Srabanti20160509143201-300x156জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চক্রবর্তী আবারো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। পাত্রের নাম কৃষাণ ভ্রজ। তিনি মুম্বাইয়ের মডেল কাম অভিনেতা। শিগগিরই শ্রাবন্তী-কৃষাণের চার হাত এক হতে যাচ্ছে বলে খবর প্রকাশ করেছে টামস অব ইন্ডিয়া।

সোমবার টামস অব ইন্ডিয়ায় প্রকাশিত এক খবরে বলা হয়েছে, শ্রাবন্তী-কৃষাণের পরিচয়টা মজবুত হয় বছর দেড়েক আগে একটি বিজ্ঞাপনের শুটিং করার সময়। সেই বিজ্ঞাপনে শ্রাবন্তীর সঙ্গে ছিলেন কৃষাণ। এরপর দুজনের ভালো লাগাটা পৌঁছায় ভালোবাসায়। গোপনে তারা একবছর প্রেমও করেন এবং কিছুদিনের মধ্যেই তারা ছাঁদনাতলায় বসবেন বলে জানায় ইন্ডিয়ার এই প্রথমসারির গণমাধ্যমটি।

এদিকে, হবু বরের সঙ্গে নিজস্ব ফেসবুকে একটি ছবি পোস্ট করে শ্রাবন্তী লিখেছেন- ‘এই প্রথম আমাদের ছবি ফেসবুকে পোস্ট করছি। তবে একবারেই লজ্জা পাচ্ছি না বরং ভীষণ ভালো লাগছে।’

তবে এর আগে শ্রাবন্তী বিয়ে হয়েছিল চলচ্চিত্র নির্মাতা রাজীব চক্রবর্তীর সঙ্গে। সেসময় শ্রাবন্তী-রাজীবের ঘরে জন্ম নেয় ঝিনুক নামের এক পুত্র সন্তান। কিন্তু তাদের সে সংসার টেকেনি।

কৃষাণকে নিয়ে শ্রাবন্তী জানান, কৃষাণ খুব কেয়ারফুল একজন মানুষ। তার সঙ্গে সবকিছু শেয়ার করা যায়। এককথায় কৃষাণের সরলতায় আমি মুগ্ধ। তাছাড়া আমাদের সম্পর্কের কথা দুই পরিবারই জানেন। তারা শিগগিরই একসঙ্গে বসে বাগদান এবং বিয়ের দিনক্ষণ চূড়ান্ত করবেন।

উল্লেখ্য, শ্রাবন্তী বর্তমানে কাজ করছেন যৌথ প্রযোজনার ছবি ‘শিকারী’তে। সেখানে তার নায়ক শাকিব খান। এছাড়া দেবের বিপরীতে শ্রাবন্তী অভিনীত সর্বশেষ ছবি মুক্তি পেয়েছে ‘শুধু তোমারই জন্য

2 thoughts on "শ্রাবন্তী আবারো বিয়ের পিঁড়িতে !"

  1. shahin Ekbal shahin Ekbal Contributor says:
    koy bar biye hoye?


  2. Atik Hasan Atik Hasan Author says:
    শাকিব খান!!!!!!

Leave a Reply