জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭ সালের অনার্স ২য় বর্ষ (বিশেষ)পরীক্ষার ফলাফলে যারা কাঙ্খিত ফলাফল পায়নি তাদেরকে ফলাফল পুন:নিরীক্ষণের আবেদন এর সুযোগ দেওয়া হয়েছে।

আবেদনের সময়সীমাঃ অনলাইনে ২৮/০৭/২০১৯ তারিখ সকাল ১০ টা থেকে ১৮/০৮/২০১৯ তারিখ দুপুর ২টা পর্যন্ত আবেদন করা যাবে। আর আবেদনের জন্য নির্ধারিত ফি ১৯/০৮/২০১৯ তারিখ বিকাল ৪টা পর্যন্ত ব্যাংকে জমা দেওয়া যাবে।

আবেদন ফিঃ কোর্স প্রতি ৮০০ টাকা।

আবেদনের নিয়মঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের এই লিঙ্কে গেলে নির্ধারিত সময়ের মধ্যে (এর আগে কিংবা পরে পাবেন না) আবেদন ফরম পাবেন। এই ফরম পূরণ করে Pay Slip ডাউনলোড করতে হবে। Pay Slip এ সংশ্লিষ্ট খাতের হিসাব নম্বর ০২৮১০০০০০১৩৫ উল্লেখপূর্বক টাকার অংক লেখা থাকবে এবং এর প্রিন্ট কপি নিয়ে নিকটস্থ যে কোন সোনালী ব্যাঙ্কের শাখায় উল্লেখিত সময়ের মধ্যে জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে হবে।

সতর্কতাঃ পত্র কোড যথাযথভাবে পূরণ করতে হবে। নির্ধারিত সময়ের পূর্বে ও পরে আবেদন ফরম পূরণ করা, Pay Slip ডাউনলোড করা এবং টাকা জমা দেওয়া যাবে না। ব্যাংকে প্রচলিত অন্য কোন ফরমে টাকা জমা দিলে সমস্যা হতে পারে। তাই ভুলেও এই কাজ করবেন না।

বিঃ দ্রঃ আবেদনের সময় সঠিকভাবে মোবাইল নম্বর প্রদান করলে ব্যাংক কর্তৃক সফলভাবে টাকা জমাদানের SMS Check Status Option-এ গিয়ে আবেদনের Payment Status দেখা যাবে।

ফলাফলঃ পুন:নিরীক্ষণ ফলাফল যথাসময়ে আবেদনের সময় প্রদত্ত নম্বরে এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

4 thoughts on "যে ভাবে অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণ করবেন।"

  1. Uzzal Mahamud Pro Author Post Creator says:
    link === 202.51.179.36/PMS/Student/Rescrutiny.aspx
  2. shamim7000 Subscriber says:
    Kono lav hobena tkta mati hobe
    1. Uzzal Mahamud Pro Author Post Creator says:
      apni ki kore dekhechen..??????
  3. shamim7000 Subscriber says:
    Ji garanti facebook.com/shamim424

Leave a Reply