আসসালামু আলাইকুম, আপনাদের শুভেচ্ছা জানিয়ে আজকের টিউন শুরু করছি। কেমন আছেন আপনারা? আশা করি অনেক ভাল আছেন সৃষ্টিকর্তার রহমতে। যাই হোক এবার কাজের কথাই আসি।  আমি আজকে আপনাদের সামনে হাজির হয়েছি একটি Football গেইম নিয়ে যার নাম”World Football 2015”। কম মেগাবাইটের মধ্যে এই গেইমটি অসাধারন। Football পচ্ছন্দ করে না এমন মানুষ খুজে পাওয়া খুব কষ্টকর হবে,Football আমাদের সবার প্রিয় খেলা। আমাদের এই প্রিয় খেলাটি খেলব আমাদের এন্ডোয়েড মোবাইলে। এই গেইমের Graphics কোয়ালিটি অসাধারন। হয়ত এই গেইমে আপনারা খুজে পাবেন না নেইমার,মেসি,রোনালদোকে কিন্তু আপনাদের প্রিয় দেশকে সিল্টেক করতে খেলতে পারবেন যেমন: র্আজেটিনা,ব্রাজিল সহ আরো অনেক দেশ। গেইমটি খেলা একধম সোজা। গেইমটির Size মাএ ৩১ মেগাবাইট। ডাউনলোড করে Install দিয়েই খেলা শুরু করতে পারবেন।

ff2

ff5

World Football 2015 – help your favorite national team win a world tournament. Control players on the field and score goals. In this game for Android you can feel like a coach of your favorite team and take part in exciting football matches. Send your team into a football field and play friendly matches. Trick defenders of your opponent and score goals.
Game Features:
Many Teams
Different game modes
Good controls
Dynamic Gameplay
File-Name: World Football 2015

File-Size: 31 MB

Current Version: 1.3

Requires Android: 2.3

 

 

World Football 2015ডাউনলোড লিংক [31 MB]

 
উপর থেকে ডাউনলোড করতে সমস্যা হলে ডাউনলোড করুন এখান খেকে World Football 2015ডাউনলোড লিংক [31 MB]

 

গেইমটি কেমন লাগলো আশাকরি জানাতে ভুলবেননা আমাকে ?

আজ এখানেই বিদায় নিচ্ছি। সবাই ভালো থাকবেন আর অবসর সময় কাটান গেইম খেলে ও মুভি দেখে।

লেখাটি সর্বপ্রথম প্রকাশিত হয় এখানে

এই সব আরও ভাল ভাল App ও গেইম ডা্উনলোড করার জন্য ভিজিট করুন এখানে

এছাড়াও যেকোন App ও গেইম জন্য ফেসবুক লাইক করুন।Follow করুন Twittre/Google plus এ। আপনার App ওগেইম টি রিকোয়েস্ট করুন, পেয়ে যাবেন App ও গেইম টি আসা করি। তাই এখন ই রিকোয়েস্ট করুন। ডাউনলোড লিঙ্ক কাজ না করলে আমাকে জানাবেন আমি ঠিক করে দিব।

Leave a Reply