মোবাইল রিভিউ ওয়েবসাইটের টেবিল কোড

আজকাল অনেকেই ব্লগিং করেন।কেউ হয়তো নতুন,আবার কেউ হয়তো অনেক আগে থেকেই ব্লগিং করতেছেন।যারা নতুন তারা অনেকেই নিশ হিসেবে মোবাইল রিভিউ করতেছেন।মোবাইল রিভিউ একটি ভালো নিশ এবং সফল হওয়ার সম্ভাবনাও অনেক।

 

কিন্তু যারা মোবাইল রিভিউ কে নিশ হিসেবে নিয়েছেন এবং ব্লগারে ব্লগিং করতেছেন তাদের একটি সমস্যা রয়েই যায়।সেটা হচ্ছে মোবাইল রিভিউ এর জন্য স্পেসিফিকেশন টেবিল।মোবাইল রিভিউ করার জন্য দরকার হয় একটি স্পেসিফিকেশন টেবিল।যেটি দিয়ে একটি মোবাইল রিভিউ করার সময় মোবাইলটির সব ফিচার পুঙ্খানপুঙ্খভাবে তুলে ধরা যায়।

 

কিন্তু শুধু টেবিল হলেই হবে না।দরকার পড়ে সুন্দর একটি টেবিল যেটি ইউজার-ফ্রেন্ডলি।অর্থাৎ,আপনার ব্লগার ভিজিটররা যেনো সহজেই টেবিলটি থেকে যে মোবাইলটি নিয়ে রিভিউ করতেছেন,সেটির সব ফিচার সহজেই বুঝতে পারে।আর ভিজিটর এর সুবিধা হওয়া মনে ব্লগিং করা সার্থক।টেবিল এর কিছু ফিচার থাকতে হয়,যেমন ; টেবিলটি আলাদা আলাদা ভাগে ভাগ করা থাকা উচিত,যাতে করা মোবাইলের সব ফিচার সুন্দর ভাবে বুঝা যায়।

 

হাবিজাবি টেবিল এর থেকে একটি সুন্দর মোবাইল রিভিউ টেবিল আপনার সাইটের ভিজিটর দের আকৃষ্ট করবে বেশি এবং তাদেরকে আপনার সাইটের পার্মানেন্ট ভিজিটর রূপান্তর করবে।কিন্তু আপনি যদি অনেক খুঁজেও ভালো একটি টেবিল না পেয়ে থাকেন,তবে আমি আজ আপনার সাথে শেয়ার করবো সুন্দর একটি টেবিল কোড।যেটি দিয়ে আপনি আপনার মোবাইল রিভিউ ওয়েবসাইটের জন্য সুন্দর একটি টেবিল বানাতে পারবেন।

 

সাথে রয়েছে মোবাইল রিভিউ এর জন্য আলাদা আলাদা স্পেসিফিকেশন বিভাগ।যেটি আপনাকে মোবাইল নিয়ে রিভিউ করার জন্য অনেক সুবিধা করে দিবে।যেমন ; পারফরম্যান্স টেবিল এর জন্য আলাদা বিভাগ, ক্যামেরা সেকশন , স্টোরেজ , ডিজাইন , দাম , সুবিধা , অসুবিধা ইত্যাদি।

 

বর্তমানে মোবাইল রিভিউ ওয়েবসাইট খুবই জনপ্রিয় একটি নিস বা টপিক । মোবাইল রিভিউ প্রচুর ওয়েবসাইট রয়েছে। অনেকেই এই মোবাইল রিভিউ রেস্পন্সিভ ওয়েবসাইটের মাধ্যমে প্রতি মাসে ভালো পরিমাণে ডলার ইনকাম করছে। (how to create responsive table in blogger)

 

কারণ মোবাইল রিভিউ রেস্পন্সিভ ওয়েবসাইট এর জন্য ইউনিক ভাবে পোস্ট লেখার দরকার হয়না। নতুন কোন মোবাইল বা স্মার্টফোন রিলিজ হলে ওই মোবাইল ফোনের ফিচার গুলো সম্পর্কে বিস্তারিত লিখলে একটা পোস্ট হয়ে যায়। এতে কষ্ট অনেক কম হয়। যার জন্য এই টপিক অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। ( responsive table for blogger)

 

