ব্লগারে অনেক লিমিটেশন থাকার পরেও আমরা অনেক ধরনের স্ক্রিপ্ট দিয়ে সুন্দর সব ডিজাইন বা ফাংশন বানাতে পারি।যেমন : ব্লগারে Qr code generator টুল বানাতে পারি,ইউটিউব ভিডিও ডাউনলোড করার টুল বানাতে পারি,ইউটিউব ভিডিও এর থাম্বনেইল ডাউনলোডার টুল,এছাড়াও আরো অনেক টুল বানাতে পারি।

এর আগেও আমি একটি টুল শেয়ার করেছিলাম যেটি দিয়ে আপনি ব্লগারে একটি স্ট্যাটিক পেজে ফ্যান্সি ফন্ট জেনারেটর টুল বানাতে পারবেন।কিন্তু আজকে একটি ব্লগার টেমপ্লেট শেয়ার করবো, যেটি দিয়ে ফ্যান্সি ফন্ট জেনারেটর বা স্টাইলিশ টেক্সট জেনারেটর ওয়েবসাইট বানাতে পারবেন ব্লগার দিয়েই।এজন্য আপনাকে কোনো ডোমেইন বা হোস্টিং কিনতে হবে না।কারণ ব্লগারে সাবডোমেইন দিয়েই একটি ওয়েবসাইট বানাতে পারি।

ফ্যান্সি ফন্ট বা স্টাইলিশ টেক্সট কি?

এই জিনিসটি প্রায় সবারই জানা। ফ্যান্সি ফন্ট বা স্টাইলিশ ফন্ট একই কথা।আপনারা হয়তো ফেসবুক বা ইনস্টাগ্রাম বা টেলিগ্রামে অনেকের আইডির স্টাইলিশ নাম দেখেছেন।অনেক ওয়েবসাইট আছে যেগুলোতে স্টাইলিশ টেক্সট পাওয়া যায়।আমরা চাইলে সেগুলোতে নিজেদের নাম বা অন্য কোনো শব্দ দিয়ে স্টাইলিশ টেক্সট বানাতে পারি।যা আমাদের ফেসবুক বা অন্য সোশ্যাল মিডিয়াতে ব্যাবহার করতে পারি।

ব্লগারে ফ্যান্সি ফন্ট জেনারেটর

আজকে যে টেমপ্লেটটি শেয়ার করবো সেটি দিয়ে আপনি একটি ফ্যান্সি ফন্ট জেনারেটর ব্লগার ওয়েবসাইট বানাতে পারবেন।এটি দিয়ে নিজেদের প্রয়োজনে অনেক স্টাইলিশ টেক্সট বানাতে পারবেন।যা আপনার প্রয়োজনে ব্যবহার করতে পারবেন।

ফেইসবুকে আপনি আপনার আইডির নাম স্টাইলিশ দিতে পারেন,কিংবা কাউকে কোনো মেসেজ স্টাইলিশ ফন্ট ইউজ করে পাঠাতে পারেন।এজন্যে আপনি এই ওয়েবসাইটের স্টাইলিশ ফন্ট জেনারেটর টুলটি ইউজ করতে পারেন।এই ওয়েবসাইটের থেকেও রেজাল্ট শো করবে। স্টাইলিশ ফন্ট জেনারেটর টুল দিয়ে আপনি আপনার ফেসবুক/ইনস্টাগ্রাম/পাবজি/ফ্রী ফায়ার আইডির জন্যে স্টাইলিশ ফন্ট জেনারেট করতে পারবেন ফ্রী তে।

স্টাইলিশ টেক্সট জেনারেটর টুলটি উপকারিতা কি?

