AMP কীঃ

AMP গুগলের আবিস্কৃত মোবাইল ব্রাউজিং এর জন্য সবথেকে দ্রুততম প্রযুক্তি। মূলত AMP বলতে বুঝায় “Accelerated Mobile Pages”. AMP মোবাইল ব্রাউজিং এ দ্রুততমভাবে ওয়েব পেজ বিশেষভাবে প্রদর্শনে ব্যবহৃত হয়। অর্থাৎ আপনি যদি আপনার ওয়েব পেজকে আরও দ্রুত এবং সহজভাবে মোবাইল দেখাতে চান তাহলে মূলত এই AMP প্রযুক্তি ব্যবহৃত হয়।

গুগলের ভাষায়, “এটি মোবাইল ওয়েবের পারফর্মেন্স নাটকীয়ভাবে বৃদ্ধি করে দেয়”। গুগলের এরকম বলার পিছনে সবথেকে বড় কারণ – আমরা যেহেতু মোবাইল ব্যবহারে বেশি অভ্যস্থ হয়ে যাচ্ছি সেহেতু মোবাইলে বড় বড় ওয়েব পেজ যদি খুব দ্রুত লোড হয় এবং ইউজার ইন্টারফেজ ভালো দিতে পারে তাহলে মানুষ স্মার্টফোনের এই যুগে খুব বেশি মোবাইল ব্রাউজিং এ অভ্যস্থ হয়ে যাবে।

৫০%+ ওয়েব ভিজিটর যেহেতু এখন মোবাইল ভিত্তিক সেহেতু এদেরকে নিয়ে নতুন করে ভাবার সময় এসেছে। আর সেই ধারাবাহিকতায় গুগলের সেরা আবিস্কার AMP প্রযুক্তি।

আপনি সামান্য একটা ব্লগার সাইটের মালিক? ভাল আয় করতে চান? তাহলে এই পোস্ট আপনার জন্য
গুগলে আপনি যত ভালো আপনার আর্টিকেল র‍্যাং করাতে পারবেন তত আয় হবে

আজ আপনাদের দ্রুত র‍্যাংকিং এর জন্য কিছু থিম নিয়ে আসলাম APM থিম এই থিম সকল থিমের থেকে ভিন্ন ১ সেকেন্ডের মধ্যেই আপনার সাইট লোড হয়ে যাবে আর যদি কেউ গুগল থেকে ক্লিক করে তাহলে অন্য রকম হবে

একটু নিচের স্কিন শর্ট ২টা দেখুন


বর্জ্য চিহ্ন মত সার্চ করলে আসে এবং তাতে ক্লিক করার সাথে সাথে ওপেন হয়ে যায়

এখন আপনি আপনার ব্লগার সাইটে করতে পারবেন আপনি ইউটিউব থেকে সার্চ করে অনেক ব্লগার এর জন্য থিম ডাউনলোড করতে পারবেন তবে আমি আপনাকে একটা থিম দিচ্ছি এটাও ইউজ করতে পারেন

ডাউনলোড লিংক

ডাউনলোড করুন এবং কিভাবে সেটাপ করবেন সেটাও দেওয়া আছে


পরের পোস্টে আরও ভালো থিম দেব ইনশাআল্লাহ

6 thoughts on "AMP থিম কি? blogger.com এর জন্য AMP থিম, গুগল র‍্যাংকিং আপনার হাতে"

  1. Sadikur Rahman Author says:
    Great Post.
    Carry On
    1. Shakil khan Author Post Creator says:
      tnxx all

Leave a Reply