অনেক ভালো ভালো মোবাইল হিসেবে ওয়েবসাইট দেখবেন যেখানে তাদের পোস্ট গুলো সুন্দর একটি টেবিল এর মাধ্যমে উপস্থাপন করে। যা দেখতে অনেকটা স্টান্ডার্ড মনে হয় এবং ভিজিটর সহজে বিষয়গুলো সম্পর্কে বুঝতে পারে ।

 

আপনি যতই বিস্তারিতভাবে মোবাইল রিভিউ এর উপর পোস্ট লিখেন না কেন ভিজিটর যদি সহজ ভাবে বুঝতে না পারে তাহলে কোন লাভ হবে না।

 

এইজন্য বর্তমানের সকল মোবাইল রিভিউ রেস্পন্সিভ ওয়েবসাইটে টেবিল ব্যবহার করে থাকে। যাতে একজন ভিজিটর সহজেই কোন মোবাইলের ফিসার বুঝতে পারে।

 

আর প্রায় সকলেই একবার মোবাইল রিভিউ পোস্ট এর জন্য স্ট্রাকচার কোড সেভ করে রাখে। কারণ আপনি হয়তো জানেন ব্লগারের টেবিল তৈরি করার কোন অপশন নাই। তাই ওই স্ট্রাকচার কোড প্রত্যেকটা পোস্ট লেখার সময় ইনপুট করে এবং কয়েক মিনিটের মধ্যেই একটি পোস্ট লেখা হয়ে যায়।

 

এতে পোস্ট লেখার সময়ও অনেকটা বেঁচে যায় , ভিজিটরের কাছে পোস্ট দেখতে স্ট্যান্ডার্ড মনে হয় সব দিক থেকে আপনার ওয়েবসাইটের ভিজিটর বাড়তে থাকে। (how to make table in blogger)

 

কিন্তু কেউ এই মোবাইল রিভিউ রেস্পন্সিভ পোস্ট এর জন্য স্ট্রাকচার্ড কোড শেয়ার করতে চায় না। তবে আমি ফ্রিতে এই স্ট্রাকচার্ড কোড দিব। যেগুলো আপনাদের ব্লগে পোষ্ট লেখার সময় ইনপুট করে দুই থেকে তিন মিনিটের মধ্যেই একটা পোস্ট লিখতে পারেন এবং একই পদ্ধতি বারবার ব্যবহার করতে পারেন।

 

নিচে দেখুন কিছু স্ক্রীনশট মোবাইল রিভিউ টেবিল এর :





মোবাইল রিভিউ ওয়েবসাইটের জন্য টেবিল বানানোর কোড নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন।

Download Mobile Review Table Code

 


প্রিমিয়াম টেমপ্লেট পেতে PieTune.xyz ভিজিট করুন

আমাদের সঙ্গে যুক্ত থাকতে জয়েন করুন টেলিগ্রাম গ্রুপ এবং নিত্যনতুন আপডেট পেতে সাবস্ক্রাইব করুন আমাদের টেলিগ্রাম চ্যানেল।

11 thoughts on "Mobile Review Specifications Table Code"

  1. Satoru Sajid Author says:
    Code সবার সাইটে ঠিকমত কাজ করবে না, কারন আপনি শুধু html দিয়েছেন। html এ id, Class গুলা ইউজ করা হয়েছে তার css কোড দেন নাই
    1. Levi Author Post Creator says:
      যে কোড গুলো দিয়েছি সেগুলো আমি প্রায় অনেক টেমপ্লেট এ ইউজ করে দেখেছি।ভালো ভাবেই কাজ করেছে।
  2. Trick Legend Contributor says:
    ভাই Gsmarena.com.bd এর মোবাইল রিভিও টেবিল বক্সটার কোড দেন
    1. Levi Author Post Creator says:
      চেষ্টা করবো ভাই।🤗
  3. Rahul Islam Contributor says:
    Vai MobileDokan.com Er Blogger Theme Ta Ase Apnar Kase?
    Othoba Clone Kore Banai Dite Parben?
    1. Levi Author Post Creator says:
      Mobiledokan wordpress er. Tobe blogger er jonno valo Mobile Review Template nei.
  4. Rahul Islam Contributor says:
    Vai Theme Ta Dite Parben?
    1. Levi Author Post Creator says:
      Kon theme?
  5. Rahul Islam Contributor says:
    Mobile Review Site Theme
    1. Levi Author Post Creator says:
      WordPress er jonno?

Leave a Reply