Fletro Pro Safelink Premium Blogger Template

আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই? আশা করি সবাই অনেক ভাল আছেন। আপনি যদি ব্লগারের জন্য Safelink টেমপ্লেট খুঁজে থাকেন তবে আজকের পোস্টটি আপনার জন্য।আপনাকে আর SafeLink টেমপ্লেট খুঁজে হয়রান হতে হবে না।

আপনারা যারা ব্লগিং করেন , তারা অনেকেই Fletro Pro Template টির সাথে পরিচিত। Fletro Pro এবং Median UI টেমপ্লেট ২টি একজন ডেভেলপার এর বানানো। কিন্তু টেমপ্লেট ২ টির কিছু ভিন্নতা রয়েছে।যেমন Fletro Pro তে রয়েছে হেডার এর নিচের scrollable কিছু মেনু।কিন্তু Median UI এ সেই অপশন টি নেই।



আবার যদি Median UI এর দিকে তাকাই,তবে দেখা যাবে Median UI এর bottom toolbar রয়েছে।যেটি Fletro Pro তে নেই।আমি এর আগের টিউটোরিয়াল এ Median UI এর safelink টেমপ্লেট টি শেয়ার করেছিলাম আপনাদের সাথে।Fletro Pro Safelink টেমপ্লেট টিও শেয়ার করেছিলাম।৩টি টেমপ্লেট ই একজন ডেভেলপার এর বানানো।




Safelink কি?আপনার মনে যদি এখন এই প্রশ্নটি জাগে, তার মানে আপনি ব্লগিং এ নতুন। আমি এর আগের ২টি টিউটোরিয়াল এ এই প্রশ্নটির উত্তর দিয়েছিলাম।আবারও সেই উত্তর টি এইখানে অ্যাড করে দিচ্ছি,নিচে দেখে নিন :

Safelink টেমপ্লেট এর কিছু সুবিধা –

Safelink সম্পর্কে কমবেশি সবাই জানেন,যারা ব্লগিং করেন তাদের জন্য safelink অত্যন্ত উপকারী একটি ফিচার। Safelink দিয়ে রেভিনিউ এবং অ্যাডসেন্স ইম্প্রেশন কয়েক গুন বাড়িয়ে নেয়া যায়।

Safelink টা আসলে কাজ করে যেভাবে : আপনি কোনো একটি ওয়েবসাইটে একটি ডাউনলোড লিংকে ক্লিক করলেন,সেটি আপনাকে আপনার ডেস্টিনেশন মূল ডাউনলোড লিঙ্ক এ না নিয়ে গিয়ে আপনাকে redirect করে নিয়ে যায় অন্য পেজ এ।যেখানে আপনার কিছুক্ষণ অপেক্ষা করতে হয়,তারপর ডাউনলোড লিংক শো করে।

সেখানে আপনি কিছু অ্যাডস ও দেখতে পারবেন।ঠিক এভাবেই আপনি যদি আপনার ব্লগার এ safelink ইউজ করেন,তবে আপনার সাইট থেকে কেউ লিংকে ক্লিক করলে তাকে অন্য একটি পোস্টে নিয়ে গিয়ে কাউন্টডাউন টাইম দিবে,ততক্ষণ তাকে অপেক্ষা করতে হবে।আর তার মাঝে আপনার অ্যাডস ও শো করবে।

এতে করে আপনার সাইটের বাউন্স রেট কম হয়ে যাবে এবং অ্যাডসেন্সের জন্যেও অনেক পজিটিভ ইফেক্ট ফেলবে। আশা করি বুঝেছেন Safelink কি এবং Safelink কিভাবে কাজ করে।

Fletro Pro টেমপ্লেটটি iMagz , Median UI এর মতই।কিন্তু কিছুটা ভিন্ন।এবং এর UI টা দেখতেও অনেক প্রিমিয়াম ফিল আসে।

তাছাড়া Fletro Pro টেমপ্লেট টির স্পীড ফাস্ট হওয়ার ফলে আপনার ওয়েবসাইটের উপর এটি একটি পজিটিভ ইফেক্ট ফেলবে।SEO এর ক্ষেত্রে বিশেষ ভূমিকা রাখবে।ওয়েবসাইটের স্পীড বেশি হওয়া SEO এর জন্য গুরুত্বপূর্ণ। Fletro Pro Premium Blogger Template এবং Median UI Premium Blogger Template ২টির সাথে অনেকাংশে iMagz টেমপ্লেটটির feature গুলো মিলে যায়।

আপনি এই Fletro Pro টেমপ্লেটটি যেকোনো ধরনের নিশ ওয়েবসাইটের জন্য ব্যবহার করতে পারবেন।এক কথায় বলা যায় টেকনোলজি রিলেটেড,নিউজ, ইত্যাদি।

রয়েছে রেসপন্সিভ অ্যাড স্লট।যেগুলো আপনার অ্যাডসেন্স এর অ্যাডস এর জন্য একটি প্লাস পয়েন্ট।

আজ আমি যে Safelink ব্লগার টেমপ্লেটটি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি সেটির নাম হলো :- Fletro Pro 6.0 Safelink Blogger Template.

