আসসালামু আলাইকুম বন্ধুরা। আশা করি সবাই ভালো আছেন। আজকে এন্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য চরম একখান জিনিষ নিয়ে হাজির হলাম। আশা করি ভালো না থাকলেও এখন ভালো হয়ে যাবেন।
আমরা সবাই জানি আইফোন এর কথা। আইফোন একটু ব্যয়বহুল হওয়ায় আমাদের মত সাধারনের আর ব্যবহার করা হয় না। পড়ে থাকি গরিবের বন্ধু এন্ড্রয়েড ফোনে। হে, এন্ড্রয়েড গরিবের বন্ধু। এন্ড্রয়েড দিয়েছে সাধ্যের মধ্যে অনেক কিছু। কমবেশী সবাই আমরা এন্ড্রয়েড ফোন ব্যবহার করি। তাই আজকে দেখাবো এই এন্ড্রয়েড ফোনকে কিভাবে আইফোন বানাবেন। এক্ষেত্রে আপনাকে দুইটি এপ্স ব্যবহার করতে হবে। এনিয়ে আগে আরও অনেক টিউন হয়েছে, সেগুলো কতটা কার্যকারী অথবা কতটা হুবহুব আইফোনের মত সেটা জানি না। কিন্তু আজকে আমি যেগুলো শেয়ার করছি সেগুলো লেটেষ্ট এবং হুবহুব আইফোনের মত দেখা যাবে।
OS 9 launcher এবং iNoty এই দুইটি এপ্স ব্যবহার করে আপনি যেকোন এন্ড্রয়েড ফোনকে হুবহুব আইফোনের মত বানিয়ে নিতে পারবেন আর উপভোগ করতে পারবেন iOS7 এর আসল স্বাদ। এপ্স গুলো খুব বেশী বড় না। ১.৩ মেগাবাইট এবং ১.৪ মেগাবাইট। তাহলে চলুন কাজ শুরু করা যাক।

OS 9 launcher v35

iOS Launcher এর মধ্যে এই লাঞ্চারটি সবচেয়ে দামী এবং আকর্ষনীয়। গুগল প্লে মার্কেটে এই এপ্সটির মূল্য $7.98 ডলার। সমস্যা নেই। আপনাদের সামনে আমি এই এপ্সটি ফ্রী শেয়ার করছি।

ফিচারঃ

custom animation just like the real one
live in app notification

Direct calling from The homescreen
Contacts shortcut can be added to the home screen
Direct messaging from the home screen
folders like the real one with translucent background
Transclucent background in folder dock background

Screenshotঃ

★★Click Here To Download
————-+++++++++++————-

iNoty

এই এপ্সটি মূলত নটিফিক্যাশন বারের জন্য। এই এপ্সটি iOS এর মত Notification bar অথবা iOS এর মত Status bar দেখাবে। আর এই এপ্সটি চলবে মূলত উপরের iLauncher এর সাথে। iNoty এপ্সটির গুগল প্লে এর মার্কেট মূল্য $1.43 ডলার।

Screenshotঃ

★★Click Here To Download

4 thoughts on "আপনার এন্ড্রয়েড ফোনকে আইফোন বানিয়ে নিন। উপভোগ করুন iOS7 এর আসল স্বাদ। এন্ড্রয়েড ব্যবহারকারীরা না দেখলে চরম কিছু মিস করবেন…"

  1. himbd.net Contributor says:
    osam mama tnx
  2. a Contributor says:

    h1 {
    color:blue;
    font-family:verdana;
    font-size:300%;
    }
    p {
    color:red;
    font-family:courier;
    font-size:160%;
    }

    This is a heading
    This is a paragraph.

Leave a Reply