ট্রিকবিডি তে অনেকেই আছেন যারা blogger.com এর ফ্রি হোস্টিং এবং blogspot সাব ডোমেইন ব্যবহার করছেন।সাথে আমার মতো অনেকেই আছেন ব্লগস্পট সাব ডোমেইন দিয়ে আল্লাহর রহমতে এডসেন্স ও এপ্রুভ করে ফেলেছেন।যা অনেকের কাছেই অবিশ্বাস্য মনে হবে।
কিন্তু না আমি ১০০% গ্যারান্টি দিচ্ছি আপনার কন্টেন্ট এবং কোয়ালিটি ভালো হলে এডসেন্স পেতে বেশি হলে ২-৭ দিন লাগবে।যা আমার একটি blogspot সাব ডোমেইন এর ক্ষেত্রে ৩ দিন লেগেছিল এডসেন্স এপ্রুভ হতে।তাই চেষ্টা করুন আপনার হবেই।

চলুন এবার কিছু কথা বলি টাইটেল নিয়ে:
হ্যা আমি আজকের পোস্টে আপনাকে একটি ব্লেংক টেম্পলেট দিব।যা আসলে একটি খুব দরকারি জিনিস।যদি আপনি সাইট কিভাবে ভালো কাজ করে গুগলে তাহলে জানবেন সাইট যত বেসিক ডিজাইন,কম কালার কম্বিনেশন এবং ফাস্ট লোডিং হবে সেটা তত ভালো কাজ করবে।যার জন্য আপনাকে এই ব্লেংক বা একদম খালি থিমটি দেওয়া আপনি এটি ইচ্ছা মতো ব্যবহার করে আপনার যেকোনো ধরনের চিন্তাকেই বাস্তবে রূপ দিতে পারবেন।যেটি আমি কিছুদিন হলো দিলাম এবং তাতে আল্লাহর রহমরে ১০০% সফলও হয়েছি।যা আপনাদের উতসাহিত করবে আশা করি।

আমি এই ব্লেংক টেম্পলেট ব্যবহার করেই একটি PHP স্টাইল সাইট বানিয়েছি যা দিয়ে খুব সহজেই Google Drive Direct Download Link Generator জেনারেট করতে পারবেন।সবাই জানি গুগল ড্রাইভ ডাইরেক্ট ডাউনলোড লিংক দেয় না।যা আমার এই ব্লগস্পট সাবডোমেইন এর সাইটে দিলে তা থেকে ডাইরেক্ট ডাউনলোড লিংক দিয়ে দিবে।যা আসলে একটি php & java প্রসেস।যা এই ব্লেংক টেম্পলেট এর জন্য আমি ব্লগস্পট সাইটে বানাতে সক্ষম হয়েছি।আশা করি আপনারাও আপনাদের মনের মতো সাইট এই ব্লেংক টেম্পলেট দিয়ে বানাতে সক্ষম হবেন।
দেখুন এই ব্লেংক থিম দিয়ে বানানো সাইটে কোনো এক্সট্রা কোডিং না করায় গুগলের পেইজ স্পিড চেকার টুলেই আমার সাইটের লোডিং স্পিড 90.যা সাধারণত মোবাইল ভারসনে amp থিম ছাড়া হয় না।যদিও এটি amp না।তবুও পুরো সাইট বানানোর পর এর স্পিড চেক করলাম।যা আশা করি আমার SEO তে অনেক ভালাও ফল দেবে।

কোডগুলো দিতে আমি দিওয়াম চাইলে কপি করতে পারেন বা নিচের লিংক থেকে টেম্পপেট এর xml ফাইল ডাউনলোড করতে পারেন।আর আমার বানানো google drive direct link generator এর ডেমো দেখতে উপরের লিংক থেকে দেখে আসতে পারেন এবং আপনিও চাইলে এমন ওয়েবসাইট ব্লগস্পট এ বানাতে পারবেন।

কোডগুলো কপি করুন:

-


টেম্পলেট ডাউনলোড করুন:

Blanktemplate.zip

Watch Demo Directlygd

যেকোনো দরকারে ইমেইল করুন:[email protected]
পুরো সমস্যা একবারে লিখবেন।আমি শতভাগ সাহায্য করার চেষ্টা করব।

8 thoughts on "ডাউনলোড করুন ব্লগারের জন্য Blank Template।এবং দেখুন blank template দিয়ে আমার বানানো google drive direct download link generetor ওয়েবসাইট"

  1. Zox Loop Author Post Creator says:
    ট্রিকবিডি তে মনে হয় কোনো সমস্যা হচ্ছে।সাধারণত pre ট্যাগ ব্যবহার করতে কোড দেখা যায়।যা প্রথমে দেয়েছি।কিন্তু কোড দেখা যাচ্ছে না।আবার ট্রিকবিডি এর ওয়াডপ্রেস এর code ট্যাগ দিলাম।কিন্তু কোড দেখা যাচ্ছে না।
    1. MD Shakib Hasan Contributor says:
      সব ঠিক আছে আপনার কোথাও ভুল হচ্ছে
  2. FAIHAD Contributor says:
    Good post
  3. Rayhan Hosen Refat Author says:
    tnq.amon blank temple er jonno
  4. MD.ABU RAIHAN Contributor says:
    Amar port publish hoina kno

Leave a Reply