Fletro Pro 6.0 Safelink Demo

Fletro Pro 6.0 Safelink Blogger Template – Overview


এই Fletro Pro Safelink টেমপ্লেটটি নরমাল Fletro Pro Template এর মতই।কিন্তু, এখানে বাড়তি একটি ফিচার অ্যাড করে দিয়েছে ডেভেলপার।ফিচার টি হচ্ছে Safelink ।যেটি এই টেমপ্লেট এর বিশেষ দিক।

এই Safelink ব্লগার টেমপ্লেটটি “theme, software Download websites, and more…” ইত্যাদি ডাউনলোড সাইটের জন্য অনেক উপকারী।এবং এই Medain UI টেমপ্লেটটি অনেক প্রফেশনাল এবং রয়েছে অসাধারণ UI পাশাপাশি মিনিমালিষ্টিক স্টাইল এবং সাথে থাকছে অসংখ্য সব ফিচার।

Features:

  • Google Pagespeed
  • Google Testing Tools
  • Ads Optimize
  • Lazy Image & Lazy Youtube
  • Layout v3
  • Widget v2
  • Complete Widget Style
  • Adaptive Header
  • Switch Post Layout
  • Multipost Layout
  • Page Split
  • Infinite Scroll
  • Related Posts 5 Style
  • Blogger Comment v2
  • Custom Error Page
  • Chat & Back to Top Button
  • Random generate link
  • 2x click to bring up the link button

Extra Feature – Fletro Pro Safelink

Safelink Widget – এই safelink টেমপ্লেট এর ফিচার safelink উইজেট টি হেডার এর কাছে ডান দিকে বসানো আছে।আপনি যেকোনো ধরনের লিংক শেয়ার করার আগে সেই উইজেট এ গিয়ে লিংকটি পেস্ট করে Safelink জেনারেট করে সেটি শেয়ার করবেন। জাস্ট এটুকুই।

তারপর কেউ আপনার দেয়া লিংকে ক্লিক করলে তাকে অন্য পোস্টে নিয়ে যাবে এবং কাউন্টডাউন সময় দিবে,তারপর তাকে আবারও পেজের শেষে নিয়ে যাবে Get Link এ ক্লিক করলে।তারপর সেখানে কয়েক সেকেন্ড ওয়েট করার পর তাকে ডাউনলোড লিংকটি প্রোভাইড করবে।আপনি পোস্টের উপরে এবং শেষে পোস্ট অ্যাড যুক্ত করে দিবেন।এতে করে আপনার অ্যাডসের ইম্প্রেশন বেড়ে যাবে।

Fletro Pro 6.0 Safelink Download

আজকের মত এতটুকুই।আগামীতে আরো ভালো ফিচারস সহ সুন্দর ডিজাইনের ব্লগার টেমপ্লেট নিয়ে আসব ইনশাআল্লাহ।ততদিন ভালো থাকবেন,সুস্থ থাকবেন।আল্লাহ হাফেজ।

Anti Adblocker Script

10 Best Premium Blogger Template

Fletro Pro All Premium Versions

12 thoughts on "Fletro Pro Safelink Premium Blogger Template Download"

  1. Sultanuddinhm1 Contributor says:
    চিমটি কাজ করেনা
    1. Levi Author Post Creator says:
      চিমটি কাজ না করলেও,থিমটি অবশ্যই কাজ করে।
    2. Rj Fahad Contributor says:
      🤣🤦‍♂️
    3. Levi Author Post Creator says:
      🤪🤪
  2. Zeke er ghusi kheye trickbd te asce Levi Ackerman vai?

    btw.

    “Fletro Pro Safelink Premium” eita to mod version?

    tahole adsense e problem korbe na?

    1. Levi Author Post Creator says:
      Zeke কে একবার নাস্তানাবুদ করেছিলাম তো।তাই ঘুষি মেরেছে।😂
      .
      Purchase না করে যেসব প্রিমিয়াম টেমপ্লেট আমরা ইউজ করি,সবগুলোই মোড/ক্র্যাক/নাল। আর আমি সেই টেমপ্লেট দিয়েই অ্যাডসেন্স এপ্রুভাল পেয়েছি।আমার ওয়েবসাইটের দিকে তাকালেই দেখবেন।আমি নিজেই একটি safelink টেমপ্লেট ইউজ করতেছি।কোনো সমস্যা হবে না অ্যাডসেন্সের ক্ষেত্রে,বরং অ্যাডস এর ইম্প্রেশন আরো বেড়ে যাবে safelink ইউজ করলে এবং বাউন্স রেট কম যাবে।
    2. Sanwar Contributor says:
      iMagz ar download link den
  3. Sultanuddinhm1 Contributor says:
    আমি মোবাইল দিয়ে অনেক চেষ্টা করেছি রিস্টোর করতে পারিনি।
    1. Levi Author Post Creator says:
      কি রিস্টোর করতে পারেননি?টেমপ্লেট? টেমপ্লেটটির xml ফাইল কোনো কোড এডিটর দিয়ে ওপেন করে সবগুলো কোড কপি করে সেগুলো ব্লগার এর থেকে এর ভিতর গিয়ে সব কোড ডিলেট করে,xml ফাইলের কোড গুলো পেস্ট করে সেভ করে দিন।কাজ হয়ে যাবে।
  4. Sultanuddinhm1 Contributor says:
    আপনার মেসেঞ্জার লিংক দেন এসএস দিচ্ছি
    1. Levi Author Post Creator says:
      Telegram এ মেসেজ দিন।

Leave a Reply