#পোস্ট ৯


আসসালামু আলাইকুম, সবাইকে।

পোস্টটি যখন পাবলিশ হবে তখন হয়তো বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান শুরু হয়ে গেছে। অথবা আর মাত্র কয়েক মুহূর্ত বাকি থাকবে। আমি ভেবেছিলাম এটি নিয়ে আগে থেকেই পোস্ট করা আছে তাই আমি পোস্ট করার কথা চিন্তা করিনি। কিন্তু আজ দেখলাম মাত্র একজন পোস্ট করেছেন তাও শুধু একটি পদ্ধতি নিয়ে এছাড়া অন্যকেউ করেনি। তাই আমি ভাবলাম সকল পদ্ধতি নিয়ে বিস্তারিত পোস্ট করা দরকার। তাই পোস্ট লিখতে বসলাম। যারা আমার ইন্টারেক্টিভ পোস্ট দেখতে অভ্যস্ত তাদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি কারণ এটিতে কোনো স্ক্রিনশট বা ছবি যুক্ত করা হবে না।

(বিদ্রঃ আপনার কাছে যদি কোনো লিংক থেকে থাকে তাহলে কমেন্ট করতে পারেন। তাতে সবার হেল্প হবে। আর এখানে প্রতিটি লিংক বুলেট পয়েন্টে দেওয়া আছে।)

 

FIFA World Cup 2022: Top Football Fan Tokens Ready To Skyrocket

 

Satellite TV Channels

  • BTV
  • GTV
  • Tsports
যারা টিভিতে দেখবেন তাদের হয়ত বলে দেওয়ার প্রয়োজন নেই। তারপরেও যদি জেনে না থাকেন তাহলে বলে দিচ্ছি।
এবারের ফুটবল বিশ্বকাপ দেখতে পারবেন আমাদের দেশি চ্যানেল BTV, GTV & Tsports এ। অন্যান্যবারের মতো  Sony Sports এ দেখতে পারবেন না। কারণ তারা ব্রডকাস্টিং রাইটস কিনেনি।
তবে ভারতীয়রা দেখতে পারবেন Sports18 চ্যানেলে। যদি আপনি ভারতীয় আইপিটিভি ব্যবহার করেন তবে Sports18 এ দেখতে পারবেন।

Mobile APPs

আপনি এই পোস্টটি দেখছেন তার মানে আমি ৯০% শিওর আপনি মোবাইলে বা পিসিতেই খেলা দেখবেন। আর যদি বন্ধুদের সাথে বড় পর্দায় দেখেন তাহলে সেটা ভিন্ন ব্যাপার।
অনেক ধরণের মোবাইল অ্যাপস পেয়ে যাবেন খেলা দেখার জন্য তবে বাংলাদেশে সব থেকে জনপ্রিয় TOFFEE APP এ দেখতে পারবেন। তবে অন্যতম জনপ্রিয় অ্যাপ Rabbitholebd তে দেখাবে না।
এর পাশাপাশি আপনারা যেকোনো দেশ থেকে Yaccine TV তে দেখতে পারবেন। তবে এটিতে দেখার জন্য ভিপিএন লাগতে পারে। যেকোনো ফ্রি ভিপিএন দিয়েই কাজ চলে যাবে।
ভারতীয় হলে JioTV অথবা Jio Cinema তে দেখতে পারবেন। এছাড়াও আরো অনেক থার্ড পার্টি লাইভ টিভি অ্যাপ আছে যেগুলা আপনারা বিভিন্ন টেলিগ্রাম গ্রুপ গুলাতে পেয়ে যাবেন।