আপনি বা আমি প্রায় সবাই জানি যে ফ্যান্সি টেক্সট জেনারেটর ওয়েবসাইটের উপকারিতা কি এবং এটি কি কাজে ব্যবহৃত হয়।গুগলে স্টাইলিশ টেক্সট লিখে সার্চ দিলেই অনেক ওয়েবসাইটে পেয়ে যাবেন,যেসব ওয়েবসাইটে তারা শুধু মাত্র ফন্ট জেনারেটর টুল দিয়েই অ্যাডসেন্স এপ্রুভাল পেয়ে গেছে।

আপনি এই টুলটি আপনার ওয়েবসাইটে যুক্ত করে গুগল থেকে ভালো পরিমাণে ভিজিটর নিয়ে আসতে পারেন আপনার ওয়েবসাইটে।

ব্লগারে কিভাবে ফ্যান্সি টেক্সট জেনারেটর ওয়েবসাইট বানাবেন?

আজকের এই ব্লগার থিমটি ডাউনলোড করে অন্যান্য ব্লগার থিমের মতো ব্লগারে ইন্সটল করে সহজে একটি ফ্যান্সি টেক্সট জেনারেটর ওয়েবসাইট বানতে পারবেন।এই টুলটির কিছু স্ক্রীনশট দেখতে পারেন।

নিচে এই ফ্যান্সি টেক্সট জেনারেটর ওয়েবসাইটের একটু ডেমো দিচ্ছি।দেখে আসতে পারেন।

ডেমো দেখতে : এখানে ক্লিক করুন

কীভাবে ফ্যান্সি ফন্ট জেনারেটর ব্লগার থিম ডাউনলোড করবো?

এতক্ষণ যাবত তো এই থিমটি সম্পর্কে অনেক আলোচনা করলাম।কিন্তু ব্লগারে এই থিমটি ইনস্টল করতে হলে তো আগে ডাউনলোড করতে হবে।নিচে ডাউনলোড লিংক দিয়ে দিচ্ছি,ক্লিক করে ডাউনলোড করে ব্লগারে ইনস্টল করে থিমটি ব্যবহার করুন।

এখানে ক্লিক করে ডাউনলোড করুন ফ্যান্সি ফন্ট জেনারেটর থিমটি।

উপসংহার

আজকের এই পোস্টে আমি একটি ব্লগার থিম শেয়ার করেছি যেটি দিয়ে আপনি সহজেই ব্লগারে একটি ফ্যান্সি ফন্ট জেনারেটর ওয়েবসাইট বানাতে পারবেন। এই ব্লগার থিমটি ব্যবহার করে আপনি নিজের জন্য স্টাইলিস্ট টেক্সট জেনারেট করতে পারেন অথবা এখানে বিভিন্ন অ্যাড নেটওয়ার্কের অ্যাড বসিয়ে টাকা ইনকাম করতে পারেন। পোস্ট সম্পর্কে কমেন্ট বক্সে আপনার মতামত জানাতে পারেন।

এমন আরও ব্লগিং টিপস পেতে ভিজিট করুন Blogpen ব্লগ।

18 thoughts on "Fancy Font Generator Premium Blogger Template Download For Free"

  1. Azharul Islam Babu Contributor says:
    Vai Poster Titel Banglai Dile Valo Hoto….
    1. Levi Author Post Creator says:
      কেনো ভাই?কোনো সমস্যা হচ্ছে?
    2. Azharul Islam Babu Contributor says:
      na…. vai …. amni valo hoto ….
    3. Levi Author Post Creator says:
      ঠিক আছে।
    1. Levi Author Post Creator says:
      ধন্যবাদ।
    2. MD Musabbir Kabir Ovi Author says:
      আপনাকেও
    3. Levi Author Post Creator says:
      আমাকেও কি?
    4. MD Musabbir Kabir Ovi Author says:
      আপনাকেও ধন্যবাদ এটা বলেছি
    5. Levi Author Post Creator says:
      আচ্ছা।
    6. Levi Author Post Creator says:
      কি ভাই?🤣
  2. TAHER Author says:
    যদিও জানা আছে।
    নতুনদের জন্য ভালো পোস্ট
    1. Levi Author Post Creator says:
      সুন্দর মতামতের জন্য ধন্যবাদ।
    1. Levi Author Post Creator says:
      ধন্যবাদ।
  3. m4hin Contributor says:
    Wow. কাজের পোস্ট.
    1. Levi Author Post Creator says:
      Thank you.

Leave a Reply