আজকে আপনাদের জন্য একটা অ্যাপস নিয়ে এলাম। যেটা দিয়ে আপনি আপনার যে কোন গান বা ভয়েসের কণ্ঠস্বর এবং বাজনা আলাদা করতে পারবেন। আমি জানি এটা নিয়ে আগ থেকেই পোস্ট আছে, কিন্তু ওগুলো সবই লিমিটেড। দুইটা করার পর প্রিমিয়াম কিনতে হয়। এবং ওগুলো খুব স্লো, আর স্লো হওয়ার কারণ ওগুলো প্রথমে তাদের সার্ভারে আপলোড হয় এবং তারপরে আপনাকে দেয়। কিন্তু আজকে আমি আপনাদেরকে যেটা দেব সেটা সম্পূর্ণ অফলাইন। এবং দ্রুত গতির। আপনারা এটা অনেক সহজেই চালাতে পারবেন।

 

আর এটা একদম নতুন অ্যাপস। আর নতুন হওয়ার কারণে এখানে বাগে ভর্তি। আর এগুলো এড়িয়ে কিভাবে কাজ করবেন সেটা আমি আপনাকে দেখিয়ে দিব। তাহলে চলুন আর কখন আবার নিয়ে আজকের পোস্ট শুরু করি।

 

প্রথমেই নিচের লিঙ্ক থেকে অ্যাপসটি ডাউনলোড করুন :

Link offline and online: click here

Link offline : click here 

ডাউনলোড করা হয়ে গেলে এবার আপনি ঢুকুন। তারপর প্রয়োজনীয় পারমিশন দিয়ে দিন। তারপরে দেখেন আপনার সব গান শো করছে। এখন আপনি যদি সেগুলোর উপর ক্লিক করেন, তাহলে দেখবেন অটোমেটিকলি আপনাকে অ্যাপস থেকে বের করে দিচ্ছে। এখন আপনি সেগুলোর উপর ক্লিক না করে নিচের স্ক্রিনশটে দেখানো জায়গায় ক্লিক করুন :

তারপর আপনার যেখানে গান আছে সেখানে ঢুকুন। তারপর একটা সিলেক্ট করুন। যেমন আমি করলাম,

তারপর এক্সপোর্ট এ ক্লিক করুন :

এবং তারপর স্টার্ট প্রসেসিং এ ক্লিক করুন :

ক্লিক করার পর দেখেন আমার শুরু হয়ে গেছে, এখানে ১০০% হয়ে গেলে আপনি আপনার কাঙ্ক্ষিত দুটি ফাইল পেয়ে যাবেন।

তাহলে বন্ধুরা আজকে এ পর্যন্তই। এই পোস্টের দ্বিতীয় পার্টে দেখাবো কিভাবে আপনি ফাইল সাইজগুলো ছোট করতে পারবেন। এখান থেকে অডিও এবং ভয়েস আলাদা করার পর ফাইল সাইজ গুলো অনেক বড় হয়। যদি সেটা আপনার ২০ মিনিটের হয় এটার সাইজ প্রায় ৩০০ এমবির কাছাকাছি হবে। হ্যাঁ শুনে অবাস্তব মনে হলেও এটাই সঠিক। ২০ মিনিটের ভিডিওও ৩০০ এমবি হয় না, সেখানে অডিও ৩০০ এমবি পার হয়ে যায়। ?

এটার সমাধান পরবর্তী পোষ্টে দিবো। সে পর্যন্ত ভালো থাকুন ট্রিকবিডি এর সাথেই থাকুন।

2 thoughts on "যেকোনো গান বা অডিও থেকে কথা এবং শব্দ আলাদা করুন । দ্রুত এবং কোন ধরনের প্রিমিয়াম ছাড়াই আনলিমিটেড। [Part 1]"

  1. Exhan Contributor says:
    [b]সুন্দর..[/b]
  2. mhhridoy50 Contributor says:
    Nice post ❤️

Leave a Reply