ভাই প্রথমে আমার সালাম নেবেন । আশা করি ভালো আছেন । আজ নিয়ে এলাম আপনাদের জন্য একদম নতুন একটা টপিক। আর কথা বাড়াবো না কাজের কথায় আসি ।

আমি আগেই বলে দিচ্ছি এই পোস্ট শুরু থেকে শেষ পর্যন্ত না পড়লে আপনি কিছুই বুঝতে পারবেন না। তাই শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন।

মূল কথা: 
আমরা সবাই কমবেশি মুভি দেখতে পছন্দ করি। কিন্তু আমরা আমাদের পছন্দের মুভি ইউটিউব বা গুগল এ সার্চ করলে আমরা সেগুলো পাই আবার পাই না। আবার অনেক ওয়েবসাইটে যদিও মুভি পান তবে দেখা যায় যে, ডাউনলোড করতে সমস্যা দেখা দেয়। 

যেমনঃ

1- ডাউনলোড লিংক এ গোলমাল, 

2- অ্যাডের ঝামেলা, 

3- এমবি বেশি লাগে, 

4- মুভিটা আসল কিনা, কোন ভাষায়, সেটা ভিডিও প্লে করে দেখা যায় না। 
এখন সমস্যার কথা বাদ দিন, সমাধানের কথা ভাবুন। এখন আপনি চাইলেই আপনার পছন্দের মুভি ডাউনলোড করতে পারবেন, তাও আবার ৩০০ এমবির ভিতর। 

আপনি যা যা সুবিধা পাবেন:


 
1- একদম আসল মুভি পাবেন, 

2- ডাবিং এর সুবিধা, 

3- কোনো হলপিন এর ঝামেলা নেই, 

4- এমবি খরচ খুব কম + স্পিড ভালো পাবেন, 

5- ইউটিউব এর ভিডিও ডাউনলোড করতে পারবেন, 

6-মুভিটা আসল কিনা বা কোন ভাষায় ? বা ভিডিও কোয়ালিটি কেমন ? সেটা আপনি ভিডিও চালিয়ে দেখতে পারবেন। একদম ইউটিউব এর মতো, 

7- নতুন কোনো মুভি রিলিজ হলে ১ মাসের ও কম সময়ের মধ্যে এই অ্যাপে আপলোড করা হয়। 

এই অ্যাপের নাম হলোঃ

VideoBuddy

এতে আপনি সব ধরনের মুভি পাবেন। শুধু বাংলাদেশের মুভি ছাড়া। কারণ এই অ্যাপটি ভারতের। 

এতে আপনি সবরকম অরিজিনাল এবং ডাবিং করা মুভি পাবেন। আপনারা হয়তো অনেকেই জানেন যে, করোনা ভাইরাস নিয়ে একটি মুভি তৈরি হয়েছে, যার নাম– CORONAVIRUS THE MOVIE 
এই মুভিটিও আপনি এই অ্যাপে পাবেন + ডাবিং করা। 

এবার আসল কথায় আসা যাক। এই অ্যাপ থেকে আপনি মুভি ডাউনলোড করতে চাইলে VideoBuddy এর সাথে আপনার WhatsApp এই অ্যাপের প্রয়োজন হবে। এখন এই অ্যাপের কিছু স্ক্রীনশর্ট দেখুন। এই অ্যাপটি ৫৬+ মিলিয়ন মানুষ ব্যবহার করছে। এই অ্যাপ অপেন করার পর Me তে গিয়ে আপনার জিমেইল একাউন্ট বা ফেসবুক আইডিতে লগইন করুন। তারপর ব্যাক করে Setting এ ঢুকে Download Setting এ গিয়ে ৩ টি অপশন‌ই চালু করে দিন। আপনার কাজ শেষ। এখন আপনি আপনার পছন্দের মুভি সার্চ করে তার ভিতরে যান। এখন আপনি নিচের Screenshot অনুযায়ী কাজ করুন। প্রতিটা Screenshot এ কি করতে হবে তা লেখা আছে।

আমি আবার বলছিঃ

ডাউনলোড করতে হলে আপনাকে অবশ্যই WhatsApp, WhatsApp Status, WhatsApp Group বা WhatsApp ব্যবহারকারী বন্ধুদের Share করে Back বেতাম টিপে VideoBuddy অ্যাপ এ এসে Download লেখাতে ক্লিক করলেই ডাউনলোড অপশন চলে আসবে। WhatsApp ছাড়া অন্য কোথাও শেয়ার করলেও ডাউনলোড করতে পারবেন না। শুধু WhatsApp এই শেয়ার করতে হবে।

খুব গুরুত্বপূর্ণ কিছু কাজঃ

আপনার মুভিটা ডাউনলোড হয়ে গেলে অবশ্যই আপনার ফোনের ফাইল ম্যানেজার এ গিয়ে মেমোরি কার্ড এ গিয়ে দেখুন – Android নামে একটি ফোল্ডার আছে। ঐ ফোল্ডারে যান, তারপর data ফোল্ডারে যান। এবং কিছুটা নিচে নামলে দেখতে পাবেন – com.vid007.videobuddy নামে একটি ফোল্ডার আছে।
এই ফোল্ডারে আছে আপনার ডাউনলোড করা মুভি।

আমি দুঃখিত যে, কিছু সমস্যার কারণে এইগুলোর কোনো Screenshot দিতে পারলাম না।

আপনার সেই ডাউনলোড করা মুভি Rename করুন। Rename এ গিয়ে শুধু .vbmv কেটে .mp4 রেখে OK করে দিন। Rename করলে যে সুবিধা হলো, আপনি এখন ঐ Rename করা মুভি Move/Cut করে যেকোনো ফোল্ডার এ রেখে যেকোনো ভিডিও প্লেয়ার এ বাজাতে পারবেন।

এখন আপনি VideoBuddy অ্যাপ ডাউনলোড করুন। এই লিংকে গিয়ে মাত্র ১০ সেকেন্ড অপেক্ষা করুন, নিজে নিজেই ডাউনলোড শুরু হয়ে যাবে। না হলে Click to restart এ ক্লিক করবেন। 

 Download VideoBuddy

আপনারা যেন ভালোভাবে বুঝতে পারেন সেইজন্য পোষ্ট এর স্ক্রীনশট এডিট করা হয়েছে। আর যারা ভাবছেন যে, ফটোতে ভিপিএন কানেক্ট করা আছে এবং মুভি ডাউনলোড করতে হলে , ভিপিএন লাগবে তাদের বলছি যে, কোনো ভিপিএন কানেক্ট করা লাগবে না। আমি এয়ারটেল সিমে ফেসবুক প্যাক দিয়ে ইন্টারনেট চালাই তাই ভিপিএন এর চিহ্ন উঠেছে। এটা তো সবাই জানে যে, TrickBD তে সবাই ভালো থাকে। তাই TrickBD তে কোনো পোস্ট আপনার ভালো লাগলে অবশ্যই আপনার বন্ধুদের শেয়ার করুন। এই পোস্টটি করতে আমার অনেক সময় লেগেছে, তাই আপনার এই পোষ্ট ভালো লাগুক অথবা খারাপ লাগুক দয়া করে কমেন্ট করে জানাবেন প্লিজ

তাহলে ভাই ভালো থাকুন সুস্থ থাকুন TrickBD এর সাথে থাকুন।ধন্যবাদ ।

Leave a Reply