আসসালামু আলাইকুম,

আপনার কি সকালে ঘুম থেকে দেরি করে উঠা অভাস আছে? আপনি কি সকালে তাড়াতাড়ি ঘুম থেকে উঠতে চান? মোবাইলে হাজারটা Alarm দিয়েও আপনার সমস্যার সমাধান হচ্ছে না?

তবে এই পোস্টটি আপনার জন্যেই। মনোযোগ দিয়ে পোস্টটি দেখুন আর এই সমস্যার একটি আধুনিক সমাধান নিয়ে নিন।

আজকে আমি এমন একটি App এর কথা বলবো যার মাধ্যমে আপনারা আপনাদের মোবাইলের পুরাতন Alarm কে ভুলে যাবেন। এই Alarm আপনাকে ঘুম থেকে উঠাবেই। কারন এই Alarm এতটাই ভালোভাবে কাজ করে। আমি নিজে ব্যবহার করে বলছি। যাদের কোনো Alarm এই ঘুম ভাঙে না তাদের জন্যে এই পোস্টটি লিখছি।

তো চলুন, শুরু করা যাক।

? App Name : Shake-it Alarm

? App Link : Playstore

এই App এ যেসব ফিচার আছে তা আপনাকে ঘুম থেকে উঠতে বাধ্য করবে। তাই আমি সাজেস্ট করবো এই App টিকে একবার হলেও ব্যবহার করে দেখতে।

App এর ফিচারগুলো সম্পর্কে আলোচনা করা হলোঃ

? সাধারন Alarm এর মতো কাজ করলেও এখানে যেসব স্পেশাল ফিচারগুলো আছে সেগুলো আপনাকে আপনার Goal এ পৌছাতে অবশ্যই সাহায্য করবে।
App এর নামের মতো আপনি একটি অপশন পাবেন যেখানে আপনি Shake করে alarm বন্ধ করার অপশনটি অন করে রাখতে পারবেন। কিন্তু ২-৫ সেকেন্ডের মধ্যেই যে Shake করে alarm বন্ধ করে দিবেন এমনটা ভাবলে আপনি ভুল ভাবছেন। আপনাকে অনেকক্ষন ধরে Shake করতে হবে বন্ধ করার জন্যে।

? ২য় যে অপশনটি পাবেন alarm বন্ধ করার জন্যে সেটি হচ্ছে Shouting. মানে চিৎকার করে Alarm বন্ধ করা। আপনি সকালে উঠে যতক্ষন না চিৎকার করে alarm বন্ধ করতে চাচ্ছেন ততক্ষনে alarm বন্ধ হবে না। আপনাকে অনেকক্ষন ধরে চিৎকার করে যেতে হবে alarm বন্ধ করতে। তবে জোরে চিৎকার যে করতে হবে এমনটা নয়। আপনি মোবাইলের মাইক্রোফোনের সামনে গিয়ে জোরে কথা বললে বা একটু জোড়ে চিৎকার করলে alarm টি বন্ধ হবে।

? ৩য় যে অপশনটি পাবেন সেটি হচ্ছে Touch করে বন্ধ করা। তবে এখানে আপনাকে অনেক জোড়ে জোড়ে Touch করতে হবে। আপনার শরীরকে পরিশ্রম করাবে এই app যার ফলে আপনার ঘুম ভাঙতে বাধ্য।

?এগুলো পছন্দ না হলে Normal alarm এর মতো one touch এ বন্ধ করার অপশনও আছে।

যা যা বললাম তার প্রমানসাপেক্ষে কিছু স্ক্রিনশটসঃ

অবশেষে বলবো, যারা ভালো alarm App খুজছিলেন তাদের জন্যে আশা করি এটা কাজে দিবে। কাজে না দিলে নেগেটিভ কমেন্ট করার কোনো প্রয়োজন নেই।
পরের পোস্টে দেখা হচ্ছে ইনশাল্লাহ।
ধন্যবাদ।
This Is 4HS4N

Logging Out….

3 thoughts on "যাদের Strong Alarm এর অভাবে সকালে ঘুম থেকে উঠতে সমস্যা তাদের জন্যে নিয়ে আসলাম Ultimate Alarm App!"

  1. (Mr. Merciless) Contributor says:
    I was looking for something like this, thanks.♥
  2. S Contributor says:
    Alarmy best

Leave a Reply