোষ্টটি সম্পূর্ণ পড়ুন!
এই গেমিং অ্যাপে ফেসবুক অ্যাপে উপলব্ধ গেমের থেকে আলাদা গেম রয়েছে। এই অ্যাপে গেম প্লে, ওয়াচ আদার, লাইভ গেম প্লে এর মত ফিচার আছে।

আর সবথেকে বড় কথা হচ্ছে গিয়ে ফেসবুক এই অ্যাপটি দিয়েই গেমিং ইন্ডাস্ট্রিতে প্রথমবারের মতো পা রাখল, এই অ্যাপসটি মূলত বাংলাদেশসহ এশিয়ার বেশ কয়েকটা দেশে লঞ্চ করা হয়ে গেছে অলরেডি। যদিও এই অ্যাপটির লঞ্চ হওয়ার কথা আরো পরে থাকলেও বেশ আগেভাগেই লঞ্চ করে ফেলল ফেসবুক!

কোম্পানি গত ১৮ মাস ধরে দক্ষিণ এশীয় এবং লাতিন আমেরিকার দেশগুলিতে এই অ্যাপটি পরীক্ষা করছিল। ব্যবহারকারীরা এটিকে অ্যান্ড্রয়েড প্ল্যাটফর্মে গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন!




তো এখন বলি অ্যাপ টি কিভাবে ডাউনলোড করতে হবে আপনারা চাইলে এই লিংকে ক্লিক করে এক ক্লিকে ডাউনলোড করে নিতে পারেন অথবা গুগল প্লে স্টোরে সার্চ অপশনে টাইপ করতে পারেন *ফেসবুক গেমিং* তাহলেই পেয়ে যাবেন মাত্র ৫১ মেগাবাইটের এই অ্যাপটি কে!

তো অ্যাপটি অ্যাক্সেস করবেন কিভাবে? অ্যাক্সেস করা ও খুবই সোজা আপনাকে প্রথমে আপনার ফেসবুক আইডির মাধ্যমে সাইনআপ করে ফেলতে হবে।
এর পরে অ্যাপটি আপনার জন্য গেমের একটি তালিকা দেখাবে। তারপর আপনি আপনার পছন্দমত যে কোন গেম খেলতে পারবেন!

এই অ্যাপে গো লাইভ, ফলোয়িং, ফলো গেমস এবং গ্রুপ বাটন রয়েছে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, অ্যাপ পারচেজের জন্য ৯০ থেকে ৯,০০০ টাকা পর্যন্ত খরচ হতে পারে!

ভাল লাগলে একটি লাইক করতে পারেন আর শেয়ার করে আপনার বন্ধুর মাঝে ছড়িয়ে দিতে পারেন! আর আপনি যদি এমনই আনকমন এবং ইন্টারেস্টিং পোস্ট ভালোবেসে থাকেন তাহলে অবশ্যই কমেন্ট বক্সে কমেন্ট করে আমাকে জানাতে পারেন।

আজকের মতো এই পর্যন্তই দেখা হচ্ছেপরবর্তী কোন পোস্টের মাধ্যমে ততক্ষণ পর্যন্ত ভাল থাকুন সুস্থ থাকুন এবং বাসায় থাকুন আল্লাহ হাফেজ!

13 thoughts on "মাত্র একদিনই ৫০ লক্ষ এরও বেশিবার ডাউনলোড হয়ে গেল ফেসবুকের এই গেমিং অ্যাপ! আপনি ট্রাই করেছেন তো?"

    1. Nirab Hossain Contributor Post Creator says:
      ?
    1. Nirab Hossain Contributor Post Creator says:
      Thank you so much bro ❤️
  1. Nirob Contributor says:
    ভাই রে ভাই তর পোস্ট কই গেল এখন ত্ব বিছাইরা অই পাইতাসে না , কি পোস্ট দিলি এখন নাই ভুয়া, দাম এটা নিরধারন করা হইনি এখন অ এর আগে তুই ধান্দা শুরো করলি বাহ সুদির ভাই,
    1. Nirab Hossain Contributor Post Creator says:
      ভাই কি হইছে আপনি ইনবক্সে আসেন!
  2. Nirob Contributor says:
    ভাই রে ভাই তর পোস্ট কই গেল এখন ত্ব বিছাইরা অই পাইতাসে না , কি পোস্ট দিলি এখন নাই ভুয়া,
  3. Mehedi hasan Contributor says:
    Nice❤❤❤❤
    1. Sajib Contributor Post Creator says:
      Thank you so much brother ?
  4. Nirob Contributor says:
    inbox কই
    ??
  5. Shafin Mahmud Contributor says:
    “বিস্তারিত জানতে” গেলো কই ??
  6. Hossain Ahmed Numan Author says:
    ডাউনলোড করে কেটে ফেলেছি আজকে সকালে ফালতু একদম
  7. Md Asif Contributor says:
    vaiya Realme c2s ki akhon jekono showroom e available ?
    please janaben

Leave a Reply