আসসালামুয়ালাইকুম।আশা করি মহানআল্লাহর রহমতে সবাই ভালই আছেন।আমারাজানি গুগল প্লেতে লক্ষাধিক অ্যান্ড্রয়েডঅ্যাপস রয়েছে।উক্ত অ্যাপস সম্ভার হতে প্রয়োজনীয় সব কাজের অ্যাপস বের করে ডাউনলোড করা প্রায় অসম্ভব।আর তাছাড়া পেইড অ্যাপ গুলো ডলার ছাড়া ডাউনলোডকরা যায় না। তাই আজ আপনাদের সাথে ৫ টি পেইড অ্যাপ শেয়ার করবো।

Like Us On Facebook

আশা করি অ্যাপ গুলো আপনাদের কাজে লাগবে।

***** Now Details About This 5 Apps *****

→ Lockdown Pro Premium: এই অ্যাপ টি দিয়েআপনি যেকোনো অ্যাপ, গ্যালারী, ছবি সবকিসুই লক করে রাখতে পারবেন।

Download

→ Hotspot Shield Premium: Hotspot Shield আইপি হাইডার অ্যাপ। তাছাড়াHotspot Shield Premium ব্যবহার করে ফেসবুক মেসেঞ্জার দিয়ে সরাসরি কল করতে পারবেন।

Download

→ CamScanner: CamScanner -Phone PDF Creator দিয়ে এবারঅতি সহজেই আপনার বিভিন্ন
ডকুমেন্ট,কার্ড,ক্রেডিট কার্ড,ভিসিটিংকার্ড,ও যাবতীয় প্রয়োজনীয় কাগজপত্র স্ক্যান করতে পারবেন।

Download

→ True caller: কল লোকেটর অ্যাপস হিসেবে সবচেয়েজনপ্রিয় এই অ্যাপটি। এর সাহায্যে বিশ্বে যে কোনো দেশের কলারের নাম ও ঠিকানা জানা যাবে। ফোন ধরার আগেই কলার সম্পর্কীয় তথ্য জানিয়ে দেয় ট্রু কলার অ্যাপটি। কোনো ব্যক্তি আপনাকে বার বার
বিরক্ত করলে সংশ্লিষ্ট নম্বরটিকে এইঅ্যাপের সাহায্যে ব্লক করেও দেয়া যাবে।এই অ্যাপের সাহায্যে আউটগোয়িং কলও ব্লক করা যাবে।

Download

→ Dr.Web Anti-virus: গুগল প্লে স্টোরে এই এন্টি ভাইরাসটির দাম7.5 ডলার। এটি ফুল ভার্সন, নতুন কোন ভার্সনরিলিজ হলে আপনি আপডেট করতে পারবেন,
আর ভাইরাস ডেটাবেজ তো নিয়মিত আপডেট
রাখতে পারবেনই।

Download

Always Stay With Trickbd.com

2 thoughts on "Android বেব্যহারকারী ভাইদের জন্য নিয়ে আসলাম ৫ টি পেইড App.. আমি বাজি ধরতে পারি এই ৫টি App ই সকল Android এ লাগবেই লাগবে"

  1. JUNNUN Contributor says:
    nc


  2. Hossen Nahid2 Contributor Post Creator says:
    tnx For Cm

Leave a Reply