আসসালামু ওয়ালাইকুম। আশা করছি ভালো আছেন পোস্টের টাইটেল দেখে বুঝতেই পেরেছেম পোস্টটি কী নিয়ে হতে যাচ্ছে। টেমপ্লেটটি তো ফ্রিতেই ডাউনলোড করে নিতে পারবেন। তবে, ডাউনলোড করার আগে আমি ব্লগারদের অর্থাৎ যারা নতুন ব্লগারে যুক্ত হয়েছেন অথবা আগে থেকে ব্লগারের সাথে যুক্ত আছেন।

বাংলাদেশে ব্লগার ইউজার অনেক হয়েছে। আর সবাই ব্লগার থেকে অর্থ উপার্জন করতে চান। তাছাড়া ব্লগার ব্যবহার করতে গিয়ে আমরা অনেক সময় অনেক সমস্যায় পড়ি। তো আপনার এই সমস্যা সমাধানের জন্য বাংলাদেশে প্রথমবারের মতোন ব্লগার কমিউনিটি গ্রুপ খোলা হয়েছে। গ্রুপের নাম Blogger Bangladesh। এখানে ব্লগার নিয়ে সকল সমস্যার সমাধান পাবেন বলে আমি আশা করছি। তাই সবাইকে অনুরোধ করব গ্রুপে যুক্ত হওয়ার জন্য। প্রত্যক্ষো ভাবে উপকৃত না হলে আশা করছি নিশ্চয়ই পরোক্ষ ভাবে উপকৃত হবে। তাই দেরী না করে এখনি গ্রপে যুক্ত হয়ে যান। এছাড়াও গ্রুপে গিভওয়ে হবে সেখানে (.com,.xyz) ডোমেইন জিতে নিতে পারবেন। ব্লগার নিয়ে জ্ঞান না থাকলেও কোন সমস্যা নেই। ইনশাল্লাহ শিখে যাবেন।

এবার আসি টেমপ্লেটের কথায়। টেমপ্লেটটি একজন অনুরোধ করেছে শেয়ার করার জন্য তাই শেয়ার করে দিলাম। টেমপ্লেটের ডাউনলোড লিংকে গেলে টেমপ্লটি সম্পর্কে এর সমস্ত তথ্য পাবেন। তাই অযথা আর এখানে বললাম না।

Features

  1. Responsive
  2. Google Testing Tool Validtor
  3. Mobile Friendly
  4. Custom 404 Page
  5. Fast Loading
  6. Minimal
  7. Magazine
  8. Simple
  9. Whatsapp Sharing
  10. Seo Friendly
  11. Ads Ready
  12. Clean Layout
  13. Clear Design
  14. Drop Down Menu
  15. Social Sharing
  16. HTML5 & CSS3
  17. Browser Compatibility
ThemeHut অনেক প্রিমিয়াম টেমপ্লেট ফ্রিতে শেয়ার করছে যা আর কেউ দিবে না। তাই ফাইলগুলো File-upload এ আপলোড করা হয়েছে। হয়তো আপনার ডাউনলোড করতে একটু সমস্যা হবে। তবে একটু কস্ট করে ডাউনলোড করে নিয়েন। এটিকে ডোনেশন মনে করতে পারেন। আশা করছি আপনি ব্যাপারটা বুঝতে পেরেছেন!! তো ডাউনলোড করে নিন।

আরো একবার বলতেছি একটু কস্ট করে ডাউনলোড করে নিয়েন। এটিকে ডোনেশন মনে করতে পারেন। এই পর্যন্তই!! ভালো থাকুন সুস্থ থাকুন ট্রিকবিডির সাথেই থাকুন।


আর হ্যা, এডাসেন্স নিয়ে অনেকেরই অনেক প্রশ্ন আছে এই নিয়ে ট্রিকবিডিতে পোস্ট করব তাবে সব পোস্ট ট্রিকবিডিতে করব না। কিছু গুরুত্বপূর্ণ পোস্ট করব শুধু!! কারণ এডসেন্স নিয়ে অনেকে অনেক পোস্ট করেছেন। তবে, আমার লেখা পোস্টগুলো পড়তে আমার ব্লগে আসতে হবে!! এডসেন্স নিয়ে লেখা একটি পোস্ট!! পড়ে নিয়েন – গুগল এডসেন্স (Google Adsense) কি? গুগল এডসেন্স নিয়ে বিস্তারিত জানুন

8 thoughts on "Publister ব্লগার টেমপ্লেটের প্রিমিয়াম ভার্সন ফ্রিতে ডাউনলোড করে নিন"

  1. Abdus Sobhan Author says:
    comment waiting a check and reply pls
    1. Lucifa ??? Expert Author Post Creator says:
      okay
    2. Lucifa ??? Expert Author Post Creator says:
      oita na
  2. Mazharul Contributor says:
    Vai Safelink Theke Download Korbo Kibabe Onek Chesta Korci Plz Theme Ta Download Korar Info Bolen Plz
    1. Lucifa ??? Expert Author Post Creator says:
      message me on facebook

Leave a Reply