আসসালামু আলাইকুম।

কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভালোই আছেন। আজ আমি আপনাদের মাঝে ছোট্ট একটা সফটওয়্যার এবং ছোট্ট একটা অ্যান্ড্রয়েড অ্যাপ নিয়ে হাজির হলাম।
বন্ধুরা আজ আপনাদের সাথে চরম একটি সফটওয়্যার শেয়ার করবো। সাধারণত আমরা কোন ভাষার ট্রান্সলেট করতে গেলে গুগুল ট্রান্সলেটের সাহায্য নিয়ে থাকি। কিন্তু সমস্যা হলো নেট কানেকশন না থাকলে আমরা গুগুল ট্রান্সলেট ব্যবহার করতে পারিনা। তা ছাড়া গুগুল ট্রান্সলেটের ট্রান্সলেটটাও হয় একটু জঘন্য। তাই আমি আজ আপনাদের কাছে শেয়ার করবো ছোট্ট একটি সফটওয়্যার, যার ট্রান্সলেটটা গুগুল ট্রান্সলেট থেকেও সুন্দর। সফটওয়্যার তির দাম ৯৯.৯৫ ইউরো যা বাংলাদেশি টাকায় প্রায় ৮৫০০ টাকা।

প্রথমে সফটওয়্যারটি ডাউনলোড করে নিন।

ডাউনলোড লিঙ্ক –

★★Click Here To Download

সাথে সিরিয়াল কি দেওয়া আছে। এই সিরিয়াল কি ব্যবহার করে আপনি সফটওয়্যার টি ফুল ভার্সন একদম ফ্রী তে ব্যবহার করতে পারবেন। সফটওয়্যার টির সাইজ মাত্র ২ মেগাবাইট।
ডাউনলোড হয়ে গেলে ইন্সটল করে ফেলুন। নিচের মত দেখবেন।

এখানে From থেকে আপনি যে ভাষাকে ট্রান্সলেট করতে চান সে ভাষা সিলেক্ট করে দিন এবং To থেকে যে ভাষায় ট্রান্সলেট করতে চান তা সিলেক্ট করে দিন। সর্বশেষ Translate এ ক্লিক করুন। ব্যাস এবার দেখুন আপনার ভাষাটি দারুনভাবে ট্রান্সলেট হয়ে গেছে।

অ্যান্ড্রয়েডের জন্য –
অ্যান্ড্রয়েড দিয়ে ট্রান্সলেট করার জন্য অসাধারণ একটি অ্যাপ English To Bangla Translate। এই অ্যাপ টি দিয়ে যেকোন English Sentence কে বাংলায় আনুবাদ করতে পারবেন।

অ্যাপটির রিভিউ অনেক ভাল। ব্যবহার করে দেখতে পারেন।
ডাউনলোড লিঙ্ক –

★★Click Here To Download

Leave a Reply