আপনারা  যারা প্রিমিয়াম ব্লগার থিম খুঁজছেন সম্পূর্ণ বিনামূল্যে এবং Wp Safe Link এর মত ফাংশনালিটি আপনার ব্লগার সাইটে চাচ্ছেন, তাহলে এই পোস্টটি আপনার জন্য। কারণ এই সমস্ত ফাংশনালিটি সহ একটি প্রিমিয়াম ব্লগার  টেমপ্লেট ফ্রিতে আপনি পেয়ে যাবেন।

নিজে ডাউনলোড লিংক দিয়ে দিয়েছি সুতরাং আর দেরি কেন? এখনই আপনার একটি মুভি সাইট তৈরি করতে পারেন। এছাড়াও ডাউনলোড রিলেটেড যে কোন সাইট আপনি তৈরি করতে পারেন। সুতরাং কথা না বাড়িয়ে বিস্তারিত আলোচনা করা যাক।

কেন এই ব্লগার টেম্পলেট আপনি বিনামূল্যে নিবেন

এই প্রিমিয়াম ব্লগার টেমপ্লেটটিতে আপনি অনেকগুলো ফাঙ্কশনালিটি পাবেন। তার মধ্যে তিনটি প্রধান ফাংশন এটি আমি বিস্তারিতভাবে উল্লেখ করার চেষ্টা করলাম। যদি আপনার ভালো লাগে, তাহলে আপনার ব্লগ সাইটে একটা ব্যবহার করতে পারেন।

1. Safe Link: এখানে প্রথমে যে সুবিধা পাবেন সেটা হচ্ছে Wp Safe Link wordpress প্লাগিন এর মত ফাংশনালিটি আপনার ব্লগার সাইটে সেটআপ করতে পারবেন।

  1. Custom Ads Setup: এই টেমপ্লেটে আপনি পোস্টের উপরে, পোস্ট এর ভিতর এবং পোস্টের মধ্যে এবং অনেকগুলো ads সেটআপ করতে পারবেন খুব সহজেই। এর জন্য আপনার ব্লগার  এডমিন প্যানেলের layout a যান, তাহলেই পাবেন।
  2. Downloding Site Create : যেহেতু এখানে Wp Save Link রয়েছে সুতরাং আপনি মুভি অথবা ডাউনলোড রিলেটেড যে কোন ওয়েবসাইট এই টেমপ্লেট দিয়ে সহজে তৈরি করতে পারবেন।

Template Giveaway Link: https://heylink.me/urlkibolo/

উপসংহার:

ফ্রি বলতে আসলে পৃথিবীতে কিছু নেই। এই টেমপ্লেটের বিনিময়ে হয়তো আপনার কাছে কেউ টাকা নিচ্ছে না। তবে আপনি যখন এই  ব্লগার টেমপ্লেট যে ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে যাবেন, সেই ওয়েবসাইটে অনেকগুলো ads দেখতে পারবেন। সুতরাং সেই ওয়েবসাইট এই এড গুলো দেখার মাধ্যমে আপনার থেকে ইনকাম করছে। আশা করি বুঝতে পারছেন। 

ডাউনলোড এবং সেটআপ সম্পর্কিত যদি কোন সমস্যা হয়ে থাকে, তাহলে অবশ্যই আমার সাথে যোগাযোগ করতে কমেন্ট করতে পারেন। সবাইকে অসংখ্য ধন্যবাদ

4 thoughts on "Wp SafeLink ফাংশনালিটি সহ প্রিমিয়াম ব্লগার টেমপ্লেট সম্পূর্ণ বিনামূল্যে"

  1. Mr_Bean Author says:
    এতো এতো অথোর ফ্রিতে এত্তো কিছু দিয়ে দিলো আর আপনি টেমপ্লেট টা ডাউনলোড করলে ড্রাইভ বা টেলিগ্রাম এ দিতে পারলেন না ভাই! এ কেমন পোস্ট আর এ কেমন উপকার বুঝলাম না! ট্রিকবিডি তে ডাউনলোড লিনক ডাইরেক্ট দেওয়ার কড়া নির্দেশনা আছে!
    1. websoriful Contributor Post Creator says:
      আমি পোস্টটি আবার এডিট করে ঠিক করবো, সাথেই থাকুন
  2. Zox Loop Author says:
    theme direct dilo na, tar upor theme a pop up ad lagano. kotoboro beyadob hoile amon fatrami korte pare. Trickbd authority ki akhon kana hoye achen??
    1. websoriful Contributor Post Creator says:
      আমি এই বিষয়টি খেয়াল করিনি। আমি পোস্টটি আবার এডিট করে ঠিক করে দেবো

Leave a Reply