IPTV

এটি সব থেকে জনপ্রিয় একটি মাধ্যম। আইপিটিভি দেখার জন্য দুইটি উপায় আছে।
  • আইএসপি থেকে নেওয়া।
  • টেলিগ্রামে বিভিন্ন গ্রুপ থেকে ফ্রি/পেইড ভাবে নেওয়া।
আইএসপি থেকে নিলে সব থেকে ভালো হয়। কারণ সেখানে অনেক স্মুথলি দেখতে পারবেন। আপনার আইএসপির কাছে জিজ্ঞাসা করলেই তারা লিংক দিয়ে দিবে। যদি তাদের ইন্টারনেটে কোনো আইপিটিভি সার্ভিস থাকে। আর যদি না থাকে তাহলে থার্ড পার্টি থেকে নিতে হবে। তারপরেও কিছু লিংক দিচ্ছি আপনার সাপোর্ট করে কি না দেখতে পারেন।
টেলিগ্রামে যেগুলা ফ্রিতে পাওয়া যায় সেগুলাতে অনেক লোডের কারণে আপনার ইন্টারনেট যদি আমার মতো স্লো হয় তাহলে বাফার করতে পারে। তবে আপনার ইন্টারনেট ফাস্ট থাকলে কোনো সমস্যা হবে না। আমি কিছু টেলিগ্রাম চ্যানেলের লিংক দিয়ে দিচ্ছি সেখান থেকে আপনারা আইপিটিভি লিংক নিতে পারবেন ফ্রিতে। কোনো ঝামেলা ছাড়াই।
এখানে কোনো চ্যানেলই আমাকে স্পন্সর করে নি। আমি এগুলা থেকে দেখি তাই যুক্ত করলাম। গ্রুপ গুলার এডমিন যদি পোস্টটি দেখে থাকেন তাহলে স্পন্সর করতে পারেন। 😜😜

PC Users

পিসি ইউজাররা চাইলে এমুলেটর ব্যবহার করে মোবাইলে অ্যাপগুলা ব্যবহার করতে পারেন। অথবা VLC player অথবা Pot Player ব্যবহার করে আইপিটিভি দেখতে পারেন।
এছাড়াও কিছু ওয়েবসাইট রয়েছে যেখান থেকে ফ্রিতে দেখতে পারবেন। তবে আমি সাজেস্ট করবো ভালোমানের এডব্লকার যেমনঃ Adguard ক্রোম এক্সটেনশন অথবা Brave Browser অবশ্যই ব্যবহার করবেন তা না হলে অতিরিক্ত বিজ্ঞাপনের কারণে দেখতে পারবেন না। নিচে কিছু ওয়েবসাইটের লিংক দিয়ে দিচ্ছি যেগুলা আমি ব্যবহার করি। আপনারা খুঁজে আরো অনেক সাইট পাবেন।

আজ এখানেই শেষ করছি। একদিন দুইটি পোস্ট করা হয়ে গেলো। তাই আর বেশি বড় করছি না। আপনি কোথায় খেলা দেখবেন সেটি নিচে কমেন্ট করে জানাতে পারবেন। এবং এই বিশ্বকাপে কোন দল কাপ নিবে তার প্রিডিকশন জানাতে পারেন। আপনার প্রিয় দল সম্পর্কে জানাতে ভুলবেন না কিন্তু!


পরবর্তী পোস্ট দেখার আমন্ত্রণ রইলো । ভালো থাকবেন, সুস্থ থাকবেন। আর আমার জন্য দোয়া করবেন। আল্লাহ হাফেজ। <3


Contact me

|Discussion| |Channel|

আমাকে সাপোর্ট করতে চাইলে আমার ব্লগ থেকে পোস্টটি পড়তে পারেন। 👉আমার ব্লগ সাইট👈

12 thoughts on "ফুটবল বিশ্বকাপ ২০২২ খেলা দেখার সকল উপায় এক পোস্টেই।"

  1. Unlimited Fun Contributor says:
    আমার ফুটবল এর পতি এতো চাহিদা নেই।
  2. MD Musabbir Kabir Ovi Author says:
    বাফারিং করবে না?
  3. Ridoy6979 Contributor says:
    Sob theke valo upay hocche fb live kono kahini charay dekho
    1. SR Shoruv Author Post Creator says:
      হ্যাঁ। ফেসবুক থেকেও দেখা যায় কিন্তু ঐটা অনেকসময় ব্যান করে দেয়। বার বার নতুন লাইভ খুঁজতে হয়। এছাড়াও ঐখানে কিছু পেইজ কেমন বিশ্রী রকমের এড দেখায়।
    2. Unlimited Fun Contributor says:
      অনেক সমস্যা হয়
  4. MD Nazmul Hasan Contributor says:
    HD Streamz app e BTV te khela dekhechi…
  5. MD Shakib Hasan Author says:
    ধন্যবাদ
  6. Pitholheart Contributor says:
    iPhone er jonno kuno app nai?
    1. SR Shoruv Author Post Creator says:
      toffee ache to
  7. Unlimited Fun Contributor says:
    BTV তে অনেক ভালো খেলা দেখা যায়

Leave a Reply